ফ্লিপকার্ট বিগ বিলিয়ন দিনের অফার (পান ৯০% পর্যন্ত ছাড়)

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন দিনের অফার (পান ৯০% পর্যন্ত ছাড়)

আপনি কি জানেন ফ্লিপকার্ট এই 2023 এ ৮ এ অক্টোবর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত ফ্লিপকার্ট বিগ বিলিয়ন দিনের অফার ঘোষণা করেছে। যেই Flipkart big billion day offer-এ আপনাকে Flipkart থেকে পণ্য ক্রয় করা বা কেনাকাটার করার জন্য আপনাকে ৯০% পর্যন্ত ছাড় দিচ্ছে।

তাই আপনি যদি অনলাইন থেকে সস্তা মূল্যে যেকোনো পণ্য Flipkart থেকে কিনতে চান বা এই ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে অফারটি ধরতে চান বা এটি সম্পর্কে জানতে চান তাহলে এই নিবন্ধনটি সম্পন্ন পড়ুন। কারণ এই নিবন্ধনের মাধ্যমে আপনি আপনার সাথে শেয়ার করেছি “ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে” তে উপস্থিত সমস্ত ধরনের পণ্যগুলির অফার ও তার বিবরণ। যেগুলো জানার পরে আপনি খুব সহজেই ফ্লিপকার্ট থেকে সেই পণ্যটি স্বল্প মূল্যে ক্রয় করে নিতে পারবেন বিশাল ডিসকাউন্ট এর সাথে।

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন দিনের অফার

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে তে আপনার জন্য বিভিন্ন ধরনের পণ্য ৯০% পর্যন্ত ছাড় দিয়েছে। যেমন; স্মার্টফোনের উপরে, ইলেকট্রনিক্স পণ্যের উপরে, টিভি, ঘরের যাবতীয় আসবাবপত্রের উপরে, ফ্যাশন বা জামা কাপড়, রান্নাঘরের জিনিস পত্র, সৌন্দর্যতা ও বিউটি পণ্যতে।

  • মোবাইল ও স্মার্টফোনের উপরে 60% পর্যন্ত ছাড়।
  • ইলেকট্রনিক্স পণ্য বা আনুষাঙ্গিক গুলোতে ৫০ থেকে ৮০ পর্যন্ত ছাড়।
  • টিভি ফ্রিজ ওয়াশিং মেশিন বা যন্ত্রপাতির উপরে ৮০% বন্ধ ছাড়।
  • ফ্যাশন পণ্য বা জামাকাপড়ের উপরে ৬০ থেকে ৯০% পর্যন্ত ছাড়।
  • সৌন্দর্যতা এবং খেলাধুলো পণ্যের উপরে ৬০ থেকে ৮০ দশাংশ পর্যন্ত ছাড়।
  • বাড়ি সাজসজ্জা জিনিসপত্রের উপরে পেয়ে যান ৮০% পর্যন্ত ছাড়।
  • ঘরের আসবাবপত্র এবং আরও অন্যান্য পণ্যতে পান ৮৫% পর্যন্ত ডিসকাউন্ট।
  • এছাড়া ফ্লিপকার্ট এ উপলব্ধ আরো বিভিন্ন পণ্য কেনাকাটাতে পান ৬০% পর্যন্ত ছাড়।
ফ্লিপকার্ট বিগ বিলিয়ন দিনের অফার (পান ৯০% পর্যন্ত ছাড়)

বিগ বিলিয়ন ডে স্মার্ট ফোনের অফার

এই বিগ বিলিয়ন ডে তে ফ্লিপকার্ট বিভিন্ন কোম্পানির স্মার্টফোনের অফার আপনার জন্য নিয়ে এসে। যেমন Realme, Oppo, Vivo, Samsung, Motorola, iPhone, Xiaomi ও Infinix এছাড়া আরো অন্যান্য কোম্পানির স্মার্ট ফোনগুলি। যেমন ;

iPhone 14 plus, iPhone 14 এটির এখনো দাম নির্ধারণ করেননি। কিন্তু আইফোন 12 আপনাকে ৩২,৯৯৯ টাকায় অফার করেছে। সাথে আপনি যদি আইসিআইসি ব্যাংক। অ্যাক্সিস ব্যাঙ্ক। বা কটক ব্যাংকের এটিএম কার্ড বা ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে সেক্ষেত্রে আপনি অতিরিক্ত 10% ডিসকাউন্ট পাবেন।

