ভিটমেট অ্যাপ ডাউনলোড করব কিভাবে (Vidmet Apk)

অরিজিনাল (VidMate app) ভিটমেট অ্যাপ ডাউনলোড করব কিভাবে ২০২৪

আমরা অনেকে ভিটমেট অ্যাপ ডাউনলোড করব এবং কোথা থেকে ডাউনলোড করবো, কিভাবে করব এটি জানা থেকে না কারণ Play Store-এ এখন এই VidMate App টি পাওয়া যায়না। তাই সেই সমস্ত বিষয়ে আপনাকে সাহায্য করতে আমি এই আর্টিকেলটি শেয়ার করেছি তোমাদের সাথে। যেটি সম্পূর্ণ পড়ার পর আপনি সহযে ভিটমেট অ্যাপটি ডাউনলোড করতে পারবে আপনার মোবাইল।

ভিটমেট অ্যাপ কি? (VidMate)

আমরা অনেকেই জানি (VidMate) ভিটমেট একটা জনপ্রিয় ভিডিও ডাউনলোড করবার অ্যাপ, যেখানে তুমি সমস্ত সোশ্যাল মিডিয়া ভিডিও, ফটো, এবং স্ট্যাটাস গুলি ১ ক্লিকে ডাউনলোড করতে পারবে আপনার মোবাইল। কিন্তু ইতিমধ্যে আমাদের ভারতবর্ষে ভিটমেট পুরো বন্ধ করে দিয়েছে। কারণ ভিটমেট একটা চাইনিস আনঅফিশিয়াল বা আননোন সোর্স হিসেবে ব্যবহার করা অ্যাপ। যেটি ভারতীয়দের জন্য সুরক্ষিত অ্যাপ নয়।

মানে আপনার মোবাইলের ডেটা গুলি খুব কম সুরক্ষা বলে মনে হয়। যার মনে যেকোনো সময় আপনার মোবাইল থেকে যেকোনো ডাটা চুরি হয়ে যেতে পারে, এই অ্যাপের মাধ্যমে। এই কারণে আমাদের ভারতের সরকারি আইন দ্বারা বন্ধ করে দিয়েছে ভিডমেট অ্যাপটি

কিন্তু অনেকেই চাই এই ভিটমেট অ্যাপ টিকে ডাউনলোড করার জন্য। তাই আপনি যদি এই Vidmate ভিডিওটি ডাউনলোড বা আপনার মোবাইলে ইনস্টল করতে চান বা ব্যবহার করতে চান এবং কিভাবে করবেন এটা জানতে আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন।

জানুন : ১০টি সেরা মোবাইল দিয়ে টাকা ইনকাম app.

ভিটমেট অ্যাপ ডাউনলোড করব কিভাবে

ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে আপনাকে সবার প্রথম এই লিঙ্কটি ক্লিক করে www.vidmate-official.com ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। তারপর সেখানে Official Download বাটনে ক্লিক করুন।

v1

আপনি Official Download বাটনে ক্লিক করলে আপনার কাছে একটা পারমিশন চাইবে আপনি পারমিশনটি দিয়ে দিলে দেখবেন ভিটমেট অ্যাপটি ডাউনলোড হওয়া শুরু হয়ে গেছে। Vidmate app Download হয়ে গেলে সেটি ইন্সটল করতে হবে। ইন্সটল করার জন্য নিচে দেওয়া টিপসগুলো ফলো করুন।

কিভাবে মোবইলে Vidmate app ইন্সটল করব

Vidmate app টি আপনার মোবাইল ইনস্টল করার জন্য আপনার মোবাইল ফাইল মেমোরিতে APKs ডাউনলোড ফাইলে প্রবেশ করুন তারপর সেখানে ভিডিমেট apk তে ক্লিক করুন।

v2

আপনি Vidmate apk তে ক্লিক করলে আপনার মোবাইলের স্ক্রিনে নিচে দেওয়া ছবির মতো একটা পপউপ (popup) আসবে সেখনে আপনি Install বাটনে ক্লিক করুন।

v3

আপনি ইনস্টল বাটনে ক্লিক করলে আপনার মোবাইলে ভিটমেট অ্যাপটি ইনস্টল হয়ে যাবে। এবং আপনার মোবাইলের স্ক্রিনে নিচে দেওয়া ছবির মতো অপসন পাবে সেখানে ওপেন (Open) বাটনে ক্লিক করুন।

v4

আপনি ভিটমেট অ্যাপটি খুললে আপনার স্ক্রিনে Language বা ভাষার অপশন দেখতে পাবে সেখান থেকে আপনার পছেন্দের ভাষাটি নির্বাচন করুন এবং সেটির উপর ক্লিক করুন। আমি আপনাকে দেখবার জন্য English ভাষাকে নির্বাচন করছি। আপনি ভাষা নির্বাচন না করতে চাইলে একদম নিচে Skip বাটনে ক্লিক করুন।

