ব্ল্যাক ফ্রাইডে বা কালো শুক্রবার এর অফার

৯০% পর্যন্ত ছাড় ব্ল্যাক ফ্রাইডে বা কালো শুক্রবার এর সেল অফার

আমরা সকলেই জানি ব্ল্যাক ফ্রাইডে হলো আমেরিকার সব থেকে বড় একটি উৎসব। যে উৎসবে আমেরিকা এবং ভারতবর্ষে উপলব্ধ বিভিন্ন ডিজিটাল কোম্পানিগুলো তাদের পণ্য এবং পরিষেবা গুলিতে বিশাল পরিমাণে ছাড় দিয়ে, নতুন কাস্টমারদের কেনার সুযোগ করে দেয়।

তাই আপনি যদি এই ব্ল্যাক ফ্রাইডে অফার চলাকালীন নিজের জন্য বা আপনার ওয়ার্ডপ্রেস ওয়েবসাইটের জন্য কোন পণ্য বা পরিষেবা কে ক্রয় করতে চান তাহলে অবশ্যই নিবন্ধনটি সম্পূর্ণ পড়ুন। আর দেখে নিন আপনার পছন্দের পণ্য বা পরিষেবাটি ব্ল্যাক ফ্রাইডে অফারে কত % ছাড়ে পাওয়া যাচ্ছে।

কারণ আমি এই নিবন্ধনের মাধ্যমে আপনার সাথে শেয়ার করেছি পঞ্চাশ (৫০) টির বেশি কোম্পানির ব্ল্যাক ফ্রাইডে ডিসকাউন্ট অফার। যেমন; ওয়েব হোস্টিং, থিম, প্লাগিন, SEO টুল, ইমেইল মার্কেটিং টুল, ও আরো অন্যান্য ডিজিটাল প্রোডাক্ট বা পণ্য গুলি। (যেগুলো আপনি এখানে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি ক্রয় করতে পারবেন এবং আপনার ডিসকাউন্ট টি উপভোগ করতে পারবেন।)

ব্ল্যাক ফ্রাইডে সেল অফার ২০২৩

আমাজন থেকে আপনার প্রয়জনীয় পণ্যটি কেনাকাটার উপর পান ৭০% পর্যন্ত ছাড়।

Adidas থেকে জুতো ও জামাকাপড় কিনতে পেয়ে যান ৪০% ছাড়।

Cut Beauty থেকে মেকআপ, শরীর চর্চা, বা স্কিন কেয়ার পণ্যগুলি পেয়ে যান ৫১% পর্যন্ত ছাড়।

বেস্ট বাই (Best Buy) ওয়েবসাইট থেকে টিভি, ল্যাপটপ, বা হেডফোন কেনার জন্য পেয়ে যান ৮০০ ডলার পর্যন্ত ছাড়।

(Dell) ডেল ডট কম, থেকে আপনার পছন্দের ল্যাপটপ বা কম্পিউটার গুলি ক্রয় করার জন্য পেয়ে যান ৪০% পর্যন্ত ছাড়

ড্রিম ক্লাউড থেকে ঘরের বেড বা বিভিন্ন ধরণের ম্যাট্রিক্স কিনতে পেয়ে যান ৪০% পর্যন্ত ডিসকাউন্ট।

Lenovo কোম্পানি থেকে ল্যাপটপ, কম্পিউটার, প্রিন্টার ও ট্যাব কিনতে পেয়ে যান ৭৬ পার্সেন্ট পর্যন্ত ছাড়।

Samsung থেকে পান 2000 ডলার এর ডিসকাউন্ট এর মোবাইল, টিভি, ফ্রিজ এবং ওয়াশিং মেশিন ক্রয় এর উপর।

Alibris থেকে টেক্সটবুক, ই-বুক, গিফট কার্ড গুলি কিনতে পেয়ে যান ২০ ডলার এর বিশাল ডিসকাউন্ট।

