প্রতিদিন ১০০ থেকে ১০০০ টাকা ইনকাম

ব্লগ আর্টিকেল লিখে ও ব্লগ তৈরির কন্টাক নিয়ে প্রতিদিন ১০০ থেকে ১০০০ টাকা ইনকাম

হ্যালো বন্ধু আপনি কি আমার মত লেখালেখি করতে ভালোবাসেন। সেই কারণে ব্লগ আর্টিকেল লিখে বা ব্লগ তৈরি কন্টাক নিয়ে প্রতিদিন ১০০ থেকে ১০০০ টাকা ইনকাম করার উপায় খুঁজছেন। যদি খুজে থাকেন তাহলে এই নিবন্ধটি সম্পূর্ণ পড়ুন। আর জেনে নিন এই ব্লগ আর্টিকেল লিখে, ব্লগ সাইট তৈরি কন্টাক নিয়ে ইনকাম করার উপায়টি।

কারণ আজকের নিবন্ধনের মাধ্যমে আমি আপনাদের সাথে শেয়ার করেছি এই দুটি সেরা উপায়। যে দুটি উপায়ে আপনি আমাদের সাথে কাজ করে একদম জেনুইন বা সঠিকভাবে ইনকাম করতে পারবেন। তাই চলুন আমরা দেরি না করে জেনে নিই। আপনি কিভাবে এই দুটি কাজ করে আমাদের সাথে ইনকাম করতে পারবেন সেই বিষয়টি।

আর্টিকেল লিখে ও ব্লগ তৈরির কন্টাক্ট নিয়ে ইনকাম

সকলের জন্য ফ্রিল্যান্সার হিসেবে ব্লগ আর্টিকেল লিখেব্লগ ওয়েবসাইট তৈরি করে ইনকাম করা সম্ভব। কিন্তু সেক্ষেত্রে আমরা যদি ফাইবার কিংবা উপওয়ার্ক এর মত ওয়েবসাইট ব্যবহার করে ইনকাম করার চেষ্টা করে দেখি। তাহলে সে ক্ষেত্রে আমাদের ইনকাম শুরু হলে অনেক সময় নেয়। কিন্তু এই পদ্ধতি ব্যবহার করে আপনি আজ থেকেই ইনকাম করতে পারবেন। তার জন্য আপনাকে কি করতে হবে সেটা একবার নিয়ে জেনে নিন।

১. ব্লগ আর্টিকেল লিখে ইনকাম

আপনি যদি ব্লগ আর্টিকেল লিখে ইনকাম করতে চান। তাহলে আপনি আজ থেকেই ইনকাম শুরু করে দিতে পারবেন। তবে আপনাকে ব্লগ আর্টিকেল লেখা সম্পর্কে ন্যূনতম জ্ঞান থাকা প্রয়োজন। কারণ কোন একটি ব্লগ ওয়েবসাইটে মূল যে বিষয়টা, সেটি হল ওই ব্লগে উপলব্ধ আর্টিকেল। যেটি নির্বাচন করে ওই ব্লগটি কেমন বা কিভাবে কি কাজ করে সেই সম্পর্কে।

তাই আপনার যদি নূন্যতম আর্টিকেল লেখা সম্পর্কে জ্ঞান থেকে থাকে। তাহলে আপনি এখানে দেওয়া নাম্বার (৮৯৪৫০৪৩৩৫৮) এ যোগাযোগ করে হোয়াটস্যাপ মেসজেস এ বলতে পারেন। আমি একজন ব্লগ আর্টিকেল লেখক, আমি আপনাদের সাথে কাজ করতে চাই। তাহলে আমরা আপনার সাথে যোগাযোগ করে নেব। এবং প্রতি আর্টিকেল লেখার জন্য আমরা কিছু টাকা প্রদান করব। সেটি আপনি চাইলে প্রতিদিন সপ্তাহে বা মাসিক বেতন হিসাবে নিতে পারেন।

আর আপনাকে কোন বিষয়ে আর্টিকেল লিখতে হবে সেই বিষয় ও টপিক সম্বন্ধে আমরা আপনাকে জানিয়ে দেবো। সেই বিষয়ে আপনি ৭০০ থেকে ২৫০০ শব্দের আর্টিকেল লিখে ইনকাম শুরু করে দিতে পারবেন। তবে আপনি যে আর্টিকেল বা নিবন্ধনটি লিখবেন সেটি যেন অন্য কোন ওয়েবসাইট থেকে কপি বা চ্যাট জিপিটি থেকে লেখা না হয়। তাহলে আমরা সেই আর্টিকেলটি গ্রহণযোগ্য করবো এবং সেটির বদলে আমরা আপনাকে টাকা প্রদান করব।

২. ব্লগ তৈরির কন্টাক্ট নিয়ে ইনকাম

আপনি যদি ব্লগ আর্টিকেল লিখতে না পেরে থাকেন কিন্তু অনলাইন থেকে ইনকাম করার জন্য আগ্রহী হয়ে থাকেন। তাহলে এই পদ্ধতিটি আপনার জন্য।

