টাস্কবাক্স অ্যাপ ব্যবহার করে ইনকাম

মোবাইলের মাধ্যমে টাস্কবাক্স অ্যাপ ব্যবহার করে ইনকাম করার সহজ উপায়

আপনি কি আপনার মোবাইলের মাধ্যমে, যেকোন অ্যাপ্লিকেশন ব্যবহার করে টাকা ইনকাম করার সহজ উপায় খুঁজছেন। যদি খুজে থাকেন কিংবা অনলাইন এপ্লিকেশন ব্যবহার করে ইনকাম করার চেষ্টা করে থাকেন। তাহলে এই নিবন্ধনটি সম্পূর্ণ পড়ুন। কারণ এই নিবন্ধনের মাধ্যমে আমি আপনাদের সাথে শেয়ার করেছি। আপনি কিভাবে এই টাস্কবাক্স অ্যাপ্লিকেশন ব্যবহার করে সেখান থেকে ইনকাম করতে পারবেন সেই বিষয়ে।

তাই চলুন আমরা দেরি না করে জেনে এই টাস্কবাক্স অ্যাপ্লিকেশনটি সুরক্ষিত কিনা, এবং সেটি কিভাবে ডাউনলোড করব, এবং সেখানে কিভাবে যোগদান করে ইনকাম করতে পারব সেই সমস্ত বিষয়।

টাস্কবাক্স অ্যাপ ব্যবহার করে ইনকামের উপায়

টাস্কবাক্স এপ্লিকেশনটি ব্যবহার করে ইনকাম করার জন্য। সবার প্রথমে এই টাস্কবাক্স অ্যাপ্লিকেশনটিতে আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। সেই কারণে আপনি এখানে দেওয়া লিংকে ক্লিক করে প্লে-স্টোর থেকে টাস্কবাক্স অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিন। তারপর সেটিকে ওপেন করুন বা চালু করুন। তারপর সেখানে আপনার ফোন নাম্বার ও ইমেইল আইডিটি লিখে নিচে দেওয়া সবুজ রঙের “নেক্সট” বাটনে ক্লিক করুন।

টাস্কবাক্স অ্যাপ থেকে ইনকাম 1

আপনি নেক্সট বাটনে ক্লিক করলে আপনার স্কিনে একটি পপ-আপ পেজ খুলবে। সেখানে আপনি আপনার মোবাইল নাম্বারটি দেখতে পাবেন। আপনি সেটি ভালো করে দেখে নিন। যদি সেই নাম্বারটি ঠিক থেকে থাকে। তাহলে “ইয়েস” বাটনে ক্লিক করুন। আর যদি ভুল থেকে থাকে তাহলে “নো” বাটানে ক্লিক করে সেই নাম্বারটি সঠিকভাবে দিয়ে “ইয়েস” বাটনে ক্লিক করুন।

টাস্কবাক্স অ্যাপ থেকে ইনকাম 2

আপনি ইয়াস বাটনে ক্লিক করলে আপনাকে পরবর্তী পেজে নিয়ে যাবে। এবং সেখানে আপনি দেখতে পাবেন আপনার দেওয়া ফোন নম্বরে একটি ওটিপি পাঠানো হয়েছে। সেই ওটিপিটি ওখানে লিখতে হবে।

সুতরাং সেখানে আপনাকে ১০ সেকেন্ড থেকে দু মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে। তবে আপনি যদি আপনার সঠিক নাম্বার দিয়ে থাকেন এবং সেটি চালু থেকে থাকে বা সেটিতে এসএমএস আসে। তাহলে আপনি কুড়ি সেকেন্ডের মধ্যেই সেই টাস্কবাক্স পিন এর এসএমএসটি পেয়ে যাবেন। এবং আপনার ভেরিফিকেশনটি অটোমেটিক্যালি হয়ে যাবে।

আর যদি নিজে নিজেই ভেরিফিকেশন না হয়। তাহলে আপনি সেখানে টাস্কবাক্স এর তরফ থেকে আশা পিনটি লিখে “নেক্সট” বাটনে ক্লিক করে দিন।

এটি করলে আপনার একাউন্ট তৈরি প্রসেস টি সম্পূর্ণ হয়ে যাবে। এবং আপনি সেই টাস্কবাক্স এপ্লিকেশন এর প্রথম ট্যাক্সের হোমপেজে চলে আসবেন। যেখানে আপনার সামনে বিভিন্ন ধরনের টাক্স দেখতে পাবেন, সাথে সেই টাস্কগুলো সম্পূর্ণ করলে কত টাকা পাবেন সেটিও দেখতে পাবেন।

