অ্যামাজন গ্রেট ইন্ডিয়া ফেস্টিভ্যাল (মহান ভারতীয় উৎসব)

৯০% পর্যন্ত ছাড় অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল (মহান ভারতীয় উৎসব)

আপনি কি অনলাইন থেকে শপিং করতে ভালোবাসেন। আপনি যদি অনলাইন থেকে শপিং করতে ভালবাসেন এবং অনলাইন থেকে শপিং করতে চান সস্তা মূল্যে তাহলে এই নিবন্ধনটি সম্পন্ন পড়ুন। কারণ এই নিবন্ধনটিতে আমি আপনাদের সাথে শেয়ার করেছি অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল অফার যেখানে Amazon থেকে কেনা কাটার জন্য আপনাদেরকে অফার করছে ৯০% পর্যন্ত ছাড়।

তাই আপনি আপনি যদি অনলাইন থেকে কোন পণ্য ক্রয় করতে চান তাহলে আপনি এই আমাজন মহান ভারতীয় উৎসবের বিশেষ অফারে অংশ নিতে পারেন। যেটি শুরু হবে ৮-ই আগস্ট থেকে এবং এই গ্রেট ইন্ডিয়া ফেস্টিভ্যালের মাধ্যমে আপনি সস্তা মূল্যে আপনার প্রয়োজনীয় পণ্যটি Amazon থেকে কিনে নিতে পারবেন।

তাই চলুন আমরা দেরি না করে জেনে নিই অ্যামাজন মহান ভারতীয় উৎসব অফারে আমাদের কি কি অফার করেছে সেগুলি।

আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল অফার

Amazon এই ২০২৩-এ great indian festival উপলক্ষে আপনাদের জন্য ৯০% পর্যন্ত ছাড়। সাথে ৩৩ হাজার টাকা কেনাকাটার উপরে ১০% পর্যন্ত ছাড় এসবিআই ব্যাঙ্কের (SBI) ডেবিট কার্ড এবং ক্রেডিট কার্ড ব্যবহার করার জন্য। এছাড়া তারা তাদের অ্যামাজন প্রাইম প্ল্যান কে ৩০ দিনের জন্য বিনামূল্যে প্রদান করছে।

এই বিশাল মহান ভারতীয় উৎসবে আপনি Amazon থেকে পেয়ে যাবেন টিভি, AC, ফ্রিজ, ল্যাপটপ, জামাকাপড় বা পোশাক, খেলাধুলার পণ্য, বই, গাড়ি এবং মোটরসাইকেলের পণ্য, পশুদের খাবার, গান শেখার ইন্সট্রুমেন্ট, রান্না ঘরের প্রয়োজনীয় জিনিসপত্র, মেয়েদের জুয়েলারির, বাচ্চাদের পোশাক, এবং ঘর সাজার যন্ত্রপাতি এবং ফার্নিচার সবকিছুই আপনি পেয়ে যাবেন। যেমন;

ওয়ান প্লাস ১১ ৫জি ১৬জিবি রেম 256gb ও গোলাকার ডিসপ্লের স্মার্টফোনটি আপনি পেয়ে যাবেন শুধুমাত্র ৪৯ হাজার ৯৯৯ টাকা। যার ন্যায্যমূল্য ৬১ হাজার ৯৯৮ টাকা।

অ্যামাজনে সবচাইতে বেশি বিক্রয় কৃত স্মার্ট ওয়াচ গুলো আপনার জন্য অফার করেছে শুধুমাত্র ৭৯৯ টাকা থেকে। যেমন; ফায়ার বোল্ট, বোট এবং নয়েস এর মতো কোম্পানির স্মার্ট ওয়াচ গুলি।

হাই পারফরমেন্স এবং হাই ক্যাপাসিটির ফ্রিজ গুলো আপনার জন্য অপার করেছে শুধুমাত্র 99 টাকা প্রতিদিনের ইএমআই হিসেবে। এবং ফ্রিজের মূল্য শুরু শুধুমাত্র ৩৪ হাজার ৯৯০ টাকা থেকে।

ঘরের প্রয়োজনীয় এবং ব্যক্তিগত যত্নের জন্য প্রয়োজনীয় পণ্যগুলো অফার করেছে ৯০% পর্যন্ত ছাড় সহ অ্যামাজন থেকে ২০০০ টাকার উপরে কেনাকাটার জন্য।

