অ্যাপ তৈরি করে সেটিকে কিভাবে বেশি বেশি ইন্সটল ও রিভিউ করা যায়

অ্যাপ তৈরি করে সেটিকে কিভাবে বেশি বেশি ইন্সটল ও রিভিউ করা যায়

আজকে আমরা জানবো অ্যাপ তৈরি করে সেটিকে কিভাবে বেশি বেশি ইন্সটল ও রিভিউ করা যায় বা প্রমোশন করা যায়, সেই ওয়েবসাইট এর বিষয়ে। যেটির নাম হলো vmobify.com

এই অনলাইন জগতে এমন অনেক অ্যাপ্লিকেশন ডেভলপার আছেন, যারা বিভিন্ন ধরনের অ্যাপ্লিকেশন তৈরি করে থাকেন। কিন্তু তারা তাদের অ্যাপ্লিকেশনকে বেশি পরিমাণ ইন্সটল ও রিভিউ আনতে পারে না। আপনি যদি তাদের মধ্যে একজন হয়ে থাকেন। তাহলে আপনি এই নিবন্ধনটি সম্পূর্ণ পড়ুন।

এই নিবন্ধনের মাধ্যমে আমি আপনাদের সাথে শেয়ার করব এই সমস্যা সমাধান। যার মাধ্যমে একজন অ্যাপ্লিকেশন ডেভলপার তার কাছে প্লে-স্টোর বা অন্য অন্য অ্যাপ স্টোরে উপলব্ধ অ্যাপ্লিকেশন এর উপর ইন্সটল ও রিভিউ নিয়ে আসতে পারবে। এবং সেখান থেকে বেশি পরিমাণে অর্থ উপার্জন করতে পারবে। তাই চলুন আমরা জেনে নেই সেই টিপসটি কি?

প্লেস্টোর অ্যাপে কিভাবে বেশি বেশি ইন্সটল রিভিউ আনা যায়

নিজস্ব প্লে-স্টোর অ্যাপে বেশি বেশি ইন্সটল ও রিভিউ আনার জন্য আপনাকে সামান্য কিছু টাকা ব্যয় করতে হবে।

যদি আপনি সেটি করতে রাজি হয়ে থাকেন তাহলে এখানে দেওয়া vmobify.com ওয়েবসাইটটিতে প্রবেশ করে সুরক্ষিত লেনদেনের সাথে আপনার পরিকল্পনাটা বেছে নিন।

তারপর সেটি পেমেন্ট প্রদান সম্পূর্ণ করে একদম জেনুইন ভাবে আপনার প্লে-স্টোরে উপলব্ধ থাকা অ্যাপ্লিকেশনটিতে বেশি বেশি ইন্সটল ও রিভিউ করিয়ে নিতে পারবেন।

এই vmobify.com প্ল্যাটফর্মটি শুধুমাত্র এই মডেল কাজের জন্য তৈরি।

সুতরাং এখানে আপনার ভয়ে কোন কারণ নেই।

তাছাড়া এখানে আপনি টাকা ফেরত গ্যারান্টিও পেয়ে যাবেন সুতরাং আপনারা যদি তাদের সার্ভিস বা পরিষেবা পছন্দ না হয়। তাহলে আপনি তাদের কাছে ক্লেম করে আপনার টাকা ফেরত নিয়ে নিতে পারবেন।

এই কাজটি করানোর জন্য শুধুমাত্র আপনাকে এই vmobify.com ওয়েবসাইটটিতে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

তারপরে আপনি যেকোনো একটি পরিকল্পনা নির্বাচন করে আপনি কোন এপ্লিকেশনটি বেশি করে ইন্সটল ও রিভিউ পেতে চান।

সেটির লিংক লিংকটি তাদের সাথে শেয়ার করলে। তারা অর্গানিকভাবে আপনার কাজটি সম্পূর্ণ করিয়ে দেবে। আপনার কোন কাজ করা লাগবে না।

আর আপনার যদি কোন ওয়েবসাইট এর প্রমোশন বা ওয়েবসাইট তৈরির প্রয়োজন হয়ে থাকে। তাহলে আপনি সরাসরি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা আপনাকে স্বল্পমূল্যে ওয়েবসাইট তৈরি করে দেব।

এইভাবে আপনি এই vmobify.com ওয়েবসাইটের দ্বারা আপনার অ্যাপ্লিকেশনটি বেশি বেশি ইন্সটল ও রিভিউ নিয়ে আসতে পারবেন।

আশা করি আপনি আপনার অ্যাপ্লিকেশন ইনস্টল ও রিভিউ বাড়ানোর বিষয়ে সম্পূর্ণ সহায়ক পেয়েছেন। যদি পেয়ে থাকেন তাহলে এটি বেশি বেশি শেয়ার করে আমাদের টেলিগ্রাম চ্যানেলটিতে যোগদান করুন। সাথে আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত প্রবেশ করে আমাদের সাথে জুড়ে থাকুন। আর অ্যাপ্লিকেশন ও আরো বিভিন্ন ধরনের অনলাইন টিপস সম্পর্কে জ্ঞান অর্জন করতে থাকুন। ধন্যবাদ।

আরো পোস্ট পড়ুন :-