গুগল পিক্সেল 7, সেভেন আপনার জন্য অফার করেছে শুধুমাত্র 31,499 টাকাতে। যেটার ন্যায্য মূল্য ৪৩,৯৯৯ টাকা। এবং আপনি যদি কোন ফোনকে এক্সচেঞ্জ বা পরিবর্তন করে এই ফোনটি ক্রয় করেন তাহলে আপনার জন্য ১৫০০ টাকা পর্যন্ত ছাড় আছে।

গুগল পিক্সেল ৮ সিরিজ আপনার জন্য অফার করেছে শুধুমাত্র ৬৪ হাজার 999 টাকায়।

Google পিক্সেল ৭ প্রো, ৩০ এক্স সুপার রেজুলেশন জুমের সাথে OLED ডিসপ্লে শুধুমাত্র ৫৮ হাজার ৯৯৯ টাকা। যার ন্যায্যমূল্য ৮৪৯৯৯ টাকা।

গুগল পিক্সেল ৭ আপনার জন্য অফার করেছে শুধুমাত্র ৩৬ হাজার ৯৯৯ টাকাতে। যার ন্যায্যমূল্য ৫৯,৯৯৯ টাকা এবং এটিতে আড়াই হাজার টাকা পর্যন্ত মোবাইল এক্সচেঞ্জ করার জন্য ডিসকাউন্ট অফার আছে।

Vivo T2 pro 5G, 3d কার্ভ AMOLED (এ এম ও এল ই ডি) ডিসপ্লের স্মার্টফোনটি আপনার জন্য অফার করেছে শুধুমাত্র ২১০৯৯ টাকা তে সাথে আইসি-আইসি এক্সিস নামক ও কটক ব্যাংকের কার্ড ব্যবহার করার জন্য ছাড়।

Samsung galaxy f13, যেটিতে আপনি ৬.৬ ফুল এইচডি ডিসপ্লের সাথে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা পেয়ে যাবেন। এই স্মার্টফোনটি অফার করেছে শুধুমাত্র ৯,১৯৯ টাকায় যার ন্যায্য মূল্য ১৪৯৯৯ টাকা।

Infinix Smart ৭ (Seven) চার জিবি চৌষট্টি জিবি স্মার্টফোনটি আপনার জন্য অফার করেছে শুধুমাত্র ৫,৯৩৯ টাকাতে। যেটির ন্যায্যমূল্য ৯,৯৯৯ টাকা। এবং আপনি চাইলে এই স্মার্টফোনটি শুধুমাত্র ৯৯০ টাকা দিয়ে (EMI) ইএমআই হিসেবেও নিতে পারেন।

Oppo a17k, লম্বা সময় ব্যাটারির চার্জ সার্ভিস, সাথে সুন্দর ফটো তোলার জন্য একটি সেরা স্মার্টফোন। যেটি আপনার জন্য অফার করেছে শুধুমাত্র ৭,৪৯৯ টাকাতে। এবং আপনি এই ফোনটি ইএমআই-তে নিতে চাইলে শুধুমাত্র আড়াই হাজার টাকা প্রতি মাসে পেমেন্ট করে তিন মাসের EMI তে নিতে পারেন কোন অতিরিক্ত চার্জ ছাড়াই।

Realme C55, হাই কোয়ালিটি ফটো এবং দ্রুত চার্জিং স্মার্টফোনটি আপনার জন্য অফার করেছে শুধুমাত্র ৮৯৯৯ টাকাতে।

Motorola G32, ৮ জিবি ১২৮ জিবি সাথে শক্তিশালী প্রসেসর ও ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা সহ এই ফোনটি অফার করেছে শুধুমাত্র ৮৯৯৯ টাকাতে।