অ্যামাজনের সবথেকে বেশি বিক্রয় কৃত বডি বা শরীর মেসেজ করবার যন্ত্র গুলো আপনি পেয়ে যাবেন ৭৭% পর্যন্ত বিশাল ছাড়ের সাথে।

ঘর সজ্জার জন্য বিভিন্ন ধরনের ফার্নিচার এর পণ্যগুলি আপনি পেয়ে যাবেন খুব স্বল্প মূল্য সাথে ৭৫ শতাংশ ডিসকাউন্ট এর সাথে।

আপনার জন্য আপনার পরিবার ও বাচ্চার জন্য বিভিন্ন ধরনের জামা কাপড় ও পোশাক কেনার জন্য ৮৪% পর্যন্ত ছাড় পেয়ে যাবেন লিভাস, বিবা, ইউ এস, পোলো, এ এস এন, এবং আরো অন্য কোম্পানির পণ্যগুলো ক্রয় করার জন্য।

অ্যামাজনে উপলব্ধ Amazon এলেক্সা ডিভাইস পণ্যগুলো। যেমন; ইকো, ফায়ার টিভি, এবং কিন্ডেল আপনি পেয়ে যাবেন ৫৬% বিশাল ডিসকাউন্ট এর সাথে।

আপনি বিভিন্ন ধরনের সিলিং ফ্যানগুলি পেয়ে যাবেন ৫০% ছাড়ের সাথে।

আপনার রান্নাঘরের প্রয়োজনীয় জিনিসপত্র বা যন্ত্রপাতি গুলো আপনি পেয়ে যাবেন ৬৪% পর্যন্ত ডিসকাউন্ট এ। সাথে এসবিআই এর কার্ড ব্যবহার করার জন্য ১০% অতিরিক্ত ডিসকাউন্ট।

আপনি ৪৪% পর্যন্ত ছাড় পেয়ে যাবেন আপনার শরীরের স্কিন কেয়ার প্রোডাক্ট গুলি। যেমন অয়েল, গার্নিয়ার, মামার্ট, এবং বিভিন্ন ধরনের পণ্যগুলি।

Samsung, রেডমি, অ্যাপেল, এবং Oppo এর মতো টপ ব্র্যান্ডেড কোম্পানির স্মার্ট ফোনগুলি পেয়ে যাবেন ৪০ পার্সেন্ট পর্যন্ত বিশাল ডিসকাউন্ট এর সাথে।

অ্যামাজনে উপলব্ধ ওয়ান প্লাস, স্যামসাং, MI, boAt ও আরো বিভিন্ন ধরনের কোম্পানির হেডফোন বা ব্লুটুথ স্পিকার, বা ব্লুটুথ হেডফোন পেয়ে যাবেন ৮১% পর্যন্ত ছাড়ের সাথে।

আপনার ঘরে, স্টুডিওতে, এবং আপনার গাড়িতে লাগাবার জন্য হোম থিয়েটার এবং স্পিকার কিনতে চাইলে সেখানেও আপনি ৫৬% পর্যন্ত বিশাল ছাড়ের সুযোগ পেয়ে যাবেন।

ডেল, Asus, Lenovo, HP, আপেল ও আরো বিভিন্ন ধরনের টপ বা জনপ্রিয় কোম্পানির ল্যাপটপ ও কম্পিউটার গুলি আপনি পেয়ে যাবেন ৬০% পর্যন্ত বিশাল ছাড় অফারের সাথে।

টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিন, ঘরে লাগানো এসি, এবং আরো বিভিন্ন ধরনের পণ্যগুলি আপনি পেয়ে যাবেন 52% পর্যন্ত ছাড় অফারের সাথে।

ক্যামেরার, ট্রাইপড, মাই, রিং-লাইট, এছাড়া আরও বিভিন্ন ধরনের প্রয়োজনীয় ইলেকট্রিক পণ্যগুলি আপনি পেয়ে যাবেন ৪০% পর্যন্ত ডিসকাউন্ট অফারের সাথে।

