নবরাত্রি উপলক্ষে ডিয়ার ওয়েব হোস্ট হোস্টিং অফার ৫০% ছাড়

নবরাত্রি উপলক্ষে ডিয়ার ওয়েব হোস্ট হোস্টিং অফার ৫০% ছাড়

আপনি কি ব্লগার হতে চান, বা আপনার ছোটখাটো ব্যবসার জন্য একটি ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট তৈরি করতে চান। যদি আপনি সস্তায় একটি ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট তৈরি করার কথা ভেবে থাকেন তাহলে এটি আপনার জন্য সুবর্ণ সুযোগ হতে পারে। কারণ আমরা সকলেই জানি একটি ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট তৈরি করতে সবার প্রথমে একটি ভালো মানের হোস্টিং এর প্রয়োজন হয়। যে হোস্টিংটি ব্লুইহস্ট, হোস্টিংগার, বা ড্রিমহোস্ট এর মতো কোম্পানি থেকে কিনতে গেলে আপনাকে এক বছরের জন্য ৪ থেকে ৫ হাজার টাক সেই কোম্পানিকে হোস্টিং এর চার্জ দিতে হয়।

এছাড়া এক বছরের ডমিন কেনার জন্য আমাদের ১৫০০ টাকা বেশি চার্জ দিতে হয় যা সব মিলিয়ে ৭-৮ হাজার টাকার মতো হয়ে যায়। তাই আমরা অনেকেই ওয়ার্ডপ্রেস বানাতে ভয় পাই। কিন্তু আপনার আর ভয় পাওয়ার দরকার নেই, কারণ আমি আপনাদের জন্য খুঁজে বার করেছি এমন একটি হোস্টিং প্রোভাইডার যে হোস্টিং প্রোভাইডারটি শুধুমাত্র ২০ টাকা প্রতিমাসে ও বছরের ২৪০ টাকার মধ্যে হোস্টিং পরিষেবা প্রদান করে থাকেন। হ্যাঁ, আপনি ঠিকই শুনছেন। সাথে আপনাদের জন্য এই নবরাত্রি অফারে ৫০% পর্যন্ত বিশাল ছাড়ের দিয়েছে নতুন এবং পুরাতন কাস্টমারদের জন্য।

তাই আপনি যদি আপনার নিজের জন্য একটি ব্লগ ওয়েবসাইট শুরু করতে চান, বা নিজের ব্যবসাকে বৃদ্ধি করতে একটি ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট বানাতে চান তাহলে আপনি এই সুযোগটা কাজে লাগাতে পারেন। অল্প টাকার মধ্যে আপনি একটি ছোট ব্লগ বা ওয়েবসাইট বানাতে পারেন এবং সেখান থেকে আপনার অল্প কিছু ইনকাম হলে আপনার হোস্টিং প্লানকে আপগ্রেড বা অন্য হোস্টিং এ মাইগ্রেট করে নিতে পারবেন।

ডিয়ার ওয়েব হোস্ট হোস্টিং অফার

ওয়ার্ডপ্রেস হোস্টিং : ডিয়ার ওয়েব হোস্ট WordPress ওয়েবসাইট বানানোর জন্য তাদের কাছে উপলব্ধ সমস্ত ওয়ার্ডপ্রেস পোস্টিং প্ল্যান গুলি ক্রয় করবার সময় এই এই কুপন কোড (NAV30) টি ব্যবহার করার জন্য ৩০% পর্যন্ত ছাড় দিয়েছেন।

শক্তিশালী ওয়ার্ডপ্রেস হোস্টিং এবং বিজনেস ওয়ার্ডপ্রেস হোস্টিং প্লানে তারা এই নবরাত্রি উপলক্ষে 40% পর্যন্ত ছাড় দিয়েছে। এই (NAV40) কুপনটি ব্যবহার করার জন্য।

এছাড়া DRwebhost-এ উপলব্ধ ক্লাউড হোস্টিং প্লান গুলিতে আপনার জন্য ৫০% পর্যন্ত ছাড় দিয়েছে। এক বছরের পরিকল্পনা ক্রয় করার সময় এই (NAV50) কুপন কটি ব্যবহার করার জন্য।

এছাড়া আপনি এই Drwebhost হোস্টিং কোম্পানি থেকে সস্তা মূল্যে বিভিন্ন ধরনের ওয়েব হোস্টিং প্লান গুলি ও ডোমিন নাম-গুলি কিনতে পারবেন, এবং আপনি combo-১combo-২ প্ল্যানটি ক্রয় করলে ফ্রীতে ডোমেইন পাবেন।

এই অফারটি চলবে ৩১ শে নভেম্বর রাত বারোটা (১২) পর্যন্ত। তাই এই অফারটি শেষ হওয়ার আগে অবশ্যই আপনার প্রয়োজনীয় হোস্টিং পরিকল্পনাটি ক্রয় করে নিতে পারেন নিচে দেওয়া অফার লিংকে ক্লিক করে।

  • এই নবরাত্রি হোস্টিং সেল অফারে ডিয়ার ওয়েব হোস্ট থেকে হোস্টিং কিনতে সবার প্রথমে আপনাকে www.drwebhost.com ওয়েবসাইটটিতে প্রবেশ করতে হবে।
  • পরবর্তী পেজে সেখানে উপলব্ধ বিভিন্ন ধরনের হোস্টিং পরিকল্পনা গুলির মধ্য থেকে আপনার পছন্দের হোস্টিং পরিকল্পনাটি নির্বাচন করুন। তারপরে আপনি হোস্টিং প্ল্যানটি চেক আউট করার আগে এই নিবন্ধনের উপরে দেওয়া কুপন কোডটি কপি করে ব্যবহার করুন তারপরে আপনি সেই হোস্টিং পরিকল্পনাটি ক্রয় করুন।
  • তারপর আপনি আপনার এই মহা উৎসবে আনন্দের সাথে আপনার এটি নতুন ব্লগ বা ব্যবসায়িক ওয়েবসাইট তৈরি করে সেটিকে বৃদ্ধি করতে থাকুন।

আপনি যদি ইতিমধ্যে হোস্টিং ক্রয় করে ফেলেন এবং আপনি ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট কিভাবে বানাই বা তৈরি করে এই সম্পর্কে না জেনে থাকেন তাহলে আপনি এখানে ক্লিক করে এই নিবন্ধনটি পড়ে নিন। আর ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট তৈরি করার নিয়মাবলীগুলি জেনে নিন।

আর আপনি যদি এই ডিয়ার ওয়েব হোস্ট নবরাত্রি বিশেষ হোস্টিং অফারে অংশ নিয়ে বিশাল ডিসকাউন্ট পেয়ে থাকেন তাহলে অবশ্যই কমেন্ট বক্সে জানান। আর এরকম ধরনের আরো নতুন নতুন অফার, ব্লগিংঅনলাইন ইনকাম সম্পর্কে জানতে আমাদের এই ব্লকটি সাবস্ক্রাইব করে রাখুন সাথে আমাদের টেলিগ্রাম চ্যানেলে যুক্ত থাকুন।

আরো পোস্ট পড়ুন :-