অনলাইন থেকে আয় করার বিশ্বস্ত ওয়েবসাইট

অনলাইন থেকে আয় করার বিশ্বস্ত ওয়েবসাইট কোনটি জেনে নিন এখুনি

আপনি যদি বাড়ি বসে একা কাজ করে, বা বন্ধু-বান্ধবদের নিয়ে একটি টিম তৈরি করে অনলাইন থেকে আয় করার বিশ্বস্ত ওয়েবসাইট গুলি খুঁজে থাকেন। তাহলে এই নিবন্ধনটি সম্পূর্ণ পড়ুন। আর জেনে নিন সেরা তিনটি অনলাইন থেকে আয় করবার বিশ্বস্ত ওয়েবসাইট সম্পর্কে।

কারণ এই নিবন্ধনের মাধ্যমে আমি আপনাদের সাথে শেয়ার করেছি। সেরা তিনটি অনলাইন ইনকাম বিশ্বস্ত ওয়েবসাইট। যে ওয়েবসাইটগুলিতে কাজ করে আপনি অধিক পরিমাণে টাকা উপার্জন করতে পারবেন। সাথে সে টাকাগুলো তুলে নিতে পারবেন আপনার ব্যাংক অ্যাকাউন্ট, পেপাল একাউন্টের মাধ্যমে। এছাড়া এই ওয়েবসাইটগুলো আমি নিজেই ব্যবহার করে থাকি অনলাইন থেকে ইনকাম করবার জন্য। সাথে এখান থেকে আমি কত টাকা উপার্জন করেছি সেটাও আপনাকে স্ক্রিনশট সহ শেয়ার করেছি।

সুতরাং আপনি সেগুলো দেখেই বুঝতে পারবেন। যে এই বিশ্বস্ত অনলাইন ইনকাম ওয়েবসাইটগুলো আপনার জন্য সঠিক কিনা। তাই চলুন দেরি না করে আমরা জেনেনেই সেই ওয়েবসাইট গুলোর নাম ও সেগুলি কিভাবে কাজ করে।

অনলাইন থেকে আয় করার বিশ্বস্ত ওয়েবসাইট

আমরা সকলেই জানি অনলাইন থেকে আয় করবার জন্য, এমন অনেক ওয়েবসাইট উপলব্ধ আছে। যেখানে তাদের দেওয়া ছোটখাটো টাস্কগুলো, বা সার্ভেগুলো সম্পূর্ণ করে সেখান থেকে আমরা সামান্য কিছু টাকা আয় করতে পেরে থাকি। কিন্তু এই নিবন্ধনে এমন তিনটি ওয়েবসাইট আপনাদের সাথে শেয়ার করেছি। যেখানে আপনি একটু বেশি পরিমাণে কাজ করে বা ফুল টাইম হিসেবে কাজ করে মাসে হাজার হাজার ডলার কামাতে পারবেন।

এবং সেই ওয়েবসাইটগুলো অন্য সব গেম খেলে, ভিডিও অ্যাড দেখে, বা সার্ভে করে ইনকাম করবার ওয়েবসাইট গুলোর তুলনায় আলাদা। এবং এইগুলি আমি নিজেই ব্যবহার করে থাকি। সেই ওয়েবসাইট গুলি হল শেয়ার-এ-সেল, লাইভ-চ্যাট, এবং কিউলিংক

আপনি এই তিনটি বিশ্বস্ত প্ল্যাটফর্ম গুলি ব্যবহার করে খুব সহজেই অনলাইন থেকে মাসে হাজার ডলার ইনকাম করতে পারবেন। এর জন্য আপনাকে কি করতে হবে ও কিভাবে করতে পারবেন সে বিষয়গুলো মনোযোগ সহকারে জেনে নিন।

শেয়ার-এ-সেল বিশ্বস্ত অনলাইন ইনকাম ওয়েবসাইট

শেয়ার-এ-সেল হল এটি অনলাইন থেকে ইনকাম করার জন্য অন্যতম একটি বিশ্বস্ত ওয়েবসাইট। যে ওয়েবসাইটটিতে আপনি যোগদান করে আপনার শেয়ার-এ-সেল এফিলিয়েট/রেফারেল লিংকটি আপনার বন্ধু বান্ধবের সাথে শেয়ার করে টাকা উপার্জন করতে পারবেন।