এছাড়া এই অ্যামাজন মহান উৎসব দিনে আপনি আরো বিভিন্ন ধরনের পণ্য এবং পরিষেবা গুলি পেয়ে যাবেন অনেক স্বল্প মূল্য। তবে তার জন্য আপনি নিচে দেওয়া লিংকে ক্লিক করে Amazon ওয়েবসাইটে ভিজিট করে। আরো উপলদ্ধ অফার গুলি দেখে নিতে পারেন এখানে সবকিছু বলা অসম্ভব ব্যাপার। কারণে এত পরিমাণ পণ্য এবং পরিষেবা কে Amazon great indian festival সেলের তালিকা করতে গেলে এক মাসের উপরে লেগে যেতে পারে।

তাই আমি আপনাদের প্রয়োজনীয় পণ্য গুলির বিষয়ে বেশি বেশি করে আপনাদের সাথে শেয়ার করেছি। যেগুলি আপনি আগেই উপরে পড়ে দেখেছেন। তাই আপনি যদি সস্তায় আপনার প্রয়জনীয় পণ্যটি amazon এই গ্রেট ইন্ডিয়া সেলের বিশাল ছাড়ের বা ডিসকাউনের সুযোগ নিতে চান তাহলে এই অফারটি মিস করবেন না।

অ্যামাজন হল পৃথিবীর সবথেকে বিখ্যাত একটি অনলাইন শপিং সাইট। যেখানে আপনি বিভিন্ন ধরনের পণ্য পেয়ে যাবেন খুব সহজেই এবং সেই পণ্যগুলো আপনি ঘরে বসেই অর্ডার দিয়ে আপনার বাড়ি ফ্রিতে ডেলিভারি নিতে পারবেন। এবং আপনার মূল্যবান সময়টাকে আপনি বাঁচাতে পারবেন। তাই আপনার যদি কোন কিছু প্রয়োজনীয় পণ্য কেনাকাটার দরকার হয় তাহলে অবশ্যই আপনি এই Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে অংশ নিতে পারেন। যেটি আগামীকাল ৮ই অক্টোবর থেকে শুরু হবে এবং ১৫ ই অক্টোবর রাত বারোটার সময় শেষ হয়ে যাবে। তাই আপনি আপনার মূল্যবান সময়টি নষ্ট না করে এখনই Amazon থেকে আপনার প্রয়োজনীয় পণ্যটি কিনে ফেলুন।

আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল 2023 কবে শুরু হবে?

এই বছর ২০২৩ এ আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল শুরু হবে ৮-ই অক্টোবার থেকে এবং শেষ হবে ১৫ অক্টোবার এ।

আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে কি হয়?

আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে আমাজনে উপলদ্ধ সমস্ত পণ্যের উপর বিশাল পরিমানের ছাড়ের অফার করে থাকেন তাদের কাস্টমার দের জন্য। যার ফলে কাস্টমার গুলি তাদের প্রয়জনীয় পণ্য গুলি স্বল্প মূল্যে ক্রয় করতে পারে।

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে আইফোন 13 এর দাম কত হবে?

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে আইফোন 13 এর দাম শুরু শুদ্ধ মাত্র ৫৮,৯৯৯ টাকা থেকে ১২৮ জিবি টি। এর উপরেও আরো ভেরিয়েন্ট আছে তবে সেগুলোর দাম আরো বেশি হবে। তবে আপনি SBI ব্যাংকের কার্ড ব্যাবহার করে ক্রয় করলে অতিরিক্ত ১০% ছাড় পাবেন।

শেষকথা :

আশা করি আপনি এই অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল বা মহান ভারতীয় উৎসবের অফার গুলির বিষয়ে জানতে পেরে আপনি অনেক উপকৃত হয়েছেন এবং আমি আপনাকে অনলাইন থেকে কেনাকাটার জন্য টাকা বাঁচাতে সাহায্য করতে পেরেছি। যদি পেরে থাকি তাহলে এই নিবন্ধনটি বেশি বেশি করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে দিন আপনার বন্ধু ও পরিবারের সাথে। এবং এরকম ধরনের আরও ভিন্ন ভিন্ন ডিসকাউন্ট অফারঅনলাইন ইনকাম সম্পর্কে জানতে আমাদের টেলিগ্রাম চ্যানেল টির সাথে যুক্ত হন। এবং এই ব্লগটি সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনার যদি কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে আমাদেরকে জানান। আর ফ্লিপকার্ট থেকে পণ্য কিনতে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন দিনের অফার টি একবার দেখে নিন।

আরো পোস্ট পড়ুন :-