রমজানের ঈদ উপলক্ষে স্পেশাল অফার ৭০% পর্যন্ত ছাড় নিন

রমজানের ঈদ উপলক্ষে স্পেশাল অফার ৭০% পর্যন্ত ছাড় নিন কেনাকাটার উপরে

হ্যালো বন্ধুরা আপনি কি আমার মত একটু লেজি বা অলস মানুষ। সেই কারণে আপনি এখনো আপনার ঈদের জন্য কেনাকাটা করেননি। যদি না করে থাকেন, তাহলে এই নিবন্ধনটি সম্পূর্ণ পড়ুন। এটি আপনার জন্য খুবই উপকার হতে পারে।

কারণ আজকের এই নিবন্ধনে আমি আমার সেই সমস্ত বন্ধু-বান্ধবদের জন্য এই নিবন্ধনটি লিখেছি। যারা এখনো পর্যন্ত এই রমজানের ঈদের কেনাকাটা করেননি তাদের জন্য।

সুতারং এটি পড়ার পরে আপনি খুবই উৎসাহিত হবেন। আপনার ঈদের কেনাকাটার জন্য। কারণ এই ঈদ উপলক্ষেMyntra” তরফ থেকে আপনাদের জন্য অফার করেছে ৭০% পর্যন্ত বিশাল ছাড়। সুতরাং আপনি যদি এখনও কেনাকাটা না করে থাকেন তাহলে এই নিবন্ধনটি সম্পূর্ণ পড়ে জেনে নিন কোন কোন পণ্যের উপর কত পারসেন্ট ছাড় দিয়েছেন এবং আপনি কিভাবে সেটি গ্রহণ করতে পারবেন সেই বিষয়টি।

রমজানের ঈদ উপলক্ষে স্পেশাল অফার

আমরা সকলে জানি আমাদের মুসলমান-দের ঈদ হল একটি প্রিয়তম উৎসব। এবং এই ঈদে আমরা সকলেই নতুন নতুন জামা কাপড় ও ভিন্ন ধরনের পোশাক-আশাক কিনে থাকি। এবং আমরা বাঙালিরা একটু সস্তা মূল্যে সেগুলো কেনার জন্য বেশি আগ্রহ থাকে। তাই তাদের জন্য Myntra অনলাইন শপিং স্টোর এর তরফ থেকে অফার করেছে বিশাল ছাড়। সাথে খুব দ্রুত বা এক দিনে ডেলিভারি। যেমন;

ঈদ উপলক্ষে স্পেশাল অফার ৭০% পর্যন্ত ছাড়

রমজান ঈদে উপলক্ষে যত রকম ঘরোয়া কালেকশনের পণ্যগুলো উপলব্ধ আছে, সেগুলোর উপরে আপনি পেয়ে যাবেন ৪০ থেকে ৭০ শতাংশ ছাড়।

মহিলাদের জন্য বোরকা, কানের দুল, ও আরো অন্যান্য সমস্ত পণ্য গুলির ওপরেও পেয়ে যান ৪০ থেকে ৭০% পর্যন্ত ছাড়।

মহিলাদের জন্য সমস্ত ধরনের ফ্যাশন পণ্য। যেমন; ব্যাগ, জুতো, পোশাক-আশাক ও মেকআপ সম্বন্ধিত যত পণ্যগুলো উপলব্ধ আছে। সেগুলোর উপরেও পেয়ে যান ৬০% পর্যন্ত বিশাল ডিসকাউন্ট।

ছেলেদের উপলক্ষ করে অফার করেছে ছেলেদের প্রয়োজনীয় পাঞ্জাবি, জুতা, আতর, সুরমা, সেন্ট, ও অন্যান্য পোষাক-আশাক ক্রয় এর উপর পেয়ে যান ৪০% থেকে 70% ছাড় সাথে একদিনের মধ্যে ফ্রি ডেলিভারি।

বাচ্চা ছেলে মেয়েদের জন্য প্রয়োজনীয় পণ্য গুলি কেনাকাটা করতে পেয়েযান মিন্ত্র তরফ থেকে ৮০% পর্যন্ত বিশাল ছাড়ের সুযোগ।

এছাড়া হাজার টাকার উপরে কেনাকাটা করতে এই (MYNTRA100) কুপন কোড ব্যবহার করে পেয়ে যান ১০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট। সাথে ২০০০ টাকার উপরে কেনাকাটা করতে (MYNTRA200) এই কুপন কোডটি ব্যবহার করে পেয়ে যান ২০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট।

এছাড়া আরো অনেক ডিসকাউন্ট আপনাদের জন্য উপলব্ধ আছে। সেগুলোকে গ্রহণ করতে আপনি এখানে দেওয়া লিংকে ক্লিক করে Myntra.com ওয়েব সাইটে প্রবেশ করে সেই অফার গুলো এখনই গ্রহণ করে নিন। কারণ এই অফারটি চলবে শুধুমাত্র ঈদের দিন পর্যন্ত। তাই আপনার ঈদের কেনাকাটা করতে এই বিশাল ডিসকাউন্ট অফার এর সুযোগটি মিস করবেন না।

উপসংহার :

আমি আশা করি আপনি এই নিবন্ধনটি পড়ে রমজানের ঈদ উপলক্ষে স্পেশাল অফার সম্পর্কে জানতে পেরে অনেক উপকৃত হয়েছেন। এবং এটি আপনাকে ঈদের কেনাকাটাতে অর্থ সাশ্রয় করতে সাহায্য করেছে। যদি করে থাকে তাহলে এটি বেশি বেশি করে শেয়ার করে দিন। আর এরকম ধরনের আরো নতুন নতুন ডিসকাউন্ট অফার সম্পর্কে জানতে ও ভিন্ন অনলাইন কেনাকাটা সাইট এর বিষয় জানতে আমাদের ওয়েবসাইট থেকে সাবস্ক্রাইব করে রাখুন। সাথে আমাদের টেলিগ্রাম চ্যানেলটিতে যোগদান করুন। ধন্যবাদ।

আরো পোস্ট পড়ুন :-