এছাড়া আপনি শেয়ার-এ-সেল প্লাটফর্মটিতে যোগদান করার পর। সেখানে উপলব্ধ যতগুলো অনলাইন পণ্য কেনাবেচা কোম্পানি গুলো উপলব্ধ আছে সেগুলোর অ্যাপ্রুভ নিয়ে তাদের অ্যাফিলিয়েট লিংকটি আপনি আপনার ব্লগ ওয়েবসাইট, ইউটিউব চ্যানেল, হোয়াটসঅ্যাপ গ্রুপ, টেলিগ্রাম গ্রুপ বা অন্য কোন পদ্ধতিতে আপনার বন্ধুবান্ধব ও আপনার দর্শকদের সাথে শেয়ার করে। সেই কোম্পানির পণ্যগুলি বিক্রয় করিয়ে দিয়ে আপনি সেখান থেকে টাকা উপার্জন করতে পারবেন।

যেমন; উদাহরণস্বরূপ আমি এই শেয়ার-এ-সেল এফিলিয়েট প্লাটফর্মকে ব্যবহার করে কিছু কোম্পানির পণ্য বিক্রয় করার জন্য। অ্যাফিলিয়েট প্রগ্রামে যোগদান করে। সেখান থেকে তাদের অ্যাফিলিয়েট লিংকগুলো কপি করে নিয়ে। আমার ব্লগ ওয়েবসাইট, ইউটিউব চ্যানেল, ও অন্যান্য উপায়ে আমার দর্শক বন্ধু-বান্ধবের সাথে শেয়ার করে। গত মাসে ১০০+ ডলার ইনকাম করেছি। যেটির স্ক্রিনশট নিচে দেওয়া আছে। এবং তার আগের মাসে আমি ১০০ ডলার ইনকাম করেছি।

আয় করার বিশ্বস্ত ওয়েবসাইট 1

তাই আপনিও যদি ঠিক এরকম ভাবে প্রতিদিন দু থেকে চার ঘন্টা কাজ করে প্রতি মাসে কিছু টাকা ইনকাম করতে চান। তাহলে এখানে দেওয়ার লিংকে ক্লিক করে এখনই শেয়ার-এ-সেল প্লাটফর্মটিতে যোগদান করে নিন। আর আজ থেকে ইনকাম করা শুরু করে দিন।

লাইভ-চ্যাট বিশ্বস্ত অনলাইন ইনকাম ওয়েবসাইট

লাইভ-চ্যাট হল আমার জানা একটি সেরা বিশ্বস্ত অনলাইন ওয়েবসাইট। তবে মনে রাখবেন এটি একটি লাইভ চ্যাট প্ল্যাটফর্ম। যে প্লাটফর্মটি ব্যবহার হয় বিভিন্ন ধরনের ওয়েবসাইট গুলিতে। এই লাইভ চ্যাট ইন্টিগ্রেশন করে দর্শকদের সাথে সেই ওয়েবসাইট মালিক বা ওয়েবসাইট চালক টিমের সাথে দর্শকদের মেসেজ করার জন্য।

সুতরাং আপনার যদি ওয়েবসাইট সম্মন্ধে ন্যূনতম জ্ঞান থেকে থাকে। তাহলে আপনি এই লাইভ চ্যাট প্ল্যাটফর্মটিতে উপলব্ধ অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগদান করে আপনার অ্যাফিলিয়েট লিংকটি কপি করে আপনার ব্লগ ওয়েবসাইট, ইউটিউব চ্যানেল, ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেটিকে প্রচার করে বিভিন্ন দর্শক, ওয়েবসাইট developer বা মালিকদের সাথে শেয়ার করতে পারেন। ফলে তারা যদি আপনার লিংকটি ব্যবহার করে এই লাইভ-চ্যাট প্ল্যাটফর্মটিতে যোগদান করে। এবং সেটি তাদের ওয়েবসাইটে লাগিয়ে ব্যবহার করে। তাহলে তার বদলে আপনি কিছু কমিশন পাবেন।

যেমন; আমি গত মাসে এই লাইভ চ্যাট অ্যাফিলিয়েট প্রোগ্রাম থেকে ১২৬ ডলার ইনকাম করেছি। এবং এই 2023 থেকে ২০২৪ সালে মার্চ মাসের মধ্যে, আমি এই লাইভ-চ্যাট প্ল্যাটফর্মটি থেকে ১০৫২ ডলার ইনকাম করেছি। যেটির স্ক্রিনশট আমি নিচে আপনাদের সাথে শেয়ার করেছি।

আয় করার বিশ্বস্ত ওয়েবসাইট 2

সুতরাং আপনিও যদি এরকম ভাবে প্রতি মাসে ১০০ থেকে হাজার ডলার ও তার অধিক টাকা ইনকাম করতে চান। তাহলে আপনি এখানে দেওয়া লিংকে ক্লিক করে এই লাইভ-চ্যাট প্ল্যাটফর্মটির অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগদান করতে পারেন। এবং সেখান থেকে আপনার অ্যাফিলিয়েট লিংকটি কপি করে সেটিকে বিভিন্ন উপায়ে প্রচার করে সেখান থেকে অধিক পরিমাণে টাকা উপার্জন করতে পারে।

