লুডু খেলে টাকা ইনকাম করার অ্যাপ

২০২৪ এ সেরা লুডু খেলে টাকা ইনকাম করার অ্যাপ – ১০০ টাকা প্রতিদিন

এই নিবন্ধে আমি আপনাকে এমন এক ইনকাম করার অ্যাপ সম্পর্কে বলতে যাচ্ছি যেখানে আপনি লুডু খেলে টাকা ইনকাম করতে পারেন আপনার ইচ্ছে মতো।

তাই আপনাকে বলছি আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন। কারন এই আর্টিকেলে আপনি আপনার সাথে লুডু খেলে টাকা ইনকাম করার সমস্ত নিয়ম কানুন গুলো শেয়ার করেছি, এছাড়া কোন অ্যাপটি আপনার জন্য সেরা সেটাও শেয়ার করেছি।

লুডু খেলে টাকা ইনকাম অ্যাপ

লুডু খেলে টাকা ইনকাম করার জন্য আমরা অ্যাপটি ব্যাবহার করবো সেটি হলো এলিট লুডো (Elite Ludo). তাই সবার প্রথমে এখানে দেওয়া লিংকে ক্লিক করে Elite লুডো ওয়েবসাইটে প্রবেশ করবো।

লুডু খেলে টাকা ইনকাম অ্যাপ

সেখানে আপনার স্ক্রিনে ডাউনলোড বাটন দেখতে পাবে আপনি এটিতে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করুন। আপনি ডাউনলোড বাটনে ক্লিক করলে এলিট লুডু অ্যাপ্লিকেশনটি ডাউনলোড শুরু হয়ে যাবে।

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরে, এটি ইনস্টল করুন, তারপর অ্যাপটি খুলুন বা ওপেন করুন, এটি খোলার পরে, আপনার সামনে I Agree লেখা বাটন টিতে ক্লিক করুন, এই লুডু অ্যাপটি চালু করতে।

ludo2

I Agree বাটনে ক্লিককরার পরে আপনাকে এখানে সাইন আপ করতে হবে। সুতারং, পরবর্তী পেজে একদম নিচে “Not a Member? SIGN UP! লেখা টিতে ক্লিক করুন। এলিট লুডু টিতে একটি নতুন একাউন্ট তৈরী করতে। আপনার যদি আগে থেকে একাউন্ট থাকে তাহলে আপনি এই পেজে আপনার ফোন নাম্বার এবং পাসওয়ার্ড টি লিখে লগইন বাটনে ক্লিক করুন।

ludo4

পরবর্তী SIGN UP পেজে আপনার নাম বা ইউসার নাম, ইমেইল id, পাসওয়ার্ড ও রেফার কোডটি লিখে Signup বাটনে ক্লিক করুন। যেমন;

  • Username – এখানে আপনার নাম লিখুন সাথে ২ টি নাম্বার যোগ দিন (উদহারণ Tarikul২৬a).
  • Email ID – তে আপনাকে ইমেল আইডি দিতে হবে।
  • Mobile Number – এ আপনার মোবাইল নম্বর টি লিখুন।
  • Password -এ আপনাকে একই পাসওয়ার্ড দুইবার দিতে হবে, যেমন পাসওয়ার্ড ও confirm পাসওয়ার্ড বক্সে।
  • Refercode – এ আপনি আমার এই (41BS3WUG) রেফার কোডটি লিখুন।
ludo3

আপনি Signup বাটনে ক্লিক করার পরে, আপনার দেওয়া মোবাইল নাম্বারে একটি ৬ সংখ্যার ওটিপি আসবে, আপনি ওটিপিটি লিখে Verify OTP বাটনে ক্লিক করুন।

ludo earning app

আপনার OTP টি ভেরিফাই হয়ে গেলে আপনার স্ক্রিনে দুটি নোটিফিকেশন দেখতে পাবে। সেই নোটিফিকেশন দুটি ক্লোস বা চিহ্নে ক্লিক করে কেটে দিন।

ludo6

নোটিফিকেশন কেটে দিলে আপনার স্ক্রিনে নিচে দেওয়া ছবির মতো Elite ludo ড্যাশবোর্ড দেখতে পাবে। এবং আমার দেওয়া রেফার কোডে ব্যাবহার করার জন্য আপনি ১০ টাকা বোনাস পাবেন সেটি একদম উপরে Balance অপশনে দেখতে পাবে।

টাকাটা আপনি এই Elite লুডো তে উপলব্ধ গেমে লাগিয়ে আরো টাকা আয় করতে পারবেন। তাই আপনি সেখানে দেওয়া Classic লুডু বা Lite লুডো অপশনে ক্লিক করুন।

