লুডু গেম খেলে টাকা আয় করার সেরা ৫টি অ্যাপ অ্যান্ড্রয়েড ফোনের জন্য

লুডু গেম খেলে টাকা আয় করার সেরা ৫টি অ্যাপ অ্যান্ড্রয়েড ফোনের জন্য

আপনি কি আমার মত গেম খেলতে ভালোবাসেন? আপনি যদি আমার মত লুডু গেম খেলতে ভালোবেসে থাকেন। তাহলে এই নিবন্ধনটি সম্পন্ন পড়ুন। এটি আপনার জন্য খুব প্রয়োজনীয়তা হতে পারে। কারণ আজকে আমি এই নিবন্ধনের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করেছি অনলাইনের মাধ্যমে লুডু গেম খেলে টাকা আয় করার পাঁচটি সেরা অ্যাপ্লিকেশন। যে অ্যাপ্লিকেশনগুলো আপনি আপনার মোবাইল ফোনে ডাউনলোড করে সেখানে লুডু গেম খেলে ইনকাম করতে পারবেন।

তাই আপনি যদি গেম খেলতে ভালোবেসে থাকেন কিংবা পার্ট টাইমে গেম খেলে অল্প কিছু টাকা ইনকাম করতে চান। তাহলে আপনি এটি মনোযোগ সহকারে পড়ুন। আর জেনে নিন কোন লুডু গেম এর অ্যাপ্লিকেশন আপনাকে গেম খেলে টাকা উপার্জন করার সুযোগ প্রদান করেছে তার বিষয়ে।

লুডু গেম খেলে আয় করার সেরা ৫টি অ্যাপ

আমরা সকলেই জানি লুডু গেম খেলে আয় করার জন্য অনলাইনে অনেক এমন অ্যাপ উপলব্ধ আছে। কিন্তু অনেক ক্ষেত্রে সেই অ্যাপ্লিকেশনগুলো আপনার গেম খেলে যে টাকাটি আপনি উপার্জন করে থাকেন সেই টাকাটি আপনার অ্যাকাউন্টে তুলে নেওয়ার সময় আপনার অ্যাকাউন্টটি বন্ধ করে দিয়ে থাকে। কিংবা আপনাকে আপনার আইডিটি ব্লক করে দিয়ে থাকে।

তাই আমি সেই সব কথাগুলো মাথায় রেখে আপনাদের জন্য নিয়ে এসেছি জুপ্পি, লুডু এম্পিয়ার, লুডু নিনজা, লুডু উইন ক্যাশ, এবং প্লে-লুডু এই পাঁচটি অ্যাপ্লিকেশন। যেগুলো একদম সুরক্ষিত এবং দীর্ঘ সময় ধরে ব্যবহারকারীরা ব্যবহার করছে। এবং এখানে টাকা মার যাবার কোন সমস্যা নেই। তাই আপনি নিঃসন্দেহে নিচে দেওয়া লুডু গেম অ্যাপগুলির মধ্য থেকে আপনি যে কোন একটি লুডু গেম অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন।

১. জুপ্পি লুডু (Zupee)

জুপ্পি লুডু এটি একটি অন্যতম জনপ্রিয় লুডু গেম। যে গেমটি তৈরি করেছে আমাদের ভারতবর্ষেরই একটি কোম্পানি। এবং এই গেমটি বর্তমানে ২ কোটির বেশি ডাউনলোড আছে এবং প্রতিদিন ১০ কোটির বেশি টাকা খেলোয়াড় দের উপর হিসেবে দেওয়া হয়ে থাকে।

এছাড়া এটি দর্শকদের ৪.৪ রেটিং আছে। এবং এখানে সবথেকে বড় সুবিধা হল আপনি তৎক্ষণিক টাকা তুলে নিতে পারবেন। এবং এটি ১০০% সুরক্ষিত এবং লিগাল একটি প্ল্যাটফর্ম। এছাড়া এখানে আপনি ডেডিকেটেড সাপোর্ট এবং আরো অনেক কিছু পাবেন।

তাই আপনি লুডু খেলে টাকা ইনকাম করতে এই জুপ্পি লুডু অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন। যেটা ডাউনলোড করা মাত্রই আপনাকে দশ টাকা বোনাস দেওয়া হবে। আপনি যদি এখানে দেওয়া রেফারেল কোড 64623MCQ6R টি ব্যবহার করে থাকেন।

২. লুডু এম্পায়ার

লুডু এম্পিয়ার হল বিখ্যাত এবং জনপ্রিয় একটি লুডু গেম। যেটি বর্তমানে ৫ কোটির বেশি দর্শক ডাউনলোড করে রেখেছে এবং তারা সেটিকে ব্যবহার করে ৪রেটিং দিয়েছে। এবং সব থেকে বড় বিষয় হলো এখানে শুধুমাত্র আপনার মোবাইল নাম্বারটা দিয়ে দিলে অ্যাকাউন্ট তৈরি করা সম্ভব। এবং সবথেকে কম মাত্র ২টাকা থেকে গেম খেলে উপার্জন করা সম্ভব।