Vivo V29e, খুব সুন্দর ডিজাইন ও কার্ভ ডিসপ্লের একটি স্মার্টফোন। যেটি আপনার জন্য অফার করেছে শুধুমাত্র ২৪ হাজার ৯৯৯ টাকাতে, এবং এই স্মার্টফোনটিতে অতিরিক্ত ২০০০ টাকা ছাড়ের এক্সচেঞ্জ অফার দেওয়া আছে।

Poco M5, এই স্মার্টফোনটি আপনার জন্য অফার করেছে শুধুমাত্র ৬,৯৯৯ টাকাতে এবং এটি আপনি তিন মাসের জন্য ২,৩৩৩ টাকা প্রতি মাসেই emi হিসেবে নিতে পারবেন।

Nothing ফোন ১ 5g, 50 মিগাপিক্সেলর দুটো ক্যামেরার সাথে এই ফোনটি আপনার জন্য অফার করেছে শুধুমাত্র ২৩,৯৯৯ টাকাতে।

Infinix hot 35 5g, সেরা স্মার্টফোন সস্তা মূল্যে এবং ৬০০০ এমএএইচ ব্যাটারির সাথে শুধুমাত্র ১১,৪৯৯ টাকাতে।

Redmi note 12, স্মার্টফোনটি অফার করেছে শুধুমাত্র ১০,৭৯৯ টাকাতে। এবং এটি আপনি ১৮০০ টাকা প্রতি মাসে emi হিসেবে নিতে পারবেন কোন অতিরিক্ত চার্জ ছাড়াই।

Realme 10 pro 5g, বাউন্ডলেস স্কিনের এবং সুন্দর ডিজাইন ও 108 মেগাপিক্সেল ক্যামেরার সাথে অফার করেছে শুধুমাত্র ১৫৯৯৯ টাকাতে।

Moto G14, প্রিমিয়াম ডিজাইনের রাউন্ডবলে বা গোল আকৃতির স্মার্টফোন, সাথে ফুল এইচডি ডিসপ্লে শুধুমাত্র ৮,০৯৯ টাকাতে যেটির ন্যায্য মুল্য ১২,৯৯৯ টাকা।

Oppo Reno10 Pro 5g, স্মার্টফোনটি আপনাদের জন্য অফার করেছেন শুধুমাত্র ৩৫ হাজার ৯৯৯ টাকাতে। যেটির ন্যায্য মূল্য ৪৪,৯৯৯ টাকা এবং এটিতে চার হাজার টাকা পর্যন্ত ছাড়ের এক্সচেঞ্জ অফার আছে।

এছাড়া আরো অনেক ধরনের স্মার্টফোন অফার উপলব্ধ আছে যেগুলো দেখার জন্য আপনি এই লিংকে ক্লিক করে আপনি দেখে নিতে পারেন Flipkart থেকে।

আপনি যদি এই ফ্লিপকার্ড বিগ বিলিয়ন ডে অফারটিতে স্মার্ট ফোন ছাড়া ল্যাপটপ, ঘড়ি, টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিন, AC, টেবিল চেয়ার, Motorcycle এর হেডফোন, স্পিকার, হোম থিয়েটার, রান্নাঘরের জিনিসপত্র, ঘর সাজার জিনিস, এছাড়া আরও অনেক কিছু যদি সস্তায় কিনতে চান। তাহলে এখন থেকেই প্রস্তুতি নিয়ে তৈরি থাকেন। কারণ ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে অফার ৮ ই অক্টোবর থেকে শুরু হবে তাই এটি শুরু হয়ে গেলে আপনি আপনার প্রয়োজনীয় পণ্যগুলো সস্তা মূল্যেক্রয় করে নিন ফ্লিপকার্ট থেকে।

এছাড়া আপনি যদি ঘুরতে যাওয়ার জন্য কোন পরিকল্পনা করে থাকেন তাহলে আপনি ফ্লিপকার্টের ট্রাভেল অফারটি ধরতে পারেন। যেখানে আপনাকে বিভিন্ন ধরনের ফ্লাইট বা প্লেনএর টিকিট বুকিংএ অ্যাক্সিস, আইসিআইসি, কটক ও সিটি ব্যাংকের কার্ড ব্যবহারের জন্য ১৮% পর্যন্তঅতিরিক্ত ছাড় দিচ্ছে এই FLYLK কুপন কোডব্যবহার করার জন্য। এছাড়া

