PM মোদী বাথরুম অসমাপ্ত থাকায় বিডিওর কাছে আবেদন কিভাবে লিখতে হয়

PM মোদীর বাথরুম অসমাপ্ত থাকায় বিডিওর কাছে আবেদন কিভাবে লিখতে হয়

আজকে আমরা এই নিবন্ধনে কথা বলব আপনি পিএম মোদী সরকারি বাথরুম অসমাপ্ত থাকাই। সেটিকে সম্পূর্ণ করিয়ে নেওয়ার জন্য কিভাবে বিডিওর কাছে আবেদন করবেন সেই বিষয়ে। কারণ আমাকে অনেকেই প্রশ্ন করেছেন ভাইয়া আমি পিএম মোদির বাথরুম পেয়েছি, কিন্তু সেটা যে কন্টাক্টর কাজটি কন্টাক্ট নিয়েছিল।

সেই কাজটি অসম্পূর্ণ করে আমার কাছ থেকে টাকা নিয়ে চলে গিয়েছে। এবং পুরো কাজটি সম্পূর্ণ করেনি। তাহলে এর জন্য আমাকে কি করতে হবে এবং কিভাবে বিডিওর কাছে আবেদন করতে হবে সেই বিষয়ে একটু জানান। তাই তাদের জন্য এই নিবন্ধনটি লেখা।

যেটি পড়ার পরে আপনি খুব সহজেই বুঝতে পারবেন পিএম মোদির বাথরুম অসমাপ্ত থাকায় ভিডিওর কাছে আবেদন কিভাবে করবেন সেই বিষয়ে।

পিএম মোদি বাথরুম অসমাপ্ত সম্পূর্ণর জন্য আবেদন

আপনি যদি পিএম মোদির বাথরুম পেয়ে থাকেন এবং সেটির কাজ অসমাপ্ত হয়ে থাকে। তাহলে আপনি নিচে দেওয়া এই আবেদন পত্রটি লিখে আপনার B.D.O কাছে জমা দিতে পারেন এবং অসমাপ্ত বাথরুম থেকে সম্পূর্ণ কাজ করে নিতে পারবেন।

তাই আবেদন লেখার জন্য সবার প্রথমে আপনাকে লিখতে হবে।

To, the B.D.O

ঠিকানা (Deganga, North 24 pargana, W.B)

মাননীয় মহাশয়,

আমি, ছালাম মোল্লা শিতা মৃত আব্দুল আজিজ মোল্লা গ্রামও ডাকঘর দেবালয় এর স্থায়ী বাসিন্দা। আমার নামে পিএম বাথরুম ছিল যিনি এই প্রকল্পের কন্ট্রাক্ট পেয়েছিলেন তিনি আমার নিকট থেকে নিয়মিত টাকা নিয়েছেন কিন্তু আমার বাথরুম ঘরটি শুধু ইট দিয়ে খাড়া করেছেন বাথরুম ঘরের ছাউনি দরজা জলের ব্যবস্থা ও পায়খানার বেড় দেননি। এইভাবে আমার পায়খানা ঘর অসম্ভব নয় রাখিয়া চলিয়া গিয়েছেন।

মহাশয় এর নিকট একান্ত অনুরোধ যাহাতে আমার এই পায়খানা ঘরটি সম্পূর্ণ হয় তাহার সুব্যবস্থা করিয়া বর্ধিত করিবেন।

বিনীত : –
সালাম মোল্লা
১২/৩/২০২৪

বাথরুম অসমাপ্ত থাকায় বিডিওর কাছে আবেদন

এইভাবে আপনি একটি সাদা কাগজে আবেদন পত্রটি লিখে সেটিকে আপনার নিকটবর্তী বিডি-অফিসে বিডিওর কাছে আবেদন পত্রটি জমা দিয়ে দিলে আশা করি আপনার অসম্পূর্ণ কাজটি সম্পূর্ণ করিয়া দেবেন।

আশা করি আপনি কিভাবে বিডিওর কাছে পিএম মোদী বাথরুম এর জন্য কেমনভাবে আবেদনপত্র লিখতে হয়। সেই বিষয়ে সম্পূর্ণ ধারণা পেয়ে গিয়েছেন। যদি পেয়ে গিয়ে থাকেন, এবং নিবন্ধনটি ভালো লেগে থাকে। তাহলে এটি বেশি বেশি করে শেয়ার করে দিন। আর এরকম ধরনের আরো নতুন নতুন নিবন্ধন পেতে আমাদের ওয়েবসাইট থেকে সাবস্ক্রাইব করে রাখুন, সাথে আমাদের টেলিগ্রাম চ্যানেলটিতে যোগদান করুন। আর নিবন্ধনটি বেশি করে শেয়ার করে আমাদেরকে উৎসাহিত করুন। ধন্যবাদ।

আরো পোস্ট পড়ুন :-