এছাড়া আপনি যখন এখানে দেওয়া রেফারেল কোডটি ব্যবহার করে আপনি একটি একাউন্ট তৈরি করবেন। তখন আপনাকে তৎক্ষণিক দশ টাকা বোনাস দেওয়া হবে। এবং আপনি যদি আপনার বন্ধু বান্ধব কে রেফার করে থাকেন এবং তারা আপনার রেফারেল কোডটি ব্যবহার করে একাউন্ট তৈরি করে তাহলে আপনি প্রতি রেফারের জন্য ১০ টাকা পাবেন। এবং সেই টাকাটি আপনি গেম খেলে আরো উপার্জন করতে পারেন বা আপনার ব্যাংক অ্যাকাউন্টে তুলে নিতে পারবেন ফোনপে, পেটিএম, বা যেকোন ইউপিআই আইডির মাধ্যমে।

৩. লুডু উইং ক্যাশ

লুডু win cash হলো সকলের জন্য গেম খেলে ইনকাম করার জন্য সহজ একটি অ্যাপ্লিকেশন। যে অ্যাপ্লিকেশনটিতে আপনি লুডু গেম খেলে অনলাইন থেকে খুব সহজেই ইনকাম করতে পারবেন। এবং আপনি এখানে যত পরিমাণে গেম খেলবেন আপনার প্লেয়ার লেবেল বাড়তে থাকবে, সাথে আপনার ইনকাম বা জেতার চান্স ও বেশি থাকবে।

এছাড়া আপনি এই অ্যাপ্লিকেশন টি প্লে স্টোর থেকে ডাউনলোড করে এখন তৈরি করা মাত্রই আপনাকে ১ ডলার বোনাস দেওয়া হবে। এবং আপনি যদি এই গেমটি আপনার বন্ধু-বান্ধবকে রেফার করেন এবং তারা অ্যাকাউন্ট তৈরি করে তাহলে আপনি প্রতিটি রেফারের জন্য ১ ডলার বোনাস পাবেন।

আর এখানে সবথেকে বড় সুবিধা হল আপনি অল্প খেলে বেশি টাকা ইনকাম করতে পারবেন। কারণ এখানে যে খেলাটি হয়েছে সেটি হল আমেরিকান ডলারের। যেটি ভারতীয় মূল্য হলে আপনি যদি ১ ডলার জিততে পারেন তাহলে সেটি ৮০ থেকে ৮৫ টাকা মূল্য হতে পারে।

৪. প্লে লুডু সেকেন্দার

প্লে লুডু সেকেন্দার এটি একটি ভারতীয় লুডু গেম প্ল্যাটফর্ম, যেটি সুরক্ষিত এবং নির্ভরযোগ্য। সকল দর্শক বা ব্যবহারকারীদের জন্য তাই আপনি চাইলে এই লুডু সেকেন্দার অ্যাপ্লিকেশনটি তাদের ওয়েবসাইটে প্রবেশ করে ডাউনলোড করে এখানে লুডু গেম খেলে ইনকাম করতে পারেন। এখান থেকে লুডু গেম গেম খেলে ইনকাম করার জন্য আপনি বিভিন্ন ধরনের টুর্নামেন্ট পাবেন এবং এখানে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের উইনিং বোনাস দেওয়া হয়। আপনি সেগুলোও জিততে পারবেন।

এছাড়া আপনি যদি আপনার বন্ধু বান্ধব কে এই লুডু গেমটি রেফার করে থাকেন। তাহলে প্রতিটি রেফারের ক্ষেত্রে ৫০ টাকা পর্যন্ত বোনাস পেতে পারেন। আর এখান থেকে টাকা তোলার জন্য আপনি ফোনপে, গুগলপে কিংবা ব্যাংক একাউন্ট ব্যবহার করে টাকাটি তুলে নিতে পারেন।

৫. সুপার লুডু /লুডো প্লে বোর্ড

সুপার লুডু গেম একটি বহু পুরনো লুডু খেলে আয় করবার অ্যাপ্লিকেশন। যে অ্যাপ্লিকেশনটি আপনি প্লে স্টোর থেকে খুব সহজেই ডাউনলোড করতে পারবেন। এবং লুডু খেলে ইনকাম করতে পারবেন। এখানে লুডু খেলে ইনকাম করার জন্য আপনি বিভিন্ন ধরনের টুর্নামেন্ট গুলিতে যোগদান করে লুডু খেলে ইনকাম করতে পারেন।

এছাড়া এই গেমটি খুব সুরক্ষিত একটি গেম সেই কারণে বর্তমানে এটি প্রায় ১০ কোটির বেশি লোক ব্যবহার করছে এবং তারা ৪.৪ রেটিং দিয়েছে। এবং এই গেমটি আপনি আপনার বন্ধু বান্ধব কিংবা অন্য কাউকে রেফার করার জন্য ২০ টাকা পর্যন্ত বোনাস পেতে পারেন। এছাড়া এখান থেকে ইনকাম করা টাকাটি তুলে নিতে গেলে কোন অতিরিক্ত চার্জ লাগেনা। সাথে আপনার টাকাটি ফোনপে গুগলপে, অ্যামাজন-পে ও আরো বিভিন্ন উপায় তুলে নিতে পারবেন।

লুডু খেলে আয় করার জন্য কি করতে হবে?