Allsole থেকে আপনার পছন্দনীয় জুতোটি ক্রয় করতে পেয়ে যান ৬০% পর্যন্ত ছাড়

Angashion থেকে মেয়েদের প্রয়োজনীয় যেকোনো ধরনের পোশাক ক্রয় করতে পেয়ে যান ৩৫ শতাংশ পর্যন্ত ছাড়।

ব্ল্যাক ফ্রাইডে হোস্টিং অফার

Hostinger থেকে ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে হোস্টিং ক্রয় করার জন্য পেয়ে যান ৮০% পার্সেন্ট ছাড়। সাথে ৪৮ মাসের পরিকল্পনা কেনার জন্য তিন মাস ফ্রি, এবং একটি ফ্রি ডমিন। বোনাস হিসাবে আমার দেওয়া এই (BLACKFRIDAY) কুপন কোড টি ব্যবহার করার জন্য ১০% অতিরিক্ত ছাড়।

ড্রিমহোস্ট থেকে ড্রিমপ্রেস হোস্টিং পরিকল্পনা গুলি ক্রয় করার জন্য পেয়ে যান ৪০% পর্যন্ত ছাড়। সাথে একটি ফ্রি ডমিন এস-এস-এল এছাড়া আরো অনেক কিছু।

Cloudways থেকে আপনার প্রয়োজনীয় ক্লাউড হোস্টিং পরিকল্পনাটি ক্রয় করার জন্য পেয়ে যান ৪০% পর্যন্ত ছাড় প্রথম চার মাসের জন্য।

Fastcomet ফাস্ট কমেন্ট ব্ল্যাকপ্রাইডে আপনাদের জন্য তাদের হোস্টিং প্ল্যান গুলি অফার করেছে ৮5% পর্যন্ত ছাড়। এবং ক্লাউড ভি-পি-এস ও ডেডিকেটেড সার্ভার প্ল্যান গুলিতে ৩৫% পর্যন্ত ছাড়।

Namecheap অফার করেছে ৮০% পর্যন্ত ছাড় তাদের কোম্পানিতে উপলদ্ধ যেকোনো ধরণের ওয়েব হোস্টিং ক্রয় করার জন্য।

ব্ল্যাক ফ্রাইডে ওয়ার্ডপ্রেস থিম এর অফার

অ্যাফিলিয়েট বুস্টার থিমটি আপনার জন্য অফার করেছে ৭৫% পর্যন্ত ছাড় তাদের কাছে উপলদ্ধ সারা জীবনের এর পরিকল্পনাতে।

WP astra থিম প্রোভাইডার আপনাদের জন্য অফার করেছেন ৫০% পর্যন্ত ছাড় তাদের সারা জীবনের পরিকল্পনা গুলিতে।

Themify আপনাদের জন্য অফার করেছে ৪০% পর্যন্ত ছাড় তাদের কাছে উপলব্ধ রেগুলার প্ল্যান গুলিতে এবং ৭৫ ডলার সংরক্ষণ অফার উপলব্ধ তাদের সারা জীবনের পরিকল্পনা গুলিতে।

Divi Elegant আপনার জন্য অফার করেছে তাদের থিম পরিকল্পনার সাথে প্লাগিন ও ওয়েবসাইট তৈরি করা সমস্ত টুলগুলি ৫০% পর্যন্ত ডিসকাউন্ট।

Envato Market মার্কেট থেকে আপনার প্রয়জনীয় যে কোন ওয়ার্ডপ্রেস থিম ও প্লাগিন গুলো ক্রয় করতে পেয়ে যান ৬০% পর্যন্ত বিশাল ছাড় অফারটি।

ব্ল্যাক ফ্রাইডে ওয়ার্ডপ্রেস প্লাগিন অফার

Rank math ওয়ার্ডপ্রেস এসিও প্লাগিন প্ল্যান গুলি আপনাদের জন্য অফার করেছে ১৪০ ডলার পর্যন্ত বিশাল ছাড় সহ তাদের বাৎসরিক পরিকল্পনাতে।

