অনলাইন থেকে যেকোনো মুভি ডাউনলোড করার উপায়

যেকোনো মুভি ডাউনলোড করার উপায় | (কিভাবে মুভি ডাউনলোড করব)

আপনি কি একজন মুভি ভক্ত আপনি সবসময় নতুন নতুন অনলাইনে মুভি ফ্রিতে ডাউনলোড করে দেখতে ভালোবাসেন। যদি আপনি অনলাইনে ফ্রি মুভি ডাউনলোড করতে ভালোবাসে থাকেন। তাহলে এই নিবন্ধনটি সম্পূর্ণ পড়ুন কারণ এই নিবন্ধনের মাধ্যমে আমি আপনাদের সাথে শেয়ার করেছি, অনলাইন থেকে যেকোনো মুভি ডাউনলোড করা উপায়

তাই আপনি যদি অনলাইন থেকে ফুল এইচডি মুভি গুলি ফ্রিতে ডাউনলোড করতে চান তাহলে নিচে দেওয়া টিপস গুলো একবার দেখে নিন। আর জেনে নিন অনলাইন থেকে মুভি ডাউনলোড করার বিভিন্ন উপায় গুলি।

অনলাইন থেকে মুভি কিভাবে ডাউনলোড করে

অনলাইন থেকে মুভি ডাউনলোড করার জন্য অনেক উপায় আছে। যেমন; আপনি Youtube থেকে মুভি ডাউনলোড করতে পারবেন। যেকোন ওয়েবসাইট থেকে মুভি ডাউনলোড করতে পারবেন। ইউটোরেন্ট এপ্লিকেশনটি আপনার মোবাইলে এবং কম্পিউটারে ইন্সটল করে সেখান থেকে মুভি ডাউনলোড করতে পারবেন। এছাড়া আরো অনেক উপায়ে আপনি অনলাইন থেকে মুভি ডাউনলোড করতে পারবেন।

ফ্রী মুভি ডাউনলোড সাইট

আপনি যদি অনলাইন থেকে ফ্রী মুভি ডাউনলোড সাইট এর সন্ধান করে থাকেন তাহলে আমি আপনাকে বলব মুভি ডাউনলোড করার জন্য “এসডি মুভি পয়েন্ট” (SDmoviepoin.online) ওয়েবসাইট টি ব্যবহার করার জন্য। কারণ এখানে আপনি হলিউড মুভি, বলিউড মুভি, টলিউড মুভি , পাঞ্জাবি মুভি, তামিল মুভি, ওয়েব সিরিজ, এছাড়া আরো অন্যান্য ধরনের মুভি আপনি খুব সহজেই এক ক্লিকেই ডাউনলোড করতে পারবেন।

এর জন্য আপনাকে সবার প্রথমে “SD মুভি পয়েন্ট” ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। তারপরে সেখানে উপলব্ধ যেকোনো মুভি নামের উপরে ক্লিক করে, বা আপনার পছন্দের ক্যাটাগরির যেকোনো মুভির উপর ক্লিক করলে আপনাকে সেই মুভি মেইন পেজে নিয়ে যাবে।

সেখানে উপলব্ধ “ডাউনলোড” বাটনে ক্লিক করলে আপনাকে ৪ টি ৫ টি পেজ নিয়ে যাবে সেখানে প্রতিটি পেজে আপনাকে ৩০ সেকেন্ড সময় অপেক্ষা করার পর শেষের ডাউনলোড বাটনে ক্লিক করলে আপনার মুভিটি ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে। এছাড়া এই “SD মুভি পয়েন্টে ফ্রী মুভি ডাউনলোড সাইট” থেকে আপনি খুব দ্রুতই নতুন মুভি খুব সহজেই high quality বা full hd picture এর সাথে পেয়ে যাবেন।

তাই আপনি যদি SD মুভি ডাউনলোড ওয়েবসাইট থেকে ফ্রিতে মুভি ডাউনলোড করতে চান এবং SD Movie Point ওয়েবসাইট থেকে মুভি ডাউনলোড করার বিষয়ে আরো জানতে চান তাহলে এখানে দেওয়া লিংকে ক্লিক করে জেনে নিন। আর সহজেই আপনি SD মুভি পয়েন্ট ছাড়া আরো বিভিন্ন ধরনের “মুভি ডাউনলোড ওয়েবসাইট গুলি” থেকে খুব সহজেই অনলাইন এর মাধ্যমে আপনার প্রয়জনীয় মুভিটি ডাউনলোড করে নিতে পারবেন একদম ফ্রিতে।