লুডু খেলে আয় করার জন্য সবার প্রথমে আপনাকে এখানে দেওয়া এই পাঁচটি লুডু অ্যাপ্লিকেশনের মধ্যে থেকে আপনাকে যেকোনো একটি অ্যাপ্লিকেশন কে নির্বাচিত করতে হবে। এবং সেটিকে প্লে স্টোর বা তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করে। সেখানে একটি একাউন্ট তৈরি করতে হবে। এবং সেখানে অ্যাকাউন্ট তৈরি করার পর আপনাকে যে টাকাটি বোনাস হিসাবে দেবে সেই টাকাটি লাগিয়ে গেম খেলে লুডু খেলে আয় করতে পারবেন। অন্যথায় আপনি বেশি টাকা জেতার জন্য ফোনেপে, পেটিএম, ও গুগলপের মাধ্যমে ওই লুডু গেমটিতে টাকা লাগিয়ে বা ইনভেস্ট করে লুডু খেলে ইনকাম করতে পারবে।

লুডু কিং দিয়ে কি টাকা আয় করা যায়?

না, লুডু কিং দিয়ে সরাসরি অনলাইন লুডু কিং অ্যাপ্লিকেশনে গেম খেলে আপনি কোন টাকা উপার্জন করতে পারবেন না। তবে আপনি যদি আপনার বন্ধু বান্ধবের সাথে বেডিং লাগিয়ে কিংবা অন্য কারো সাথে বেডিং লাগিয়ে লুডু কিং গেম খেলে ইনকাম করতে চান তাহলে সেটা হতে পারে। কিন্তু সরাসরি ভাবে এপ্লিকেশন থেকে আপনি করতে পারবেন না।

কোন লুডু অ্যাপটি নিরাপদ?

আমি আপনাকে আগেই বলেছি এখানে দেওয়া এই পাঁচটি এপ্লিকেশনই নিরাপদ লুডু অ্যাপ্লিকেশন। আপনি নিঃসন্দে এখান থেকে অ্যাপ্লিকেশন গুলো ডাউনলোড করুন। কারণ আমি নিজেই এই অ্যাপ্লিকেশনগুলো ডাউনলোড করে ইনকাম করে দেখেছি তারপরে আপনাকে শেয়ার করছি।

বিনয়ক ছাড়াই লুডু খেলে কিভাবে অর্থ উপার্জন করা যায়?

বিনয়ক ছাড়া লুডু খেলে উপার্জন করার জন্য আপনাকে সবার প্রথমে একটি লুডু অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে। তারপর সেখানে অ্যাকাউন্ট তৈরি করে আপনাকে যে বোনাস টাকাটি দেবে সেই টাকাটি দিয়ে গেম খেলা শুরু করুন। এবং আপনি জিতে গেলে পুনরায় লাগিয়ে আবার গেম খেলে বেশি উপার্জন করে তারপর সেই টাকাটি তুলে নিন। অন্যথায় আপনি আপনার বন্ধু বান্ধব কেও সেই লুডু গেম অ্যাপ্লিকেশনটিকে রেফার করে তাদেরকেউ একাউন্ট তৈরি করতে বলতে পারেন। ফলে তারা একাউন্ট তৈরি করলে আপনি কিছু কমিশন পাবেন। সেই টাকা দিয়েও লুডু গেম খেলে উপার্জন করতে পারবেন।

উপসংহার :

আমি আশা করি আপনি সঠিকভাবে বুঝতে পেরেছেন কিভাবে লুডু গেম খেলে টাকা আয় করা যায় ও কোন কোন লুডু অ্যাপ্লিকেশনটি সুরক্ষিত। এবং কোনটি কেমন ভাবে কাজ করে ও কত টাকা বোনাস দিয়ে থেকে এই সমস্ত বিষয়ে। যদি বুঝতে পেরে থাকেন কিম্বা এটি আপনার ভালো লেগে থাকে। তাহলে অবশ্যই এটি বেশি বেশি করে শেয়ার করে দিন। আর এরকম ধরনের আরো নতুন নতুন অনলাইন ইনকামব্লগিং সম্পর্কে জানতে আমাদের টেলিগ্রাম চ্যানেলটিতে যোগদান করুন সাথে এই ওয়েবসাইটটিকে সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি অনলাইন থেকে প্রচুর পরিমানে ইনকাম করতে চান তাহলে এখানে দেওয়া লিংকে ক্লিক করে অনলাইন থেকে ইনকাম করার দশটি উপায় সম্পর্কে জেনে নিন। আর আপনার যদি এই লুডু গেম খেলে ইনকাম করার বিষয়ে কোনো প্রশ্ন থেকে থাকে তাহলে সেটি কমেন্ট বক্সে জানান। এবং জিতে নিন ফ্রি গিফট

আরো পোস্ট পড়ুন :-