(Elementor) এলিমেন্টর ওয়ার্ডপ্রেস পেজ ডিজাইন করবার টুলটি আপনাদের জন্য অফার করেছেন তাদের প্রো প্লাগিনটি ৩৫% পর্যন্ত ছাড় সহ।

NitorPack সেরা ওয়াডপ্রেস ওয়েবসাইট পেজ লোড স্পিড বাড়ানো প্লাগিনটির প্রিমিয়াম প্ল্যানটির বাৎসরিক পরিকল্পনাটি আপনাদের জন্য অফার করেছে ৩৫% পর্যন্ত ডিসকাউন্ট।

ThirstyAffiliates, অ্যাফিলিয়েট লিংক গুলি ম্যানেজ করার জন্য সেরা প্লাগিনটি অফার করছে ৭০% পর্যন্ত ছাড় বাৎসরিক পরিকল্পনাতে।

AAWP বিভিন্ন ধরনের অ্যাফিলিয়েট পণ্যকে সরাসরি আপনার ব্লগে প্রচার করার জন্য AAWP প্লাগিন কোম্পানি আপনার জন্য অফার করছেন ৪০% পর্যন্ত ছাড় তাদের বাৎসরিক পরিকল্পনা গুলিতে।

Social Snap এর সেরা সোশ্যাল মিডিয়া শেয়ারিং প্লাগিন টি আপনাদের জন্য ব্ল্যাক ফ্রাইডে অফার দিয়েছে ৫০% পর্যন্ত ছাড় তাদের সমস্ত বাৎসরিক পরিকল্পনা গুলিতে।

(Woo) ও-কমার্স ওয়ার্ডপ্রেস ওয়েবসাইটে শপিং স্টোর তৈরি করতে সমস্ত প্রয়োজনীয় প্লাগিন গুলো ক্রয় করার জন্য ও-কমার্স অফার দিয়েছে ৪০% পর্যন্ত ছাড় তাদের থিম ও এক্সটেনশন গুলিতে।

ব্ল্যাক ফ্রাইডে ওয়ার্ডপ্রেস টুল অফার

Mangools মাঙ্গুলস seo টুলসটি এই ব্ল্যাক ফ্রাইডেতে আপনাদের জন্য অফার করেছে তাদের সারা জীবনের পরিকল্পনাতে ৩৫% পর্যন্ত ছাড়।

Getresponse ওয়ার্ডপ্রেস দর্শকদের থেকে লিড জেনারেশন বা ইমেইল সংগ্রহ করার জন্য সেরা ইমেল মার্কেটিং টুল এর প্ল্যান গুলি আপনার জন্য অফার করেছে ৪০% পর্যন্ত ছাড় তাদের ২৪ মাসের পরিকল্পনা গুলিতে।

Coschedule সেরা ব্লগ পোস্ট টাইটেল জেনারেট করবার টুলটি আপনাদের জন্য অফার করছে ৪০% পর্যন্ত ছাড় তাদের বাৎসরিক পরিকল্পনাতে।

WPforms আপনাদের ওয়েবসাইট বা ব্লগের জন্য সুন্দর একটি যোগাযোগ ফর্ম তৈরি করার টুলটি আপনার জন্য তাদের প্রিমিয়াম প্লান কে অফার করেছে ৭০% পর্যন্ত ছাড়।

এছাড়া আরো বিভিন্ন ধরনের ওয়েব হোস্টিং এবং ওয়ার্ডপ্রেস টুলস এর অফার উপলব্ধ আছে আপনি ক্রয় করতে চাইলে এখানে দেওয়া লিংকে ক্লিক করে ব্ল্যাক ফ্রাইডে উপলব্ধ আরো অফার গুলি চেক করে নিতে পারেন।

ব্ল্যাক ফ্রাইডে কি?