অ্যাপ এর মাধ্যমে মুভি ডাউনলোড করার উপায়

অ্যাপের মাধ্যমে মুভি ডাউনলোড করার বিভিন্ন উপায় বা অ্যাপ উপলব্ধ আছে। যে অ্যাপ গুলো ব্যবহার করে আপনি খুব সহজেই অনলাইন থেকে মুভি ডাউনলোড করতে পারবেন। কিন্তু সেই সব অ্যাপের মধ্যে থেকে আমি আপনার জন্য নিয়ে এসেছি সব থেকে জনপ্রিয় Vidmate অ্যাপ টি। যেটি থেকে মুভি ডাউনলোড করার উপায় বা এই অ্যাপটির বিষয়ে আপনি হয়তো আগেও শুনেছেন কিংবা এখনো শুনছেন। এই অ্যাপটি সাধারণত প্লে স্টোরে পাওয়া যায় না। তাই এই অ্যাপটি ডাউনলোড করার জন্য তাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হয়।

তাই সবার প্রথমে আপনি ভিটমেট ওয়েবসাইটে প্রবেশ করে সেখান উপলব্ধ “ডাউনলোড” বাটনে ক্লিক করে Vidmate অ্যাপটি ডাউনলোড করে নিন। তারপর সেটি আপনার মোবাইলে ইন্সটল করুন এগুলো কিভাবে করে জানতে এই লিংকে ক্লিক করুন।

Vidmate অ্যাপটি ইন্সটল সম্পূর্ণ হয়ে গেলে আপনি Vidmate অ্যাপ টি খুলুন। তারপর সেখানে সার্চ বক্সে আপনি আপনার প্রয়োজনীয় মুভির নামটি লিখুন তারপরে শেষে ‘ফুল মুভি‘ লিখে সার্চ বাটনে ক্লিক করুন। আপনি সার্চ বাটনে ক্লিক করলে আপনার স্কিনে সেই মুভিটি উপলব্ধ হয়ে যাবে।

তারপর আপনি সেই মুভিটির উপরে ক্লিক করুন। এবং মুভিটি যখন অনলাইনে চলা শুরু হয়ে যাবে তখন আপনি মুভিটি অনলাইনে ফ্রিতে দেখে নিতে পারবেন। কিংবা আপনি যদি ডাউনলোড করতে চান তাহলে নিচে দেওয়া “ডাউনলোড” বাটনে ক্লিক করুন। তারপরে আপনি আপনার প্রয়োজনীয় ভিডিও কোয়ালিটিটি নির্বাচন করুন এবং পুনরায় ‘ডাউনলোড‘ বাটনে ক্লিক করুন।

এটি ক্লিক করলে আপনার মুভিটি Vidmate অ্যাপ এর মাধ্যমে ডাউনলোড হয়ে যাবে এবং আপনি সেই মুভিটি আপনার সেরা সময়টিতে দেখতে পারবেন।

ইউটিউব থেকে মুভি কিভাবে ডাউনলোড করে

ইউটিউব থেকে মুভি ডাউনলোড করার জন্য সবার প্রথমে আপনাকে Youtube এর ওয়েবসাইট বা Youtube এ প্রবেশ করতে হবে। তারপর সেখান থেকে আপনার পছন্দের মুভি টির লিংকটি কপি করতে হবে।

আপনার ইউটিউবে আপনার পছন্দের মুভি “লিংকটি কপি” করার জন্য সবার প্রথমে আপনি সেই মুভিটি চালু করেন। এবং তার নিচে যে শেয়ার বাটনটি আছে সেই বাটনের উপরে ক্লিক করুন তারপর কপি লিংক অপশনটিতে ক্লিক করে লিংকটি কপি করে নিন।

আপনি মুভি ভিডিওর লিংকটা কপি করার পরে আপনি এখানে দেওয়া লিংকে ক্লিক করে এই “এস এস ইউটিউব ভিডিও ডাউনলোডার” ওয়েবসাইটে প্রবেশ করুন তারপর সেখানে উপলদ্ধ সার্চ বক্সে আপনার লিংকটি পেস্ট করে দিন। তারপর “ডাউনলোড” বাটনের উপর ক্লিক করুন।