কিউলিংক বিশ্বস্ত অনলাইন ইনকাম ওয়েবসাইট

কিউ লিংক হল আমার জানা অন্যতম এবং অন্যতম জনপ্রিয়, এবং নতুনদের জন্য একটি সেরা অনলাইন ইনকাম এর বিশ্বস্ত ওয়েবসাইট। যেটি ব্যবহার করে সকল নতুন দর্শক বা যাদের অনলাইন সম্পর্কে ন্যূনতম জ্ঞান আছে। সে আজ থেকে ইনকাম করা শুরু করে দিতে পারবেন। আর এটি অনেকটা শেয়ার-এ-সেল প্ল্যাটফর্মের মত কাজ করে।

কারণ এই প্লাটফর্মটিতে যোগদান করার খুবই সহজ। এবং এখান থেকে ইনকাম করাও খুবই সহজ। কারণ এখানে আপনি ভারতবর্ষ, বাংলাদেশ, আমেরিকা ও আরো অন্যান্য সমস্ত দেশের অনলাইন কেনাকাটা ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশন গুলো উপলব্ধ থাকে। যে ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশন গুলোর অ্যাফিলিয়েট/রেফারেল লিংকটি কপি করে আপনার কাছে থাকা উপস্থিতি দর্শকদের সাথে শেয়ার করে টাকা ইনকাম করতে পারবেন।

উদাহরণস্বরূপ; আমি যেমন গত মাসেই এই প্লাটফর্মটিতে যোগদান করেছি এবং এখান থেকে একবার একটি কাজ করে ৫০ টাকা ইনকাম করে নিয়েছে। এটি স্ক্রিনশট আমি নিচে দিয়েছি। আপনিও ঠিক এরকম ভাবে ইনকাম করে নিতে পারবেন।

আয় করার বিশ্বস্ত ওয়েবসাইট 3

এখান থেকে ইনকাম করার জন্য সব থেকে সহজ পদ্ধতি হলো। আপনি এই কিউলিংক প্ল্যাটফর্মটিতে যোগদান করার পর সেখানে উপলব্ধ যে সমস্ত ওয়েবসাইট ও অ্যাপ্লিকেশনগুলো উপলব্ধ আছে তাদের লিংকটি কপি করে। আপনি আপনার বন্ধুবান্ধব ও আপনার কাছে উপলব্ধ দর্শকদের সাথে শেয়ার করতে পারেন। ফলে তারা যদি সেই লিংকটি ব্যবহার করে সেই পণ্যটি ক্রয় করে বা ওই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে থাকে। তাহলে আপনি তার বদলে কিছু কমিশন পাবেন এবং সেটিকে আপনি সরাসরি আপনার ব্যাংক একাউন্টের মাধ্যমে তুলে নিতে পারবেন।

এই বিশ্বস্ত অনলাইন ইনকাম প্ল্যাটফর্ম গুলিতে যোগদান করার জন্য কি কি প্রয়োজন?

এই বিশ্বস্ত অনলাইন ইনকাম প্লাটফর্ম গুলিতে যোগদান করার জন্য শুধুমাত্র আপনার একটি ইমেইল একাউন্ট, ও একটি ব্লগ ওয়েবসাইট, ইউটিউব চ্যানেল, বা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মটিতে একটি পেজ থাকলেই হবে। সাথে একটি ভাল মোবাইল বা ল্যাপটপ যেটি ব্যবহার করে আপনি কাজ করবেন।

এই তিনটি অনলাইন ইনকাম প্লাটফর্ম গুলির মধ্যে থেকে আমার জন্য কোনটি ভালো হবে?

এখানে দেওয়া এই তিনটি অনলাইন প্লাটফর্ম এই ভালো। কারণ আমি নিজে ব্যবহার করি। এবং প্রতিটি প্ল্যাটফর্ম থেকে উপার্জন করা টাকাটি স্ক্রিনশট আমি আপনাদের সাথে শেয়ার করেছি। তবুও আপনি যদি আপনার জন্য কোনটি ভাল হবে বলে খুজে থাকেন। তাহলে আপনি কিউলিংক প্ল্যাটফর্মটিতে যোগদান করতে পারেন। যদি আপনি নতুন হন, এবং আপনার কাছে কোন ব্লগ ওয়েবসাইট বা ইউটিউব চ্যানেল না থেকে থাকে। আর আপনার যদি একটি ব্লগ ওয়েবসাইট বা ইউটিউব চ্যানেল থেকে থাকে। তাহলে আপনি শেয়ার-এ-সেল বা লাইভ-চ্যাট প্ল্যাটফর্মটিতে যোগদান করতে পারেন এটি আপনার জন্য ভালো হবে।

এই বিশ্বস্ত অনলাইন ইনকাম প্লাটফর্ম গুলি থেকে অধিক পরিমাণ ইনকাম করতে কি করা দরকার?