ব্ল্যাক ফ্রাইডে হলো আমেরিকা US ও UK যুক্তরাষ্টের একটি উৎসব যেটি আমাদের দেশের ঈদ বা দীপাবলির মতো। তাই তাদের দেশের কোম্পানি গুলি তাদের পণ্য বা পরিষেবাকে বেশি পরিমান বিক্রয় এর জন্য সস্তা মূল্যে ক্রয় করবার অফার দিয়ে থাকে, তাকে আমরা ব্ল্যাক ফ্রাইডে সেলে বলে থাকি।

ব্ল্যাক ফ্রাইডে মিনিং কি?

ব্ল্যাক ফ্রাইডে মিনিং হলো মার্কিন যুক্তরাষ্ট্রে থ্যাঙ্কসগিভিংয়ের পরের শুক্রবারের দিনটি। যেটিকে আমরা কালো শুক্রবার বলে জানি।

এই ব্লাক ফ্রাইডে অফারটি কখন শুরু হবে?

এই ব্ল্যাক ফ্রাইডে অফারটি শুরু হয় সাধারণত নভেম্বর মাস এর শুরু থেকে। কিন্তু কিছু কিছু জনপ্রিয় কোম্পানি আছে যেগুলো তাদের অফার কে ২১ নভেম্বরের পর থেকে চালু করে এবং সেটি ৫ ডিসেম্বর পর্যন্ত অফারটি বৈধ থাকে।

ব্ল্যাক ফ্রাইডের পরে আর কোন বিশাল ডিসকাউন্ট অফার আছে কি?

না, এই ব্ল্যাক ফ্রাইডে অফার এর পর আর কোন বিশাল ডিসকাউন্ট অফার নেই। কারণ ব্লাকপ্রাইটের পরে যতগুলো অফার মার্কেটে লঞ্চ করা হয় সমস্ত অফার গুলো ব্ল্যাক ফ্রাইডের থেকে কম ডিসকাউন্ট দেওয়া হয় বা হয়ে থাকে।

এই অফার থেকে কে বা কারা ক্রয় করতে পারবে?

এই ব্ল্যাক ফ্রাইডে অফার থেকে যে কেউ তার প্রয়োজনীয় পণ্য বা পরিষেবাটি ক্রয় করতে পারে। এবং ব্ল্যাক ফ্রাইডে অফারে কোনো পণ্য বা পরিষেবাকে ক্রয় করতে কোন বয়স বা আপনি কি করেন সেটির কোনো প্রয়োজন নেই। তাই যে কেউ এখানে উপলব্ধ যে কোন অফারকে ধরতে পারে।

ব্ল্যাক ফ্রাইডে সব থেকে বেশি ছাড় দিয়েছে কোন কোম্পানি?

ব্ল্যাক ফ্রাইডে সব থেকে বেশি ছাড় দিয়েছে হোস্টিংযার, ফাস্ট-কমেট, WP astra, এলিমেন্টর, rank ম্যাথ, ThirstyAffiliates, AAWP, সোশ্যাল স্ন্যাপ, Mangools, গেট-রেস্পন্স এছাড়া আরো অনেক কোম্পানি।

উপসংহার :

ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবারমন্ডে হল একটি বিশাল ধামাকা ডিসকাউন্ট ধরবার সুযোগ। আশা করি আমি আপনাকে এই সেই সুযোগটি ধরিয়ে দিতে পেরেছি? এই ব্ল্যাক ফ্রাইডে অফার থেকে যেকোনো কোম্পানির ডিলকে ধরার জন্য। যদি আপনার উত্তর হ্যাঁ হয়ে থাকে, তাহলে আপনি এটি বেশি করে শেয়ার করে দিন। আর আপনার যদি এই ব্লাক ফ্রাইডে অফার সম্পর্কে কোন প্রশ্ন বা কোন কোম্পানির অফার বাদ গিয়ে থাকে তাহলে সেটি কমেন্ট বক্সে জানান। আর এরকম ধরনের আরো নতুন নতুন অফার, ব্লগিং, ও অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে জানতে আমাদের টেলিগ্রাম চ্যানেলটিতে যোগদান করুন। সাথে এই ব্লগটি সাবস্ক্রাইব করে রাখুন।

আরো পোস্ট পড়ুন :-