আপনি ডাউনলোড বাটনের উপর ক্লিক করে দিলে আপনার সামনে সেই মুভিটি ডাউনলোড করার জন্য বিভিন্ন ধরনের ভিডিও ফরম্যাট দেখতে পাবেন। যেমন; ১৪৪ পি, ২৪০ পি, ৩৬০ পি, ৭২০ পি, ১০৮০ প এছাড়া আরো অনেক কোয়ালিটি। আপনি সেখান থেকে আপনার পছন্দের ভিডিও কোয়ালিটি নির্বাচন করুন। এবং তার পাশে থাকা ডাউনলোড বাটনে ক্লিক করুন।

আপনি “ডাউনলোড” বাটনে ক্লিক করলে আপনাকে একটি নতুন পেজে নিয়ে যাবে সেই পেজটিকে আপনি কেটে দিয়ে আবার ওই ডাউনলোড পেজে ফেরত এসে এসে পুনরায় ডাউনলোড বাটনে ক্লিক করুন। তারপর দেখবেন আপনার ওই ইউটিউব মুভি ভিডিওটি ডাউনলোড হওয়া শুরু হয়ে গিয়েছে। এইভাবে সহজে আপনি Youtube থেকে মুভি ডাউনলোড করতে পারবেন।

ফেসবুক থেকে মুভি কিভাবে ডাউনলোড করে

ফেসবুক থেকে মুভি ডাউনলোড করার নিয়ম টি অনেকটা ইউটিউবে থেকে মুভি ডাউনলোড করার মতো। তাই আপনি ওই একই নিয়মে ফেসবুক থেকে মুভি ডাউনলোড করতে পারেন। তবে এর জন্য আপনাকে সবার প্রথমে ফেসবুকে উপলব্ধ মুভি ভিডিওটির লিংকটি কপি করতে হবে। তারপরে গুগলে গিয়ে Facebook ভিডিও ডাউনলোডার লিখে সার্চ দিয়ে আপনি যে কোন একটি ওয়েবসাইটে প্রবেশ করুন।

তারপর সেখানে আপনার সেই ফেসবুকে উপলব্ধ মুভি টির লিংকটি ওই ওয়েবসাইটে পেস্ট করে “ডাউনলোড” বাটনে ক্লিক করলে আপনার সামনে ইউটিউব ভিডিও ডাউনলোডের মতো বিভিন্ন ধরনের ভিডিও কোয়ালিটি অপশন আসবে ডাউনলোড করার জন্য।

সেখান থেকে আপনি আপনার পছন্দের ভিডিও কোয়ালিটি নির্বাচন করে তার পাশে থাকা “ডাউনলোড” বাটনটির উপরে ক্লিক করুন। আপনি “ডাউনলোড” বাটনের উপরে ক্লিক করলে আপনার ফেসবুক মুভি ভিডিওটি ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে আপনার মোবাইল ডিভাইসে।

ইউ-টোরেন্ট সফ্টওয়ার থেকে মুভি ডাউনলোড কিভাবে করে

ইউ-টোরেন্ট সফ্টওয়ার থেকে মুভি ডাউনলোড করার জন্য সবার প্রথম আপনাকে গুগলে সার্চ দিতে হবে “U-Torrent” তারপরে সেই “ইউ-টরেন্ট ডট কম” ওয়েবসাইটটিতে প্রবেশ করে ইউ-টোরেন্ট সফ্টওয়ার বা অপ্প্লিকেশনটি আপনার মোবাইলে কিংবা কম্পিউটারে ইন্সটল করতে হবে।

তারপর সেখানে উপলব্ধ সার্চ বক্সে আপনি আপনার পছন্দের মুভির নামটি লিখে সার্চ করলে আপনার সামনের সেই মুভিটি উপলব্ধ হয়ে যাবে। আপনি সেই মুভিটির উপরে ক্লিক করে বা সেই মুভির নামের উপরে ক্লিক করে তার সম্পর্কে জানতে পারবে এবং সেখানে দেওয়ার ডাউনলোড বাটনে ক্লিক করলে আপনাকে দু-তিনবার অন্য পেজে রিডারেট করবে। কিন্তু সেগুলোকে কেটে দিয়ে আবার ব্যাকে এসে আপনি “ডাউনলোড” বাটনে ক্লিক করলে আপনার মুভিটি ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে।

এছাড়া আপনি চাইলে আপনার ইউ-টরেন্ট অ্যাপ্লিকেশনটি খোলার পরে সেখানে যে মুভির অপশন গুলি আছে সেটির উপরে ক্লিক করেও আপনি সেখান থেকে নতুন আপলোডকৃত মুভির তালিকা গুলি দেখতে পাবেন। এবং সেখান থেকে যেই মুভিটি আপনার জন্য পছন্দ বা পারফেক্ট বলে মনে হয় আপনি সেই মুভি নামের উপরে ক্লিক করে পরবর্তী পেজে “ডাউনলোড” বাটনে ক্লিক করলে সেই মুভিটি ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে।