  1. এয়ার এশিয়া ফ্লাইট বা প্লেনের টিকিট শুরু শুধুমাত্র ১৩৯৯ টাকাতে। কুপন কোড : FLYFK.
  2. ইন্ডিগো ফ্লাইটের টিকিট শুরু শুধুমাত্র ১৪৯৯ টাকা তে কুপন কোড : FLYFK.
  3. ভিস্তারা ফ্লাইট অফার করেছে সকলের জন্য ১৬৯৯ পর্যন্ত টিকিট বুকিং এর জন্য ছাড়। কুপন কোড : FLYFK.
  4. Akasa এয়ার ফ্লাইট শুধুমাত্র 1299 টাকা এবং ডায়াগনস্টিক ফ্লাইট এর টিকিট শুরু শুধুমাত্র ১,২৯৯ টাকা তে কুপন কোড : FKDOM.

তাই আপনি যদি ফ্লিপকার্ট থেকে কেনাকাটা করতে চান বা প্লেনের টিকিট বুকিং করতে চান তাহলে এখানে ক্লিক করে ফ্লিপকার্টে প্রবেশ করুন। এবং আপনার প্রয়োজনীয় পণ্যটি ক্রয় করুন বা Flipkart থেকে প্লেনের টিকিট কিনে নিন বিগ বিলিয়ন ডে অফার-টি শেষ হওয়ার আগে। অফারটি শেষের তারিখ হলো ১৫ই অক্টোবর।

বিগ বিলিয়ন ডে কি?

বিগ বিলিয়ন ডে হলো ভারতবর্ষের উৎসবের কেনাকাটার জন্য বিশেষ ছাড় অফার। যেটি দুর্গাপুজোর আগে হয়ে থাকে এবং এই বিগ বিলিয়ন ডে তে Flipkart তার সমস্ত গ্রাহকদের Flipkart থেকে পণ্য ক্রয় করার জন্য ৯০% পর্যন্ত বিশাল ছাড় দিয়ে থাকেন।

ফ্লিপকার্টে বিগ বিলিয়ন ডে কোন দিন?

এবছর এবছর অন্য বছরের ন্যায়ও ফ্লিপকার্ট তার বিগ বিলিয়ন ডে সেল অফারটি এক সপ্তাহ ধরে চালিয়ে থাকে তাই এ বছর ২০২৩ এ সেই অফারটি চালু হবে ৮ ই অক্টোবর রবিবার থেকে ১৫ই অক্টোবর রবিবার পর্যন্ত এই দিনগুলোকে বলা হয় ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে

2023 সালের বিগ মিলিয়ন ডে কবে শুরু হবে?

এ-বছর ২০২৩ সালে বিগ বিলিয়ন বা বিগ মিলিয়ন ডে শুরু হবে ৮ ই অক্টোবর থেকে এবং শেষ হবে ১৫-ই অক্টোবরে রাত বারোটার সময়।

শেষ কথা :

আশা করি আপনি এই ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে বা দিনের অফার এর বিষয়ে জানতে পেরে অনেক উপকৃত হয়েছে। যদি উপকৃত হয়ে থাকেন, তাহলে এই নিবন্ধনটি আপনার বন্ধু ও পরিবারের সাথে বেশি বেশি শেয়ার করে দিন ও তাদেরকেও এই Flipkart Big Billion Days Sale অফারে কেনাকাটার সুযোগ করে দিন। এছাড়া আপনি যদি এরকম ধরনের আরো নতুন নতুন অফার এবং অনলাইন ইনকাম সম্পর্কে জানতে চান তাহলে আমাদের টেলিগ্রাম চ্যানেলটিতে যোগদান করুন সাথে এই ব্লকটি সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি আমাজন থেকে পণ্য কেনাকাটা করতে চান তাহলে অবশ্যই আপনি এখানে ক্লিক করে Amazon Great Indian festival বা মহান ভারতীয় উৎসব অফারটি একবার দেখে নিন।

আরো পোস্ট পড়ুন :-