আপনি সেখানে দেওয়া প্রথম যে টাক্স গুলি সেগুলোকে আপনাকে সম্পূর্ণ করতে হবে। সেই কারণে আপনি সেই টাস্কগুলোর পাশে থাকা “গেট” বাটনে ক্লিক করে সেই টাস্কগুলোকে সম্পূর্ণ করতে থাকুন। যেমন; অ্যাপ্লিকেশন ইন্সটল করা, গেম খেলা, বিভিন্ন ধরনের কুইজের প্রশ্নের উত্তর দেওয়া, সার্ভে গুলি করে ও আরো অন্যান্য যে ট্যাক্স গুলো আছে সেগুলোকে সম্পূর্ণ করে দিন। আর সেখান থেকে জিতে নিন ৫০০ টাকা বোনাস। সাথে আপনি যে কাজগুলো সম্পূর্ণ করেছেন তার মূল্যটি।

টাস্কবাক্স অ্যাপ থেকে ইনকাম 3

এরপর আপনি আরো বেশি করে টাকা ইনকাম করার জন্য। টাস্কবাক্স এর প্রথম পেজ একদম নিচে দেওয়া “ইনভাইট” অপশনটিতে ক্লিক করে, সেই ইনভাইট অপশনের মধ্যে উপলব্ধ “ইনভাইট নাও” বাটনটিতে ক্লিক করুন। এবং সেই ইনভাইট লিংকটি আপনার বন্ধু-বান্ধব ও বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়া ও হোয়াটসআপ প্ল্যাটফর্মে শেয়ার করে দিন।

ফলে যখন প্রথম একটি ব্যক্তি আপনার রেফারেল লিংক দ্বারা যোগদান করবে। তখন আপনি ১৮ টাকা ইনকাম করতে পারবেন। এবং যখন দ্বিতীয় ব্যক্তি যোগদান করবেন তখন আপনি ২০ টাকা ইনকাম করতে পারবেন। এবং যখন তৃতীয় ব্যক্তি যোগদান করবে তখন আপনি ২৫ টাকা ইনকাম করবেন। এইভাবে আপনার রেফারেল ইনকাম টি বাড়তে থাকবে এবং সেটি একসময় গিয়ে প্রতিটি রেফারেলের জন্য ৬৩ টাকা পর্যন্ত পাবেন। রেফারেল কোড টি হলো : SUEAFBDZ.

টাস্কবাক্স অ্যাপ থেকে ইনকাম 5

এছাড়া আপনি আরো বেশি করে ইনকাম করতে টাস্কবাক্স প্রথম পেজ দেওয়া কয়েন্স, কুইজ, সার্ভে, app ইনস্টল, গেম খেলে, ও আরো অন্নান্য অপশনে গুলিতে ক্লিক করে তাদের বিভিন্ন ধরনের Game ও অন্যান্য টাক্সগুলো সম্পূর্ণ করে এই টাস্ক বক্স এপ্লিকেশন থেকে ইনকাম করতে পারবেন।

টাস্কবাক্স অ্যাপ থেকে ইনকাম 3

সুতরাং আপনি যদি টাস্কবাক্স এপ্লিকেশন থেকে ইনকাম করতে চান। তাহলে এখানে দেওয়া লিংকে ক্লিক করে এখনি টাস্কবাক্স এপ্লিকেশনটি ডাউনলোড করে নিন।

এবার কথা হল আপনি যখন প্রতিনিয়ত TaskBucks এপ্লিকেশনটিতে কাজ করে ৫ টাকার বেশি ইনকাম করে নিতে পারবেন। তখন সেই টাকাটি তোলার জন্য আপনাকে কি করতে হবে।

সেই TaskBucks এপ্লিকেশন থেকে টাকা তোলার জন্য। সবার প্রথমে আপনি উইড্রল আপনিটিতে ক্লিক করুন। তারপর আপনি সেখানে উপলব্ধ অ্যামাজন-পে এপ্লিকেশনের মাধ্যমে ও মোবাইল রিচার্জ এর মাধ্যমে আপনার টাকাটি তুলে নিতে পারবেন। সেইকারণে আপনি সেখানে উপলব্ধ যেকোনো একটি অপশন কে নির্বাচন করে আপনি কত টাকা তুলতে চান সেটি লিখুন বা নির্বাচন করুন। তারপর নিচে দেওয়া “কনফার্ম” বাটনে ক্লিক করুন।

টাস্কবাক্স অ্যাপ থেকে ইনকাম 6

এইভাবে আপনি এই টাস্কবাক্স এপ্লিকেশনটিতে যোগদান করে, অনলাইনের মাধ্যমে বাড়ি বসে ফ্রি সময়ে তাদের দেওয়া ছোটখাটো টাস্কগুলো সম্পূর্ণ ও বিভিন্ন ধরনের কনটেস্ট গুলিতে যোগদান করে মোবাইলের মাধ্যমে ইনকাম করতে পারবেন।

টাস্কবাক্স এপ্লিকেশন থেকে কি কি উপায়ে ইনকাম করা যায়?

