আপনি কি আমার মতন একজন নতুন ব্লগার হতে চান, বা আপনার ব্যবসার জন্য নতুন একটি ওয়েবসাইট তৈরি করতে চান। কিন্তু আপনি জানেন না যে ওয়েবসাইট কিভাবে তৈরি করে সেখানে আপনি খুব চিন্তায় আছেন। তাহলে আপনার আর চিন্তা করার দরকার নেই। কারণ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি সস্তা মূল্যে ওয়েবসাইট ডিজাইন সার্ভিস বা পরিষেবা।

যার ফলে আপনি খুবই সস্তা মূল্যের নিজের একটি ব্লগ ওয়েবসাইট, বিজনেস ওয়েবসাইট, বা ই-কমার্স ওয়েবসাইট তৈরি করতে পারবেন। যেটা আমাদের টিম সমস্ত কিছু দিয়ে ব্লগ সাইট, বিজনেস ওয়েবসাইট বা ই-কমার্স ওয়েবসাইটটি তৈরি করে দেবে। ফলে আপনি শুধুমাত্র সেখানে নিয়মিত কনটেন্ট আপলোড দিলেই সেখান থেকে উপার্জন করা বা আপনার ব্যবসাকে বৃদ্ধি করা শুরু করতে পারবেন।

তাই আপনি যদি ওয়েবসাইট ডিজাইন সম্পর্কে না জেনে থাকেন। তাহলে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা আপনার ওয়েবসাইটটি বানিয়ে দেব এবং সেটি কত মূল্যে বানিয়ে দেব এবং সেটিতে আপনি কি কি পাবেন। সেই সমস্ত বিষয়গুলি জন্য আমি আপনাদের জন্য তিনটি আলাদা আলাদা প্যাকেজ তৈরি করেছি। যেগুলো নিচে দেওয়া আছে।

ওয়েবসাইট ডিজাইন সার্ভিস বা পরিষেবা


আপনি এখানে উপরে যে তিনটি সার্ভিস দেখতে পাচ্ছেন। এই তিনটি সার্ভিস এর মধ্য থেকে আপনার পছন্দের যে সার্ভিসটি সেটি নেওয়ার জন্য। আপনি এখানে দেওয়া লিংকে ক্লিক করে WhatsApp কলের মাধ্যমে সরাসরি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। অন্যথায় এখানে দেওয়ার নাম্বার “+91 8945043358” এ WhatsApp এ মেসজেস করতে পারেন।

তবে আপনার যদি মনে হয় আপনি আমাদের কাছ থেকে ওয়েবসাইট ডিজাইন সার্ভিস বা পরিষেবাটি কেন নেবেন।

তাহলে আমি আপনাকে বলব আপনি যদি আমাদের কাছ থেকে ওয়েবসাইট ডিজাইন সার্ভিস বা পরিষেবাটি নিয়ে থাকেন। তাহলে সবার প্রথম আমরা আপনাকে ফ্রিতে এক বছরের জন্য হোস্টিং ও ডোমেইন নামটি দেব। সাথে তিন মাসের জন্য ফ্রি সাপোর্ট বা সমর্থন প্রদান করব। ফলে আপনার ওয়েবসাইটে যদি কোন ধরনের কোন সমস্যায় এসে থাকে। তাহলে সেটি আমরা সমাধান করে দেব।

এছাড়া আপনি আমাদের কাছ থেকে ওয়েবসাইট ডিজাইন সার্ভিস বা পরিষেবাটি নিলে আমরা আরো অনেক কিছু প্রদান করব। যেগুলোর জন্য অন্য সব ওয়েবসাইট ডেভেলপার গুলো অতিরিক্ত টাকা চার্জ করে থাকে। কিন্তু আমরা ওই সমস্ত ফিচার্স গুলো এই মূল্যের মধ্যেই প্রদান করব।