পরবর্তী পেজে আপনার সামনে চারটি অপশন আসবে। যেমন – GLOBAL, Friends, Leaderboard এবং Computer. এর মধ্যে থেকে আপনি GLOBAL অপশন টিতে ক্লিক করুন।

ludo7

আপনি GLOBAL এ ক্লিক আপনার স্ক্রিনে নিচে দেওয়া ছবির মতো একটা পপউপ আসবে সেখানে আপনাকে নির্বাচন করতে হবে লুডোর গুটির রং ও আপনি কত টাকা বেট লাগাবেন সেটি। এখানে সব থেকে কম এমাউন্ট বা টাকা হলো ১০ টাকা, আর সব থেকে বেশি হল ৫০০০ টাকা। হ্যাঁ, আপনি বোনাস পাওয়া ১০ টাকা লাগিয়ে একবার গেম খেলে ১৮ টাকা জিতে পারবে। আপনি যত বেশি টাকা লাগাবেন আপনি তত বেশি ইনকাম করতে পারবে

তাই আপনি এর থেকে বেশি ইনকাম করতে + বাটনে ক্লিক করে টাকার পরিমাণটি বাড়িয়ে দিন। তারপর “Play Now” বাটনে ক্লিক করেন।

ludo9

আপনি Play Now বাটনে ক্লিক করলে লুডু গেমটি চালু হয়ে যাবে। গেমটি চালু হলে যার সবথেকে বেশি নাম্বার থাকেব সে গেমটি জিতে যাবে। যেমন; আমার বর্তমান পয়েন্ট হলে আর আমার সাথে যে খেলছে তার পয়েন্ট হলো শূন্য।

ludo10

এরপর দেখুন ২-৩ মিনিট গেম খেলার পর আমি জিতে গেলাম। এবং আমি পেয়ে গেলাম ১৮ টাকা আমার Elite-LUDO একাউন্টে।

ludo11

এই ভাবে আপনি লুডু গেম খেলে ১০০ টাকা ইনকাম করতে পারলে সেই টাকাটি আপনি আপনার ব্যাংক একাউন্ট বা UPI id মাদ্ধমে তুলে নিতে পারবে।

এছাড়া আপনাকে আর একটা কাজ করতে হবে সেটি হলো Elite ludo ড্যাশবোর্ডে একদম নিচের দিকে Complete your KYC now! বাটনে ক্লিক করে আপনার আধার কার্ড বা প্যান কার্ড এর ছবি আপলোড করুন। তারপর Submit বাটনে ক্লিক করে KYC টি কমপ্লিট বা সম্পূর্ণ করে নিন।

Elite-LUDO রেফার করে ইনকাম করব কিভাবে?

Elite Ludo অ্যাপ থেকে রেফার করে ইনকাম করার জন্য আপনি সবার প্রথমে এলিট লুডো ড্যাশবোর্ডে ও আপনার যে প্রোফাইল বা Username আইকনটি আছে সেটিতে ক্লিক করুন।

আপনি আপনার প্রোফাইলে ক্লিক করলে আপনার স্কিনে একটি Popup খুলবে। সেখানে একদম নিচে যে রেফার কোডটি আছে, ওই কোডটি ও এলিট লুডু ওয়েবসাইট এর লিংকটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। এবং তাদের বলুন ওই লিংক দ্বারা অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে এবং Signup বা একাউন্ট তৈরির করার সময় আপনার রেফার কোড টি ব্যবহার করতে।

সে যদি আপনার কথা শুনে এই কাজটি করেন তাহলে আপনি দশ টাকা বোনাস পাবেন সাথে সেও ১০ টাকা ফ্রি বোনাস পাবে নতুন অ্যাকাউন্ট তৈরি জন্য।

এইভাবে আপনি যত বন্ধুবান্ধব বা পরিবারের সাথে শেয়ার করবেন এবং তারা নতুন একাউন্ট তৈরি করবে আপনার রেফারেল কোড দিয়ে আপনি তত বেশি ইনকাম করতে পারবেন।

তবে আপনি যদি একজন ছাত্র হয়ে থাকেন তাহলে আপনি প্রতিদিন আপনার ১০ টি বন্ধুর সাথে শেয়ার করতে পারলে প্রতিদিন ১০০ টাকা ইনকাম করতে পারবেন। এছাড়া আপনি চাইলে এর থেকে বেশি বন্ধু বান্ধব কে শেয়ার করে বেশি পরিমান টাকা ইনকাম করতে পারবেন।

এলিট লুডুতে পয়সা Add বা যোগ করব কিভাবে

এলিট লুডুতে পয়সা Add বা যোগ করার জন্য আপনি এলিট লুডুর ড্যাশবোর্ড এর উপরে কর্নারে +/- অপশনটিতে ক্লিক করুন। আপনি এটিতে ক্লিক করলে আপনার স্কিনে একটি Popup আসবে। সেখানে Buy coinsWithdraw লেখা দুটি বাটন দেখতে পাবেন। তার মধ্যে থেকে আপনি Buy Coins এ ক্লিক করুন।

ludo 120

আপনি Buy Coins এ ক্লিক করলে আবার একটি নতুন ডিপোজিট Popup খুলবে। সেখানে আপনি বিভিন্ন ধরনের কয়েনর অপশন বা টাকা যোগ করার অপশন বা তালিকা দেখতে পাবেন। আপনি সেই তালিকা থেকে কত টাকা যোগ করতে চান সেটি নির্বাচন করুন। এখানে সবথেকে কম ৫০ টাকা এবং সবথেকে বেশি ১০ হাজার টাকা পর্যন্ত Add বা যোগ করতে পারবেন।