আপনি যদি এই শেয়ার-এ-সেল, লাইভ চ্যাট ও কিউ লিংক এই তিনটি বিশ্বস্ত অনলাইন ইনকাম প্ল্যাটফর্ম থেকে অধিক পরিমাণ ইনকাম করার চেষ্টা করে থাকেন। তাহলে আপনি এই প্ল্যাটফর্ম গুলিতে যোগদান করার পর সেখানে উপলব্ধ সমস্ত ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশন গুলি সম্পর্কে বেশি বেশি প্রচার করতে হবে। এবং সাথে সেই ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশন গুলির অ্যাফিলিয়েট লিংকগুলো কে যুক্ত করে দিতে হবে। উদাহরণস্বরূপ আপনি প্রতিটি এপ্লিকেশন বা ওয়েবসাইট গুলির সম্পর্কে বিভিন্ন ধরনের নিবন্ধন লিখে বা ভিডিও তৈরি করে আপনার ব্লগে, ইউটিউব চ্যানেলে, বা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলিতে প্রচার করতে পারেন। এবং সেখানে আপনার এফিলিয়েট লিংকটি যুক্ত করে দিয়ে আপনার দর্শকদের ওই লিংকটি ব্যবহার করে ওই ওয়েবসাইট থেকে পণ্যটি ক্রয় করতে বা অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে বলতে পারে। ফলে তারা যদি সেটি ব্যবহার করে যত বেশি পণ্যটি ক্রয় করবে বা এপ্লিকেশনটি ডাউনলোড করবে আপনি তত বেশি ইনকাম করতে পারবেন।

এই তিনটি বিশ্বস্ত অনলাইন ইনকাম প্লাটফর্ম থেকে উপার্জন করা টাকাটি কিভাবে পাব?

আপনি এখানে দেওয়া এই তিনটি প্ল্যাটফর্ম থেকে আপনার উপার্জন করার টাকাটি। আপনি পেপাল, ও আপনার ব্যাংক একাউন্টের মাধ্যমে তুলে নিতে পারবেন। যেমন শেয়ার-এ-সেল ও কিউ লিংক থেকে উপার্জন করা টাকাটি আপনার ব্যাংক একাউন্টে পেয়ে যাবেন। এবং লাইভ-চ্যাট থেকে উপার্জন করা টাকাটি আপনার পেপাল একাউন্টের মাধ্যমে পেয়ে যাবেন।

এই প্লাটফর্ম থেকে টাকা ইনকামের জন্য কতক্ষণ কাজ করা প্রয়োজনীয়?

আপনি যদি এই তিনটি বিশ্বস্ত অনলাইন ইনকাম প্লাটফর্ম থেকে কাজ করার জন্য। আপনাকে প্রতিদিন কমপক্ষে তিন থেকে চার ঘন্টা কাজ করা প্রয়োজনীয়। তবে আপনি এর থেকেও বেশিও কাজ করতে পারেন বেশি পরিমাণে ইনকাম করার জন্য। সেটি নির্ভর করবে আপনার উপরে আপনি কত পরিমান ইনকাম করতে চান এবং আপনার কাজের উপায়টি কি তার উপরে।

উপসংহার :

আমি আশা করি আপনি অনলাইন থেকে আয় করার বিশ্বস্ত ওয়েবসাইট কোনটি? এবং আপনার জন্য কোন প্লাটফর্মটি ভালো হতে পারে। সেই বিষয়ে সম্পূর্ণ ধারণা পেয়েছেন। যদি পেয়ে থাকেন এবং এই নিবন্ধনটি আপনাকে অনলাইন ইনকামের বিশ্বস্ত ওয়েবসাইট খুঁজে পেতে সাহায্য করে থাকে। তাহলে এটি বেশি বেশি করে শেয়ার করে দিন। আর এরকম ধরনের আরো নতুন নতুন অনলাইন ইনকাম সম্পর্কে জানতে ও ব্লগিং সম্পর্কে জানতে আমাদের টেলিগ্রাম চ্যানেলটিতে যোগদান করুন। সাথে ওয়েবসাইটটিকে সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনার যদি এই তিনটি বিশ্বস্ত অনলাইন ইনকাম ওয়েবসাইট সম্পর্কে কোন প্রশ্ন থেকে থাকে তাহলে সেটি কমেন্ট বক্সে জানান।

আরো পোস্ট পড়ুন :-