ব্লগের নতুন আপডেট আপনাদের জন্য

তরিকুল বাঙালি ব্লগের নতুন আপডেট আপনাদের জন্য জেনে নিন এখুনি

হ্যালো, প্রিয় দর্শক, আপনাদের সকলকে আমাদের ব্লগে স্বাগতম। আমি জানি অনেকে হয়তো আমাদের উপরে রেগে আছেন কিংবা আমাদের ব্লগ ওয়েবসাইটটিতে প্রবেশ করেন না। তার একটি কারণ আছে, সেটি হলো, আমরা নিয়মিত আপডেট দেওয়া কিছুদিনের জন্য বন্ধ রেখেছিলাম, হয়তো সেই কারণে।

তাই আমি আপনাদের জন্য এই নিবন্ধনটি লিখেছি। যেটার মাধ্যমে আমি আপনাদের সাথে শেয়ার করেছি আমরা এতদিন কেন কাজ বন্ধ রেখেছিলাম। নতুন কোন পোস্ট আপডেট কেন দিতে পারিনি এবং আমাদের উদ্দেশ্য কি? এই সমস্ত বিষয়ে। তবে আপনি যদি আমাদের ‘তরিকুল বাঙালি‘ পরিবারের একজন সদস্য হয়ে থাকেন। তাহলে আপনি এই নিবন্ধন পড়ে সেই বিষয়ে জেনে নিতে পারেন।

আমাদের ব্লগের নতুন আপডেট

তো চলুন জেনে নেওয়া যাক সেই বিষয়গুলি। প্রথমত আমাদের এই ওয়েবসাইটটিতে নিয়মিত নিবন্ধন পাবলিশ না করার মূল কারণ হলো। আমরা ব্লগিং এর ইনকাম দিয়ে আমাদের ঘর বা বাড়ি তৈরি করছিলাম। তবে সেটা এখনো সম্পূর্ণ হয়নি। সে কারণে আমাদের কাজ করার কোন জায়গা বা ইন্টারনেট কানেকশনের খুব অসুবিধা হচ্ছিল। তাই আমাদের কাজ কিছুটা সম্পন্ন হওয়ায় আমি পুনরায় আজ থেকে নিয়মিত আপডেট দেওয়ার চেষ্টা করছি।

ঘর বা বাড়ি

সুতরাং এরপর আপনি প্রতিনিয়ত নতুন নতুন টপিক সম্বন্ধে নতুন নতুন ব্লগ পোস্ট পাবেন, এবং আশা করি সেগুলো আপনার সহায়ক হবে।

আর আমি যদি আমাদের উদ্দেশ্যের কথা বলি। তাহলে আমাদের এই ব্লগের উদ্দেশ্য হলো সকল বাঙালি ভাই-বোনদের অনলাইনের মাধ্যমে ইনকামের পথ, ও অন্যান্য টেকনোলজি বিষয়ে সাহায্য প্রদান করার জন্য তৈরি করা। এছাড়া এই তরিকুল বাঙালি ওয়েবসাইটটিতে নতুন কিছু লেখক কে কাজে দেওয়া হবে। যারা এই ব্লগ সাইটটিতে কাজ করে বা নিবন্ধন লিখে টাকা আয় করতে পারবে। সেরকম একটি বড় প্ল্যাটফর্ম হিসেবে আপনাদের সামনে চিহ্নিত করতে।

আর আমাদের সাইটটিতে প্রতিনিয়ত কাজ না করতে পারায় কিছু অসুবিধাও হয়েছে। যেমন; ব্লগের ইনকাম অনেক কমে গেছে, দর্শক সংখ্যা কমে গেছে, সাথে গুগলে পোস্ট রেঙ্কিং অনেক নিচে চলে গেছে। যেগুলো রিকভারি করতে গেলে আমাকে প্রতিনিয়ত দুই থেকে ছয় মাস কাজ করার পরে সেটা রিকভার হতে পারে। তাই এটি একটি বড় অসুবিধা।

আমি আশা করছি খুব শীঘ্রই এই কাজ ও অসুবিধা গুলো ঠিক করে। প্রতিদিন নিয়মিত আপনাদের সাথে জুড়ে থাকবো, এবং আপনাদের সাহায্য করবো। তাই আপনি এখন থেকেই প্রতিনিয়ত আমাদের এই ব্লগ সাইটটিতে প্রবেশ করে আমাদের সাথে জুড়ে থাকুন। সাথে আমাদের টেলিগ্রাম চ্যানেলটিতে যোগদান করে সমস্ত নতুন নিবন্ধন বা পোস্টের আপডেটের নোটিফিকেশন পান।

আরো পোস্ট পড়ুন :-