যে পদ্ধতিতে আপনি ব্লগ আর্টিকেল না লিখেও ইনকাম করতে পারবেন। সেটি করার জন্য সবার প্রথমে আপনি অনলাইন ও আপনার পার্শ্ববর্তী এলাকাতে থাকা ছোটখাটো ব্যাবসায়ী বা টেকনোলজি সম্পর্কে ধারণা রাখে। এমন কিছু লোক বা ব্যক্তি কে খুজুন, যারা তাদের ব্যবসার জন্য বা নিজের অভিজ্ঞতাকে অনলাইনে প্রচারের জন্য ওয়েবসাইট তৈরি করতে চাই। কিন্তু তারা জানেনা যে কিভাবে ওয়েবসাইট তৈরি করবে। তাহলে সেক্ষেত্রে আপনি তাদের সাথে যোগাযোগ করে, তাদের ওয়েবসাইট তৈরির কাজের কন্টাক্টটি নিয়ে আমাদের দিতে পারেন।

আমরা প্রতিটি ওয়েবসাইট তৈরি কন্টাক এর জন্য আপনাকে কিছু টাকা প্রদান করব। তবে সেই ওয়েবসাইট তৈরির কন্টাক্ট নেওয়ার সময় যদি কোন ব্যক্তি সেই ওয়েবসাইট সম্পর্কে জানতে চাই। এবং সেই ব্যাক্তি যদি ওয়েবসাইট থেকে কি কি থাকবে জানতে চাই তাহলে আপনার কোন চিন্তা করবা দরকার নেই।

কারণ আপনিও যদি না জানেন ওয়েবসাইট সম্পর্কে। তাহলে আপনার কোন চিন্তা করার দরকার নেই। আপনি শুধু এখানে দেওয়া লিংকে ক্লিক করে সেই দর্শককে দেখিয়ে বলুন। আমাদের কাছ থেকে ওয়েবসাইট তৈরি করার জন্য এখানে দেওয়া এই প্যাকেজগুলো উপলব্ধ আছে। এবং সেই প্যাকেজগুলোতে দেওয়া যে ফিচার্স গুলো উপলব্ধ থাকবে আপনি সেগুলো পাবেন।

সুতরাং, সেই ব্যক্তি যদি তার কাজের জন্য বা ব্যবসার জন্য ওয়েবসাইট তৈরি করতে ইচ্ছুক হয়ে থাকেন। তাহলে তারা আপনাকে বলবে বা সরাসরি আমাদেরকে যোগাযোগ করবে বা আপনি করিয়ে দেবেন। এবং যখনই সেই ওয়েবসাইটটির জন্য আপনি কন্টাক করে আমাদের যোগাযোগ করিয়ে দেবেন। আমরা প্রতিটি ওয়েবসাইট তৈরি শুরু করার সাথে সাথে আপনাকে সেই ওয়েবসাইটটি কন্টাক দেওয়ার জন্য আপনার কমিশনটি দিয়ে দেব।

এইভাবে আপনি খুব সহজেই ব্লগ আর্টিকেল লিখে বা ওয়েবসাইট বানানোর কন্টাক্ট নিয়ে। অনলাইন এর মাধ্যমে আমাদের সাথে কাজ করে আপনি প্রতিদিন ১০০ থেকে হাজার টাকা পর্যন্ত, বা তার বেশি ইনকাম করতে পারবেন।

এবার অনেকেই বলবেন ভাইয়া আপনাদের সাথে কাজ করে আমি যে টাকাটি উপার্জন করব সেটি কিভাবে পাব। সেই টাকাটি পাওয়ার জন্য আপনার কোন চিন্তা করার দরকার নেই। আপনার কাছে শুধু একটি ব্যাংক অ্যাকাউন্ট বা গুগল-পে অথবা ফোনপে অ্যাকাউন্ট থাকলেই আপনি সেটির মাধ্যমে আমাদের সাথে কাজ করে উপার্জন করা টাকাটি তুলে নিতে পারবেন।

উপসংহার :

আমি আশা করি আপনি ব্লগ আর্টিকেল লিখেব্লগ তৈরির কন্টাক নিয়ে প্রতিদিন ১০০ থেকে ১০০০ টাকা ইনকাম করার উপায়টি সঠিকভাবে বুঝতে পেরেছেন। যদি বুঝতে পেরে থাকেন। কিংবা এই নিবন্ধনটি আপনাকে সঠিক উপায়ে ইনকাম করা পথ দেখিয়ে থাকে। তাহলে এটি বেশি বেশি করে শেয়ার করে দিন। আর এরকম ধরনের আরো নতুন নতুন অনলাইন ইনকাম সম্পর্কে নিবন্ধন পেতে বা জানতে আমাদের টেলিগ্রাম চ্যানেলটিতে যোগদান করুন। সাথে ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনার যদি এই বিষয়ে কোন প্রশ্ন থেকে থাকে তাহলে সেটি কমেন্ট জানান। ধন্যবাদ।

আরো পোস্ট পড়ুন :-