ওয়েবসাইট ডিজাইনের পোর্টফলিও


p1
আরশাদ জামিল

সাশ্রয়ী মূল্যে আমার সাইট পৃষ্ঠাগুলির চমৎকার বিকাশ করেছেন । সমস্ত দলের সদস্যরা খুব সহায়ক এবং জ্ঞানী। তোমাদের অনেক ধন্যবাদ।

p2
উরভি শেলার

সময়সীমার মধ্যে সম্পূর্ণ আশ্চর্যজনক কাজ। সুপার প্রতিক্রিয়াশীল দল এবং মহান গ্রাহক সমর্থন ও দক্ষতার জন্য এবং তাদের টীমকে গ্রাহককেন্দ্রিক পদ্ধতির জন্য, অসংখ্য ধন্যবাদ।

p3
মবিন রহমান

চমৎকার পরিষেবা, আমাদের সাইটটি ডেভেলপে সকলকে তাদের সমস্ত সাহায্যের জন্য আপনাদেরকে অনেক ধন্যবাদ।

ওয়েবসাইট ডিজাইন সম্পর্কে কিছু প্রশ্ন উত্তর?

  1. আমি কি আমার নিজের ব্যবসার ছবি ও ইচ্ছামত ডিজাইন পাব?

    অবশ্যই, আপনি আমাদের কাছ থেকে তৈরি করা ওয়েবসাইট টিতে আপনার নিজস্ব ছবি ও আপনার নিজের পছন্দমত ডিজাইন টি পাবেন। এবং আপনি যতক্ষণ পর্যন্ত না আপনার ডিজাইনের সন্তুষ্ট হবেন। আমরা ততক্ষণ পর্যন্ত আপনার কাজটি করতে থাকবো।

  2. আমি এই ওয়েবসাইট ডিজাইন প্যাকেজে কতগুলো পেজ ডিজাইন পাব?

    আপনি এই ওয়েবসাইট ডিজাইন প্যাকেজগুলিতে কতগুলি পেজ ডিজাইন পাবেন সেটি আমরা প্রতিটি প্যাকেজে আলোচনা করেছি। সেটি আপনি একবার ভালো করে দেখে নিন। তবে সর্বনিম্ন আপনি একটি পেজ ডিজাইন পাবেন। তার অধিক আপনার ওয়েবসাইটের কাস্টমাইজেশন অনুযায়ী আমরা ডিজাইন করব।

  3. এই ওয়েবসাইট ডিজাইন এরপর ডেভলপারের কোন কপিরাইট থাকবে কি?

    হ্যাঁ, অবশ্যই প্রথম ব্লগার ও ছোট ব্যবসায়ীদের জন্য যে ওয়েবসাইট ডিজাইন প্যাকেজগুলি আছে সেগুলিতে একটি ডেভলপার কপিরাইট থাকবে। যেটি ওয়েবসাইটের একদম নিচে দেওয়া থাকবে। তবে আপনি যদি ই-কমার্স কিংবা বড় কোন ওয়েবসাইট বানাতে চান। তাহলে সেক্ষেত্রে developer এর কোন কপিরাইট দেওয়া থাকবে না।

  4. এখান থেকে ওয়েবসাইট ডিজাইন করলে পরবর্তীতে কি আমি টাকা ফেরত পাব?

    না, আপনি আমাদের কাছ থেকে একবার ওয়েবসাইটটি তৈরি করে নেওয়া হয়ে গেলে সেটির টাকা ফেরত দিতে পারবেন না। এবং আপনি কোন টাকা ফেরত পাবেন না। তবে কিছু কিছু ক্ষেত্রে আমরা টাকা ফেরত দেব। যেগুলো ওয়েবসাইট তৈরি করার পরে বলব। কিন্তু একটি কথা মনে রাখবেন আপনি যতক্ষণ না আপনার ওয়েবসাইটটি নিয়ে সন্তুষ্ট হবেন ততক্ষণ পর্যন্ত আমরা আপনার ডিজাইনটি তৈরি করতে থাকবো।

আশা করি আপনি আপনার প্রশ্নের সমস্ত উত্তর গুলি পেয়ে গিয়েছেন। যদি পেয়ে থাকেন তাহলে খুবই ভালো। আর যদি এখনো কোনো প্রশ্ন থেকে থাকে। তাহলে আপনি নিচে দেওয়া হোয়াটসঅ্যাপ বাটনে ক্লিক করে। আমাদের সাথে সরাসরি যোগাযোগ করে আপনার সমস্ত প্রশ্নের উত্তর গুলো জেনে নিতে পারেন। তারপর আমাদের সাথে কাজ করবার জন্য আগাতে পারেন বা আমাদেরকে আপনার ওয়েবসাইট তৈরির কন্টাক্টটি দিতে পারেন। ধন্যবাদ।