20,000 এর মধ্যে পেয়ে যান ওয়ানপ্লাস দুর্দান্ত ওয়াটারপ্রুফ স্মার্টফোন

20,000 এর মধ্যে পেয়ে যান ওয়ানপ্লাস দুর্দান্ত ওয়াটারপ্রুফ স্মার্টফোন

ওয়ানপ্লাস, Oneplus, ওয়ানপ্লাস যেদিকেই দেখি সেদিকেই ওয়ানপ্লাস। আপনি কি জানেন কিছুদিন আগে ওয়ানপ্লাস কোম্পানির নতুন একটা স্মার্ট ফোন লঞ্চ করেছে। যেটির দাম শুধুমাত্র কুড়ি হাজার টাকা। এবং সেই স্মার্টফোনটিতে বিভিন্ন ধরনের অতিরিক্ত ফিচারস দিয়েছে। এবং সেই অতিরিক্ত ফিচারস গুলো বাজারের উপলব্ধ অন্য কোম্পানির স্মার্টফোনের তুলনায় অনেক জনপ্রিয় হয়ে উঠেছে।

তাই আপনি যদি Realme, Vivo, Samsung বা Oppo, কোম্পানির মোবাইলের দামে ওয়ানপ্লাস এর নতুন 5g স্মার্টফোন টি কিনতে চান তাহলে এই ওয়ানপ্লাস ফাইভ জি স্মার্টফোনটি আপনার জন্য দুর্দান্ত হতে পারে। কারণ ওয়ানপ্লাস এই প্রথমবার এত কম দামে এত সুন্দর একটি স্মার্টফোন লঞ্চ করেছে বিশেষ উৎসব উপলক্ষে। সবার হাতে ওয়ান প্লাস এর স্মার্টফোনটি তুলে দিতে।

ওয়ানপ্লাস Nord CE 3 Lite 5g স্মার্টফোন

ওয়ানপ্লাসের এই স্মার্টফোনটিতে আপনি পেয়ে যাবেন Qualcomm Snapdragon 695 5G প্রসেসর যার মানে আপনি এই স্মার্টফোনটিতে খুব সুন্দর ভাবে গেম খেলতে পারবেন এবং সাথে ৫ হাজার mAh ব্যাটারি ও সেটি ৬৭ ওয়ার্ডের সুপার ভল্টের সাথে। এছাড়া আপনি ফোনটিতে পেয়ে যাবেন জিবি রেম (RAM) এবং ২৫৬ জিবি ফোন মেমোরি।

এই ফোনটিতে আপনি পেয়ে যাবেন ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি LCD ডিসপ্লে, এবং ১২০ গিগাহার্জ রিফ্রেশ রেট, ৩৯১ ppi, ও ৫৫০ পর্যন্ত লাইটের উজ্জ্বলতা ক্ষমতা।

এছাড়া আপনি আরো পেয়ে যাবেন ১০৮ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা এবং মেগাপিক্সেলের ডিপ লেন্স ক্যামেরা এবং মেগাপিক্সেলের মাইক্রো লেন্স ক্যামেরা। সাথে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা যে ক্যামেরার মাধ্যমে আপনি খুব হাই কোয়ালিটি ফটো বা ছবি তুলতে পারবেন এবং 1080p রেজুলেশন এর ভিডিও রেকর্ডিং ও করতে পারবেন।

এবং এই ওয়ানপ্লাস Nord CE 3 Lite 5g স্মার্টফোনটিতে পেয়ে যাবেন দ্রুত চার্জিং ক্ষমতা, যার ফলে আপনি আপনার ফোনটিতে ৩০ মিনিট চার্জ দিলে আপনি একদিন খুব সুন্দর ভাবে ব্যবহার করতে পারবেন। সাথে আপনি ওয়াটার প্রুফ এবং ব্যান্ডলে লেস পাবেন। মানে আপনার ফোনটি পড়ে গেলেও ভাঙার সম্ভাবনা খুব কম থাকবে। এবং জলে পড়ে গেলেও ৩০ মিনিট পর্যন্ত আপনার মোবাইলটি সুরক্ষিত থাকবে। এটি ওয়ানপ্লাস কোম্পানি নিজে থেকে কেলেম করে। এছাড়া এই স্মার্টফোনটিতে আপনি পেয়ে যাবেন আরও দুর্দান্ত ফিচার।

=> জানুন : ভারতের ১০ সেরা অনলাইন শপিং সাইট এর সম্পর্কে।

আপনি যদি এই স্মার্টফোনটি কিনতে চান তাহলে এখানে ক্লিক করে Amazon, কিংবা ফ্লিপকার্ট থেকে কিনে নিতে পারেন। এবং এই ওয়ানপ্লাস স্মার্টফোনটির বিষয়ে আরো জানতে কিংবা রিভিউ দেখতে আপনি অ্যামাজনে উপলব্ধ ক্রোতাদের দেওয়া রিভিউ বা এবং ইউটুবে উপলদ্ধ ভিডিও গুলি দেখতে পারেন।

আরো পোস্ট পড়ুন :-