টাস্কবাক্স অ্যাপ্লিকেশন থেকে বিভিন্ন ধরনের উপায়ে ইনকাম করা যায়। যেমন; অ্যাপ্লিকেশন ইন্সটল করে, ভিডিও এড দেখে, সার্ভেগুলি সম্পূর্ণ, করে কুইজ প্রশ্নের উত্তর, বিভিন্ন ধরণের কনটেক্সট এ যোগদান করে, রেফার করে ও আরো অন্যান্য উপায়ে ইনকাম করা যায়।

এই টাস্কবাক্স এপ্লিকেশন থেকে ইনকাম করার জন্য কিসের প্রয়োজন?

টাস্কবাক্স এপ্লিকেশন থেকে ইনকাম করার জন্য। শুধুমাত্র আপনার কাছে একটি ভাল মোবাইল ও সেটিতে ইন্টারনেট থাকার প্রয়োজন। সাথে আপনার একটি amazon পে অ্যাকাউন্ট থাকা দরকার।

টাস্কবাক্স থেকে কি কি উপায়ে টাকা তোলা যায়?

এই টাস্কবাক্স এপ্লিকেশন থেকে আপনি সাধারণত দুটি উপায়ে টাকা তুলতে পারবেন। প্রথমত আপনি অ্যামাজ-পে ইউপিআই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে টাকা তুলে নিতে পারবেন। এবং দ্বিতীয়তঃ আপনি সরাসরি আপনার মোবাইল নাম্বারে রিচার্জ করে টাকাটি তুলে নিতে পারবেন।

TaskBucks এপ্লিকেশনটিতে কত টাকা হয়ে গেলে সেটি তুলে নেওয়া সম্ভব?

আপনি এই TaskBucks এপ্লিকেশনটিতে পাঁচ টাকার বেশি, ইনকাম করে ফেলতে পারলে আপনি সেই টাকাটি তুলে নিতে পারবেন।

টাস্কবাক্স অ্যাপ্লিকেশন থেকে কত দিন বাদে টাকা তোলা যায়?

টাস্কবাক্স অ্যাপ্লিকেশন থেকে ইনকাম করার টাকাটি, প্রথমবার তোলার জন্য আপনাকে কমপক্ষে ৯০ দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে। তারপর আপনি আপনার ইনকাম করার টাকাটি তুলতে পারবেন।

এই টাস্কবাক্স অ্যাপ্লিকেশন টি সুরক্ষিত বা নির্ভরযোগ্য?

অবশ্যই এই টাস্কবাক্স এপ্লিকেশনটি একটি সুরক্ষিত এবং নির্ভরযোগ্য অ্যাপ্লিকেশন। কারণ এই অ্যাপ্লিকেশনটি বহু পুরনো একটি অ্যাপ্লিকেশন। যেটি আমি আজ থেকে আট বছর আগে ব্যবহার করেছিলাম। কিন্তু এখনো সেটি চলছে এবং সকল দর্শকদের সাথে ভালো ব্যবহার রেখেছেন। ফলে তাদের গুগল প্লে-স্টোর এর মত প্ল্যাটফর্মে তাদের অ্যাপ্লিকেশন এর উপরে দর্শকদের ৪.৫ রেটিং আছে।

উপসংহার :

আশা করি আপনি এই (TaskBucks) টাস্কবাক্স এপ্লিকেশনটি ব্যবহার করে কিভাবে ইনকাম করবেন। সেই ইনকাম করার সহজ উপায় সম্পর্কে জেনে উপকৃত হয়েছেন। যদি হয়ে থাকেন, এবং এই নিবন্ধনটি আপনার ভালো লেগে থাকে। তাহলে এটি বেশি বেশি করে শেয়ার করে দিন। আর এরকম ধরনের আরো নতুন নতুন অনলাইন ইনকামের টিপসব্লগিং টিপসইউটিউব সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটটিকে সাবস্ক্রাইব করে রাখুন। সাথে আমাদের টেলিগ্রাম চ্যানেলটিতে যোগদান করুন। আর আপনার যদি এই টাস্কবাক্স অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে ইনকাম করবার বিষয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে। তাহলে সেটি কমেন্ট বক্সে জানান।

আরো পোস্ট পড়ুন :-