v5

ভাষা নির্বাচন করা হয়ে গেলে আপনার স্কিনে Vidmate অ্যাপ্লিকেশনটি খুলে যাবে কিন্তু সেখানে আপনাকে ফটো এবং ভিডিও এর পারমিশন দেওয়ার জন্য একটি Popup আসবে সেখানে আপনি Allow বাটনে ক্লিক করে পারমিশনটি দিয়ে দিন।

v6

আপনার পারমিশন টি দেওয়া হয়ে গেলে ভিডমেট অ্যাপ টি সম্পূর্ণভাবে খুলে যাবে। এবং সেখানে আপনি বিভিন্ন ধরনের ভিডিও ফটো দেখতে পাবেন। সেগুলোতে ক্লিক করে আপনি ভিডিও দেখতে পারবেন সাথে ডাউনলোডও করতে পারবেন আপনার মোবাইলের মেমোরিতে। আপনি যদি না জানেন ভিটমেট অ্যাপ থেকে ভিডিও ডাউনলোড কিভাবে করব তাহলে নিচে দেওয়া টিপসগুলো ফলো করো।

Vidmate অ্যাপ থেকে ভিডিও ডাউনলোড করব কিভাবে

Vidmate অ্যাপ থেকে ভিডিও ডাউনলোড করার জন্য আপনার ভিটমেট অ্যাপ টি কে ওপেন করুন বা খুলুন। তারপর সেখানে উপলব্ধ যে ভিডিও আছে সেই ভিডিওগুলো যদি পছন্দ হয় তাহলে আপনি সেই ভিডিওর নিচে দেওয়া ডাউনলোড বাটনে ক্লিক করে আপনার ভিডিও কোয়ালিটি নির্বাচন করুন তারপর আবার “ডাউনলোড” বাটনে ক্লিক করুন।

তবে আপনি ভিটমেট ভিডিও ডাউনলোডার অ্যাপ এর মাধ্যমে সমস্ত ধরনের সোশ্যাল মিডিয়া থেকে ভিডিও ডাউনলোড করতে পারবে। শুধু আপনাকে ভিডমেটে অপ্প্লিকেশনের উপরে মেনু বারে যে সোশ্যাল মিডিয়া আইকন গুলো আছে তার উপরে ক্লিক করে। আপনি সেই সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রবেশ করুন তারপরে সেখান থেকে যেকোন ভিডিও “ডাউনলোড” বাটনে ক্লিক করে এক ক্লিকে ডাউনলোড করে নিতে পারবেন আপনার মোবাইলে।

vidmet11

এছাড়া আপনি Vidmate অ্যাপ্লিকেশনটি না খুলে ভিডিও ডাউনলোড করার জন্য আপনাকে সবার প্রথমে আপনি যে সোশ্যাল মিডিয়া থেকে ভিডিওটি ডাউনলোড করতে চান সেটি খুলুন বা ওপেন করুন। তারপর সেখানে উপলদ্ধ ভিডিওগুলির শেয়ার বাটনে ক্লিক করুন।

ভিডিওটি শেয়ার বাটনে ক্লিক করলে আপনার মোবাইলের স্ক্রিনে ভিডিওটি শেয়ার করার জন্য অপশন চলে আসবে সেখান থেকে আপনি Vidmate অপশনটিকে নির্বাচন করে তার উপরে ক্লিক করুন।

v7

আপনি ভিটমেট অপশনটি নির্বাচন করলে আপনাকে পুনরায় ভিডমেট অ্যাপ্লিকেশনের নিয়ে যাবে। এবং সেখানে নিচে দেওয়া ছবির মত কিছু অপশন দেখতে পাবেন। যেমন; ভিডিওটির নাম আপনি ভিডিওটি কোন ফোল্ডারে ডাউনলোড করবেন সেটি, এছাড়া আপনি ভিডিওটি mp3 ফাইলে ডাউনলোড করতে চান না ভিডিও ফাইল ডাউনলোড করতে চান সেটি নির্বাচন করতে পারবেন। এছাড়া ভিডিও ও mp3 কোয়ালিটিও নির্বাচন করতে পারবে। সেখানে আপনি সবকিছু নির্বাচন করার পরে Download বাটনে ক্লিক করুন।

v8

আপনি ডাউনলোড বাটনে ক্লিক করলে ভিডিওটি ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে এবং ডাউনলোড হয়ে গেলে সেটি আপনার মোবাইলে সেভ হয়ে যাবে। এইভাবে আপনি যেকোনো ভিডিও সহজেই এই ভিটমেট অ্যাপের মাধ্যমে ডাউনলোড করতে পারবেন।

উপসংহার :

(Vidmate) ভিটমেট অ্যাপ ডাউনলোড করার জন্য আপনি উপরের দেওয়া নিম্নলিখিত টিপস গুলোকে অনুসরণ করে আপনি সহজেই আপনার মোবাইলে ভিটমেট অ্যাপ টি ডাউনলোড করতে পারবেন। তারপর আপনি ভিটমেট অ্যাপটি ইন্সটল করার পর এই অ্যাপের মাধ্যমে আপনি যেকোনো ধরনের ভিডিও, mp3 মিউজিক ও ছবি ডাউনলোড করতে পারবেন এক ক্লিকে।

ভিটমেট সম্পর্কে প্রশ্নাবলী ?