ludo 13

আপনি কত টাকা add করতে চান সেটি নির্বাচন করলে আপনাকে তাদের চেকআউট পেজে নিয়ে যাবে। সেখানে আপনি টাকা যোগ করার জন্য বিভিন্ন ধরনের অপশন দেখতে পাবেন। যেমন- ডেবিট কার্ডের মাধ্যমে, ইউপি এর মাধ্যমে, নেট ব্যাঙ্কিং এর মাধ্যমে, এবং ওয়ালেটের মাধ্যমে। তো আপনি কিসের মাধ্যমে আপনার টাকাটি পেমেন্ট করবেন সেটি নির্বাচন করুন এবং Pay বাটনে ক্লিক করে পেমেন্টটি সম্পন্ন করুন।

ludo 14

আপনার পেমেন্টটি সম্পূর্ণ হয়ে গেলে আপনি যত টাকা add বা যোগ করেছেন সেই টাকাটি আপনার এলিট লুডু অ্যাপের ড্যাসবোর্ড এ দেখতে পাবেন। এছাড়া আপনি ওই টাকা ব্যবহার করে এই এলিট লুডো অ্যাপে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। এই ভাবে সহযে আপনি এলিট লুডুতে টাকা যোগ করতে পারবেন।

জানুন : গুগল পে কি ? ও একাউন্ট খোলার নিয়ম

এলিট লুডু অ্যাপ থেকে ইনকাম করা টাকা তুলবো কিভাবে?

এলিট লুডু অ্যাপ থেকে ইনকাম করা টাকাটি তুলতে গেলে সবার প্রথমে আপনাকে এলিট লুডো অ্যাপ এর ড্যাশবোর্ডে প্রবেশ করতে হবে। তারপর সেখানে একদম উপরের কর্নারে Balance বা টাকার অপশনে ক্লিক করতে হবে।

আপনি ওই টাকার অপশনটিতে ক্লিক করলে আপনার স্ক্রিনে একটি Popup আসবে সেখানে আপনি Withdraw লেখা একটি বাটন দেখতে পারবেন সেটিতে ক্লিক করুন।

আপনি যদি নতুন হয়ে থাকেন আগে কখনো এলিট লুডো অ্যাপ থেকে টাকা না তুলে থাকেন। তাহলে আপনাকে আপনার ব্যাংক এর বিশদ বা ইউপিআই আইডিটি লিখতে হবে। তারপরে সেটিকে SAVE বাটনে ক্লিক করে সেভ করে দিন।

আপনার ব্যাংক ডিটেলসইউপিআই আইডিটি দিয়ে সেভ করে দিলে। পরবর্তীতে আপনি আবার ওই Withdraw অপশনে ক্লিক করলে আপনার স্ক্রিনে টাকা তোলার অপশন চলে আসবে সেখানে আপনি কত টাকা তুলতে চান সেটি লিখুন তারপরে Withdrawal বাটনে ক্লিক করুন।

আপনি উইড্রোল (Withdraw) বাটনে ক্লিক করলে আপনার টাকাটি এক মিনিটের মধ্যে আপনার ব্যাংক একাউন্ট বা UPI id এর মাদ্ধমে তারা পাঠিয়ে দেবে। এইভাবে আপনি সহজেই এলিট লুটে অ্যাপ থেকে আপনার আয় করা টাকাটি তুলে নিতে পারবেন।

উপসংহার :

(Elite ludo) এলিট লুডু অ্যাপটি, লুডু খেলে টাকা আয় করার জন্য একটি সেরা এপ্লিকেশন। এখানে টাকা বেট লাগিয়ে বা ইনভেস্ট করে অজানা কারো সাথে খেলুন আর জিতে নিন ৩৬ লক্ষ টাকা পর্যন্ত। এছাড়া আপনি যখন আপনার বন্ধুকে আপনার রেফার কোড দ্বারা যুক্ত করবেন তখন আপনি প্রতিটি রেফারের জন্য ১০ টাকা বোনাস পাবেন। আপনি সেই টাকা লাগিয়ে আপনার ফ্রি সময়ে লুডো খেলে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারেবন পার টাইম হিসাবে।

আশা করি আপনি লুডু খেলে টাকা ইনকাম করার বিষয়ে সম্পূর্ণ ধারণা পেয়েছেন। যদি ক অসুবিধা বা প্রশ্ন থাকে তাহলে কমেন্ট বক্সে জানান। আর আর্টিকেলটি ভালো লাগলে তোমার বন্ধুদের সাথে শেয়ার করুন। এবং এরকম ধরণের অনলাইন ইনকাম করবার সম্পর্কে নতুন আপডেট জানতে আমাদের টেলিগ্রাম চ্যানেলটি যোগদান করুন সাথে ব্লগটি সাবস্ক্রিব করে রাখুন।

আরো পোস্ট পড়ুন :-