অনলাইন বিকাশ থেকে ইনকাম করবার বিকাশ অ্যাপ (সেরা আর্নিং app)

অনলাইন বিকাশ থেকে ইনকাম করবার বিকাশ অ্যাপ (সেরা আর্নিং App)

আমরা সকলেই অনলাইন থেকে ইনকাম করার জন্য অনলাইনে বিভিন্ন ধরনের অ্যাপ্লিকেশন কিংবা ওয়েবসাইটগুলো ব্যবহার করে থাকি। কিন্তু সেগুলো হয়তো আমার শুধুমাত্র আমাদের ভারতবর্ষের ক্ষেত্রে হয়ে থাকে। সেই কারণে অনেক এমন বাংলাদেশী ভাই, বোন আছে যারা অনলাইন বিকাশের মাধ্যমে ইনকাম করতে চাই। কিন্তু তারা সেটা করতে পারে না। তাই তাদের জন্য এই নিবন্ধনটি লেখা।

তাই আপনি যদি একজন বাংলাদেশী ভিজিটার বা দর্শক হয়ে আমার ওয়েবসাইটে প্রবেশ করে থাকেন। তাহলে অবশ্যই কমেন্ট বক্সে আপনি আপনার দেশের নাম ও আপনার নাম সহ কমেন্ট করবেন। আর এই নিবন্ধনটি মনোযোগ সহকারে পড়ুন। কারণ এই নিবন্ধনে আমি আপনাদের সাথে শেয়ার করেছি অনলাইন বিকাশ থেকে ইনকাম করার বিকাশ অ্যাপ। যে অ্যাপের মাধ্যমে আপনি ঘরে বসে খুব সহজেই কিছু টাকা ইনকাম করতে পারবেন।

কারণ বিকাশ হলো বাংলাদেশের একটি অন্যতম জনপ্রিয় অনলাইন ইনকাম করবার application. য়ে অ্যাপ্লিকেশনটি আপনি ডাউনলোড করা মাত্রই ১২৫ টাকা বোনাস পাবেন। এবং এই অ্যাপ থেকে আপনি আরো অন্যান্য উপায়ে ইনকাম করতে পারবেন। সাথে আপনার মোবাইল রিচার্জ, গ্যাস বুকিং ও অন্যান্য সব ধরনের বিল এক জায়গায় অনলাইনের মাধ্যমে পরিশোধ করতে পারবেন।

সুতরাং আপনি যদি অনলাইন বিকাশের মাধ্যমে ইনকাম করতে ইচ্ছুক হয়ে থাকেন। তাহলে জেনে নিন বিকাশ অ্যাপ থেকে ইনকাম করার সহজ তিনটি উপায় কি কি? আর আর সেই উপায়গুলোকে কাজে লাগিয়ে আপনি বিকাশ অ্যাপ থেকে আজই ইনকাম করা শুরু করে দিন।

বিকাশের মাধ্যমে ইনকাম করার উপায়

বিকাশ অ্যাপ থেকে ইনকাম করার জন্য আমরা ব্যবহার করব তিনটি উপায়। যেমন; বিকাশ অ্যাপ রেফার করার মাধ্যমে, বিভিন্ন ট্রেডিং প্লাটফর্মের টাকা লাগানোর মাধ্যমে, ও রিওয়ার্ড পয়েন্ট ব্যবহারের মাধ্যমে।

বিকাশ অ্যাপ রেফার করে ইনকাম

আমরা অনেকেই জানি যে রেফার করে ইনকাম করা যায় এটা ঠিক। কিন্তু আমরা যখন অন্য কোন অ্যাপ্লিকেশন কে ইনকাম করার জন্য ব্যবহার করি এবং সেটাকে আমাদের বন্ধু-বান্ধবকে রেফার করি তখন তারা আমাকে পাঁচ থেকে দশ টাকা দিয়ে থাকে। কিন্তু আপনি যদি আপনার বন্ধুকে এই বিকাশ অ্যাপটি রেফার করে থাকেন তাহলে তারা আপনাকে ১৫০ টাকা পর্যন্ত দিয়ে থাকে। সুতরাং আপনি যদি প্রতিদিন চার থেকে পাঁচ জনের এই বিকাশ অ্যাপটির একাউন্ট খুলে দিতে পারেন তাহলে আপনি খুব সহজেই রেফারের মাধ্যমে প্রতিদিন ৫০০ থেকে ১০০ টাকা ইনকাম করতে পারবেন।

আর এই এই রেফার করা জিনিসটা খুবই সহজ। কারন আমরা সকলেই জানি এটা শুধুমাত্র শেয়ার করা আপনার যে রেফারেল লিংকটি থাকবে সেই লিংকটিকে আপনার বন্ধুর সাথে শেয়ার করে দিলে সে যদি আপনার লিংক বা রেফারেল কোড দিয়ে দিয়ে বিকাশ অ্যাপটিতে যোগদান করে। তাহলে সে আপনার আপনার রেফারেল হয়ে গেল। এবং আপনি আপনার রেফারেল বোনাসটি পেয়ে যাবেন। এইভাবে আপনি রেফার করে ইনকাম করতে পারবেন।