  1. অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব কিভাবে?

    অরিজিনাল Vidmate ডাউনলোড করার জন্য সবার প্রথমে আপনি www.vidmate-official.com ওয়েবসাইটে প্রবেশ করুন তারপর সেখানে ডাউনলোড বাটনে ক্লিক করে আপনি তাদের অফিসিয়াল সাইট থেকে অরজিনাল অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন।

  2. Vidmate থেকে কিভাবে গান ডাউনলোড করব?

    ভিটমেট থেকে গান ডাউনলোড করার জন্য সবার প্রথমে আপনি ভিটমেট এপ্লিকেশনের উপরের মেনুতে মিউজিক অপশন বা বাটনে ক্লিক করুন। তারপর সেখানে দেওয়া যে কোন মিউজিককে ডাউনলোড করতে ডাউনলোড চিহ্নে ক্লিক করুন। যদি আপনার পছন্দের কোন মিউজিক ডাউনলোড করতে চান তাহলে আপনি মিউজিক অপশনে ক্লিক করে আপনার পছন্দের গানের নামটি লিখে সার্চ করুন। তারপর ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করে নিন।

  3. ভিডমেট ডাউনলোড হচ্ছে না কেন?

    আপনি যদি প্লে স্টোর থেকে ভিটমেট ডাউনলোড করার চেষ্টা করেন তাহলে এটি ডাউনলোড হবে না। এছাড়া অনেক সময় আমরা দেখে থাকি যে ভিটমেট অ্যাপটি ডাউনলোড হয় না। কারণ আমরা ভুলবশত এমন কোন ওয়েবসাইটে প্রবেশ করে থাকি যে ওয়েবসাইটটি আসলেই ভিডমেট এর অফিশিয়াল ওয়েবসাইট নয়। এবং তারা যে অ্যাপ্লিকেশনগুলো শেয়ার করে আমাদের সাথে সেগুলো অনেক পুরনো ভার্সন যে ভার্সন গুলো হয়তো আপনার মোবাইল ডিভাইসে কাজ করে না বা তাদের ওয়েবসাইটের সার্ভারে অসুবিধা থাকে সেই কারণে Vidmate ডাউনলোড হয় না। সুতরাং ভিটমেট অ্যাপটিকে ডাউনলোড করতে সবসময় আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইট ব্যবহার করুন।

  4. Vidmate এর বিকল্প ভিডিও ডাউনলোড অ্যাপ?

    আপনি যদি Vidmate অ্যাপের বিকল্প কোন অ্যাপ্লিকেশন খুঁজে থাকেন ভিডিও ডাউনলোড করার জন্য তাহলে আপনি প্লে স্টোরে প্রবেশ করে সেখানে “ভিডিও ডাউনলোড” লিখে সার্চ দিলে আপনার স্কিনে অনেক অ্যাপ্লিকেশন লিস্ট চলে আসবে। যেমন- অল ভিডিও ডাউনলোডার, ভিডিও ডাউনলোডার, ভিডিও এবং মিউজিক ডাউনলোডার এছাড়া আরো অনেক এপ্লিকেশন। যেগুলোকে আপনি আপনার মোবাইলে ইন্সটল করে অনলাইন থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন।

  5. Vidmate অ্যাপটি কোন কোন ডিভাইসে ব্যবহার করা যায়?

    Vidmate অ্যাপটি শুধুমাত্র মোবাইলে ব্যবহার করা যায়। এছাড়া আপনি অন্য কোন ডিভাইস, যেমন; কম্পিউটার বা ল্যাপটপে ব্যবহার করতে পারবেন না।

  6. Vidmate অ্যাপ কি নিরাপদ?

    Vidmate অ্যাপ টি ইন্সটল করার পরে চালু করার জন্য আপনাকে কিছু পারমিশন দিতে হয়। যেমন- ফটো এবং ভিডিও পারমিশন এই পারমিশন গুলো দিলে তারপরে অ্যাপটি ওপেন হয় বা খোলে। এবং এটি বহু পুরনো একটি অ্যাপ্লিকেশন। তো সেক্ষেত্রে আমার অভিজ্ঞতাতে এই অ্যাপ ব্যবহার নিরাপদ ও ঝুঁকিপূর্ণ মুক্ত বলে মনে হয়।

আশা করি আপনি বুঝতে পেরেছেন যে ভিটমেট অ্যাপ ডাউনলোড করব কিভাবে এই সম্পর্কে। যদি এখনো কোনো প্রশ্ন থেকে তাহলে কমেন্ট বক্সে জানান আর এই আর্টিকেলটি ভালো লাগলে তোমার বন্ধুদের সাথে শেয়ার করুন। সাথে আমাদের টেলিগ্রাম চ্যানেলে যোগদান করুন এবং ব্লগ টি সাবস্ক্রাইব করুন এরাকম ধরণের নতুন নতুন আপডেট পেতে।

আরো পোস্ট পড়ুন :-