এইভাবে আপনি খুব “সহজেই ইউ-টরেন্ট থেকে মুভি ডাউনলোড” করতে পারবে তবে নতুনদের ক্ষেত্রে একটু অসুবিধা হতে পারে। কিন্তু দু চার দিন ব্যবহার করলে এটি অনেক সহজ হয়ে যাবে। আপনি যদি না জানেন ইউটোরেন্ট কিভাবে ব্যবহার করতে হয় তাহলে কমেন্ট বক্সে জানান আমরা এর উপরে একটি আলাদা নিবন্ধন শেয়ার করব আপনার জন্য।

জানুন : ৯০% পর্যন্ত ছাড় অ্যামাজন মহান ভারতীয় উৎসব

সোশ্যাল মিডিয়া থেকে মুভি কিভাবে ডাউনলোড করে

সোশ্যাল মিডিয়া থেকে মুভি ডাউনলোড করার জন্য আপনি উপরে দেওয়া ইউটিউব এবং ফেসবুক থেকে মুভি ডাউনলোড করা নিয়ম বা উপায় গুলি ব্যবহার করে আপনি যেকোন সোশ্যাল মিডিয়ায় উপলব্ধ যেকোন মুভিকে আপনি খুব সহজেই ডাউনলোড করতে পারবেন।

তবে এর জন্য আপনাকে শুধু একটা কাজ করতে সেটা হল। আপনি যে সোশ্যাল মিডিয়া থেকে মুভিটি ডাউনলোড করতে চান সেই সোশ্যাল মিডিয়ার মুভিটি ডাউনলোড করার জন্য সেই মুভি ভিডিওর লিংকটি কপি করুন।

তারপর google এ সেই সোশ্যাল মিডিয়ার নামের সাথে ভিডিও ডাউনলোডার লিখে সার্চ করুন। তারপর আপনার সামনে আসার রেজাল্ট থেকে আপনি যে কোন একটি ওয়েবসাইটে প্রবেশ করে আপনার মুভি ভিডিওর লিংকটি পেস্ট করে দিয়ে ইউটিউব ও ফেসবুক ভিডিও ডাউনলোডের নিয়মে ডাউনলোড করে নিন।

তবে একটা কথা সবসময় মনে রাখবেন আপনি উপরের দেওয়া টিপস গুলো ফলো করে মুভি ডাউনলোড করার জন্য সবার প্রথমে আপনার মোবাইলে পর্যাপ্ত পরিমাণ ইন্টারনেট থাকা দরকার না হলে কিন্তু আপনি সেই মুভিটা ডাউনলোড করতে পারবেন না। কারণ আপনার মুভিটা যদি ডাউনলোড করতে করতে পস করে রেখে দেন বা বন্ধ করে রেখে দেন এবং পরবর্তীতে ডাউনলোড করার জন্য ভাবেন সেক্ষেত্রে অনেক সময় মোবাইল বন্ধ হয়ে যায়, কিংবা নেটওয়ার্ক কানেকশন চলে যাই যার কারণে সেই ডাউনলোডটি ক্যানসেল বা কেটে যায় ফলে আপনার যে ইন্টারনেট যে এম্বিটি ছিল সেটি মুভি ডাউনলোড না করতে পারায় ফ্রিতে চলে যায়। তাই অবশ্যই মুভিটি ডাউনলোড করার আগে পর্যাপ্ত পরিমাণ ইন্টারনেট MB রাখা দরকার।

শেষ কথা :

আশা করি আপনি অনলাইন থেকে যেকোনো মুভি ডাউনলোড করার উপায় ও তার নিয়ম সম্পর্কে প্রয়োজনীয় টিপস গুলি জানতে পেরে অনেক উপকৃত হয়েছেন। যদি হয়ে থাকেন তাহলে এই নিবন্ধনটি বেশি বেশি করে আপনার বন্ধু ও পরিবারের সাথে শেয়ার করে দিন। আর এরকম ধরনের আরো নতুন নতুন টিপস এবং ট্রিক, ব্লগিং, ও অনলাইন থেকে ইনকাম করার বিষয়ের জানার জন্য আমাদের টেলিগ্রাম চ্যানেলটিতে যোগদান করুন। সাথে এই ব্লকটি সাবস্ক্রাইব করে রাখুন।

আরো পোস্ট পড়ুন :-