ধ্রুব রাঠী কেন এত বিখ্যাত এবং কেন তার ভিডিওতে প্রচুর ভিউ পান

ধ্রুব রাঠী কেন এত বিখ্যাত এবং কেন তার ভিডিওতে প্রচুর ভিউ পান

হ্যালো বন্ধুরা আজকের আর্টিকেলে আমরা কথা বলবো ধ্রুব রাঠী কে নিয়ে। কেন সে এত বিখ্যাত এবং কেন তার ভিডিওতে প্রচুর ভিউ পান। আপনি যদি সেটি জানতে চান তাহলে এই আর্টিকেলেটি সম্পূর্ণ পড়ুন।

আশাকরি আপনি এই আর্টিকেলেটি পড়ে ধ্রুব রাঠীর সম্পর্কে সাথে তার ভিডিওতে প্রচুর ভিউ পাওয়ার বিষয়ে জানতে পারবে।

ধ্রুব রাঠী কেন এত বিখ্যাত

ধ্রুব রাঠী তার ইউটিউব ভিডিওগুলির জন্য এত বেশি বিখ্যাত, কারণ তার ভিডিওগুলি হলো সামাজিক, এবং বেশিরভাগ রাজনৈতিক বিষয়ে। ২০২৪ সালের মার্চ মাস পর্যন্ত, সমস্ত চ্যানেলে তার প্রায় ২১.৫৬ মিলিয়ন সাবস্ক্রাইবার এবং 4.1 বিলিয়ন মোট ভিডিও ভিউ রয়েছে।

ধ্রুব রাঠী তার দীর্ঘদিনের বান্ধবী জুলি এলব্রের সাথে বিয়ে করেছিলেন। অস্ট্রিয়ার ভিয়েনায় ২০২১ সালের নভেম্বরে। জুলি একজন জার্মান নাগরিক এবং এই দম্পতি বর্তমানে জার্মানির বার্লিনে থাকেন৷

বিগত বছরগুলিতে তিনি খুব বিখ্যাত হয়ে উঠেছেন। কারণ তিনি অনেক ভিডিও পোস্ট করেছেন যাতে তিনি ভারতের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর সম্পর্কেও সমালোচনা করেছেন। উদাহরণস্বরূপ, তার ভিডিও “ভারত কি একনায়কত্বে পরিণত হচ্ছে?” সেই ভিডিওতে এক মাসের মধ্যে ২৩ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে।

তিনি তার দর্শকদের জন্য অনন্য বিষয়বস্তু সরবরাহ করেন যা একাধিক আইন প্রয়োগকারী কর্তৃপক্ষের পদক্ষেপের ভয়ে কোন ভারতীয় সাংবাদিক কখনও করতে সাহস করবেন না, বা করেন না।

তাই ধ্রুব রাঠী যদি ভারতে বসবাস করতেন তবে ভারতের বিভিন্ন স্থানে তার বিরুদ্ধে দায়ের করা শত শত মামলায় তাকে গ্রেফতার করা হতো। এবং একাধিক সাজা প্রদান করা হতো যা তাকে সারাজীবন কারাগারে রাখার জন্য যথেষ্ট হতো।

যাইহোক, সৌভাগ্যবশত, ধ্রুব রাঠী জার্মানিতে থাকেন, তাই সে ভারতীয় আইন প্রয়োগকারী সংস্থা, যেমন; পুলিশ, ইডি, সিবিআই বা আয়কর বিভাগের এখতিয়ারের বা অধীনের বাইরে।

তাই, তিনি নিজের জন্য খুব বেশি কষ্ট না করে নিরাপদ দূরত্ব থেকে তার ভিডিও পোস্ট করতে পারেন। এবং মোদির বিদ্বেষীরা তাদের বাড়ির নিরাপত্তা থেকে সেই ভিডিওগুলি দেখতে পারে এবং এমন একটি দৃষ্টিভঙ্গি জানতে পারে যা, আজকের সময় কোন ভারতীয় সাংবাদিক সেটি প্রদান করার সাহস করতে পারে না। .

মিঃ ধ্রুব রাঠী দ্বারা প্রদর্শিত সাহস আমাকে নিম্নলিখিত ঈশপের উপকথার কথা মনে করিয়ে দেয়। এছাড়া তিনি আইন অভিযোগ নিয়ে কথা বলেন যেটা অন্য কেউ করতে পারেন না সেটা সে পারে। তাই তার ভিডিওতে এত পরিমান ভিউ আসে।

একটি শিশু একটি বাড়ির উপরে দাঁড়িয়ে ছিল, এবং নীচের দিকে তাকিয়ে দেখল একটি নেকড়ে তার নীচে দিয়ে যাচ্ছে।

সাথে সাথে সে তার শত্রুকে অভিশাপ দিতে শুরু করল।

হত্যাকারী এবং চোর,” তিনি চিৎকার করে বললেন, “তুমি এখানে সৎ লোকদের বাড়ির কাছে কি কর? যেখানে তোমার নোংরা কাজগুলো জানা যায়। সেখানে তোমার উপস্থিতি দেখানোর সাহস কি করে হয়?”

“অভিশাপ দাও, আমার যুবক বন্ধু,” নেকড়ে বলল।“একটি নিরাপদ দূরত্ব থেকে সাহসী হওয়া সহজ।”

তাকে আমার পরামর্শ হল আরও সতর্ক হতে এবং বোর্ডের বাইরে না যাওয়া।

যেহেতু তিনি ভারতীয় রাজনীতি এবং মোদী সম্পর্কে খুব ভালভাবে জানেন। তাই তাকে অবশ্যই জানতে হবে যে মোদিজি সার্জিক্যাল স্ট্রাইক করতে সক্ষম। এবং বিদেশী অঞ্চলে আক্রমণ পরিচালনা করার পাশাপাশি তার বিরোধীদের যত্ন নেওয়ার জন্য।

এই নিবন্ধটি লিখেছেন নতুন লেখক “নাজিমুল মোল্লা“, আশা করি এটা আপনার ভালো লেগেছে? যদি লেগে থাকে তাহলে এটি বেশি বেশি করে শেয়ার করুন। আর এরকম ধরণের আরো মজাদার পোস্ট পড়তে আমাদের টেলিগ্রাম চ্যানেলটিতে যোগদান করে আমাদের ওয়েবসাইট এর সাথে প্রতিনিয়ত জুড়ে থাকুন।

আরো পোস্ট পড়ুন :-