বিকাশ থেকে ট্রেডিং প্ল্যাটফর্ম এ টাকা লাগিয়ে

আমরা অনেকেই হয়তো ট্রেডিং সম্পর্কে জানি না। কিন্তু ট্রেডিং করতে চাই, এবং ট্রেনিং করতে গিয়ে আমরা ভুল কোন একটি ট্রেডারকে নির্বাচন করি। এবং আমরা লস খেয়ে যাই, ফলে আমরা আর ট্রেডিং করিনা। তাই আপনার সমস্যাটি সমাধান করতে বিকাশ আপনাদের জন্য নিয়ে এসে বিভিন্ন ধরনের ট্রেডিং প্লাটফর্ম। যেগুলো তাদের দক্ষ ও অভিজ্ঞ ট্রেডারদের নিয়ে ভালো কিছু ট্রেডিং প্ল্যাটফর্মকে নির্বাচন করে। তাদের প্ল্যাটফর্মে বিভিন্ন ছোটখাট ব্যবহারকারীকে ইনকাম করার সুযোগ করে দিয়েছে। এবং সেখানে অন্য সব ট্রেনিং প্ল্যাটফর্মে থেকে লস খাবার সম্ভাবনা অনেক কম থাকে।

তাই আপনি যদি ট্রেডিং করতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে অবশ্যই “বিকাশ অ্যাপ” এর মাধ্যমে ট্রেনিংয়ে কিছু টাকা বিনিয়োগ করে দেখতে পারেন। আশা করি আপনি সফলতা পাবেন। তবে অবশ্যই আপনার ট্রেডিং সম্পর্কে ন্যূনতম জ্ঞান থাকা প্রয়োজন। আপনার যদি জ্ঞান না থেকে থাকে কিংবা আপনি ট্রেনিং কি ও কিভাবে করে এ সম্পর্কে না জেনে থাকনে বা জানতে চান তাহলে অবশ্যই কমেন্ট বক্সে জানান।

বিকাশ রিওয়ার্ড পয়েন্ট থেকে ইনকাম

আমরা সকলেই জানি বিকাশে মাধ্যমে যদি আমরা কোন অনলাইন পেমেন্ট কিংবা কোনো বিল পরিশোধ করে থাকি তাহলে আমরা সেই বিলের উপরে কিছু ডিসকাউন্ট ও রিওয়ার্ড পয়েন্ট পেয়ে থাকি। যেগুলোকে আমরা পরবর্তী সময়ে অনলাইন শপিং এর ক্ষেত্রে বা একাউন্টের মাধ্যমে টাকাটি তুলে নিয়ে থাকি। তাই আপনি চাইলে অনলাইন বিকাশ অ্যাপ এর ব্যবহার করে প্রতিনিয়ত নতুন নতুন বিল পরিশোধ করুন ও অনলাইন পণ্য ক্রয় করুন আর ফ্রি রিওয়ার্ড পয়েন্ট জিততে থাকুন।

তবে আপনি বেশি পরিমাণে রিওয়ার্ড পয়েন্ট জেতার জন্য আপনার পার্শ্ববর্তী থাকা সকলের কাছ যোগাযোগ করে। আপনি তাদের সকলের বিলগুলো অনলাইনের মাধ্যমে পরিশোধ করে দিতে পারেন ও মোবাইল রিচার্জ করে দিতে পারেন এবং ফ্রি রিওয়ার্ড পয়েন্ট গুলো আপনি জিতে নিতে পারেন। এটি একটি অন্যতম উপায় যেটি আমি আজ থেকে দুই বছর আগে ব্যবহার করতাম।

উপসংহার :

আমার জানা ও নিজে ব্যবহার করার বিকাশ থেকে ইনকাম করার সেরা তিনটি উপায় আমি আপনাদের সাথে শেয়ার করেছি। আপনি এই তিনটি উপায়ে খুব সহজেই বিকাশ অ্যাপ থেকে ইনকাম করতে পারবেন। তবে একটা কথা বলে দেই এখন এমন অনেক অ্যাপ্লিকেশন বার হয়েছে যারা বিকাশ অ্যাপের নাম নিয়ে তারা বিভিন্ন ধরনের ফ্রড বা খারাপ কাজগুলো করে থাকে। তাই আপনাদের বলব আপনারা সেই সব অ্যাপের দিকে একবারও তাকাবেন না। কারন আপনার যদি বিকাশ থেকে ইনকাম করতে হয় তাহলে অবশ্যই বিকাশ অ্যাপটি ব্যবহার করুন।

আশা করি এখানে দেওয়া বিকাশ অ্যাপ থেকে ইনকাম করার টিপস গুলি আপনার ভালো লেগেছে? যদি লেগে থাকে তাহলে অবশ্যই এটি বেশি বেশি শেয়ার করে দিন। আর এরকম ধরনের আরো অনলাইন ইনকামব্লগিং এর বিষয় জানতে আমাদের ওয়েবসাইট থেকে সাবস্ক্রাইব করে রেখে দিন, সাথে আমাদের টেলিগ্রাম চ্যানেলটিতে যোগদান করুন।

আরো পোস্ট পড়ুন :-