ঘরে বসে Google Pay থেকে ইনকাম করুন প্রতিদিন ₹ ১০০০ থেকে ₹ ১২০০

ঘরে বসে Google Pay থেকে ইনকাম করুন প্রতিদিন ₹ ১০০০ থেকে ₹ ১২০০

Google Pay থেকে ইনকাম Kore ki kore? আপনি কি জানেন আপনি এখন Google Pay অ্যাপের সাহায্যে ঘরে বসে প্রতিদিন ₹ ১০০০ থেকে ₹ ১২০০ টাকা উপার্জন করতে পারেন।

এখানে আপনার সাথে Google Pay থেকে ইনকামের জন্য সহজ উপায় শেয়ার করা হয়েছে।

কারণ আজকের ডিজিটাল যুগে এমন কে আছে যে অনলাইন পেমেন্ট অ্যাপ ব্যবহার করতে চায় না। কারণ আমরা সকলেই জানি যে এই ডিজিটাল যুগে, সবাই টাকা বিনিময় এবং কেনাকাটা করার জন্য অনলাইন পেমেন্ট অ্যাপ ব্যবহার করে থাকি।

এবং আজকাল অনলাইন লেনদেনগুলি বেশিরভাগ লোকের থেকে নিরাপদ লেনদেন হিসাবে বিবেচিত হয়। তাই অনলাইনে লেনদেন করার জন্য লোকেরা গুগলে অ্যাপ ব্যবহার করে, সুতারং এই অ্যাপগুলি লোকেদের সাথে কোনো মামলা বা ঝামেলা রাখে না।

ঘরে বসে Google Pay থেকে ইনকাম করুন প্রতিদিন ₹ ১০০০ থেকে ₹ ১২০০

Google Pay থেকে ইনকাম করুন

এমন পরিস্থিতিতে, আপনিও যদি গুগল পে অ্যাপ ব্যবহার করেন, তাহলে এই নিবন্ধটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

কারণ Google-এ অ্যাপের সাহায্যে, আপনি সবসময় ঘরে বসে ₹ ১০০০ থেকে ₹ ১২০০ টাকা পর্যন্ত আয় করতে পারেন।

কারণ গুগলের অ্যাপটি বেশিরভাগ অনলাইন পেমেন্ট সংক্রান্ত এবং বিল পেমেন্টের জন্য ব্যবহৃত হয়। এই ধরনের অর্থ প্রদান করে এই Google Pay অ্যাপ্লিকেশনটি আপনাকে ক্যাশব্যাক আকারে কিছু অর্থ দেয়।

সুতারং আপনি আপনার গুগল পে একাউন্ট থেকে এই সমস্ত কাজ করে ইনকাম করতে পারবে। আর আপনিও যদি Google Pay অ্যাপের সাহায্যে অর্থ উপার্জন করতে চান, তাহলে শেষ পর্যন্ত এই নিবন্ধে পড়ুন।

Google Pay কি?

অনেক লোকের মনে প্রশ্ন আছে যে গুগল পে কি? গুগল পে কিভাবে কাজ করে। আপনি বলুন Google Pay অ্যাপ্লিকেশন হলো একটি অনলাইন লেনদেন অ্যাপ্লিকেশন। এই অ্যাপ্লিকেশনটির সাহায্যে, লাখ লাখ মানুষ মোবাইল রিচার্জ, অনলাইন পেমেন্ট, মানি ট্রান্সফার, বিদ্যুৎ বিল, কেনাকাটা ইত্যাদির বিল পরিশোধ করে।

আপনিও যদি Google Pay অ্যাপ ব্যবহার করেন, তাহলে আপনাকেও পকেটে কোনো টাকা রাখার প্রয়োজন হবে না। কারণ আপনি Google Pay অ্যাপের সাহায্যে অনলাইন মাধ্যমে আপনার সমস্ত অর্থ বিনিময় বা পরিশোধ করতে পারেন। এছাড়া গুগল পে সম্পর্কে আরো জানতে এই আর্টিকেলটি পড়ুন।

Google Pay অ্যাকাউন্ট খুলতে কি কি প্রয়োজন

সাধারণত Google Pay একাউন্ট খুলতে প্রয়োজনিয় নদীপত্র গুলি হলো :

  • ১. ইমেইল আইডি।
  • ২. মোবাইল নম্বর যা ব্যাংক থেকে লিঙ্ক হয়।
  • ৩. আপনার নিজেস্ব ব্যাঙ্ক একাউন্ট।
  • ৪. এটিএম বা ডেবিট কার্ড।

গুগল পে সাহায্যে ঘরে বসে কীভাবে অর্থ উপার্জন করবেন

আপনি ঘরে বসে Google Pay অ্যাপের মাধ্যমে গেম খেলে ক্যাশব্যাক উপার্জন করতে পারেন এবং প্রোমো কোডে ব্যাবহারের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন।

Google Pay অ্যাপে একাউন্ট তৈরী করতে আপনার একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট এবং একটি এটিএম বা ডেবিট কার্ডের প্রয়োজন হবে। আপনি যদি Google Pay অ্যাপে আপনার অ্যাকাউন্টটি সফলভাবে তৈরী করেন, তাহলে নিচে দেওয়া গুরুত্বপূর্ণ পদক্ষেপগুলি অনুসরণ করে আপনি ক্যাশব্যাকও পেতে পারেন।

Google Pay ক্যাশব্যাকের মাধ্যমে উপার্জন করুন

আপনি যদি Google Pay অ্যাপ্লিকেশন ব্যবহার করেন, তাহলে আপনি প্রতিদিন ১০০ থেকে ₹ ১২০০ টাকা ফেরত এবং ক্যাশব্যাক এর মাধ্যমে উপার্জন করতে পারবেন।

আপনি যদি এই পদ্ধতিটি অবলম্বন করতে চান, তবে উপার্জনের জন্য আপনাকে রেফারেল লিঙ্কে ক্লিক করতে হবে। তারপরে আপনাকে আপনার ইমেল, টেলিগ্রাম বা আপনার হোয়াটসঅ্যাপ নম্বরের মাধ্যমে আপনার বন্ধুদের সাথে লিঙ্কটি শেয়ার করতে হবে।

যদি কেউ আপনার পাঠানো লিঙ্ক থেকে Google Pay অ্যাপটি ডাউনলোড করে এবং সেটি ব্যাবহার করে লেনদেন করে, তাহলে আপনি ₹ ২০১ টাকা ক্যাশব্যাক পাবেন। এছাড়াও, আপনি Google Pay অ্যাপ্লিকেশনের সাহায্যে মোবাইল রিচার্জ, বিদ্যুৎ বিল ইত্যাদির জন্য অর্থ প্রদান করেন তাহলেও আপনি ক্যাশব্যাক পেতে পারেন।

গুগল পে রেফারেলের সাহায্যে অর্থ উপার্জন

আপনিও যদি Google Pay অ্যাপ্লিকেশনের সাহায্যে প্রচুর অর্থ উপার্জন করতে চান, তাহলে আপনি নীচে কিছু সহজ উপায় গুলো ফলো করুন, যেটি ফলো করে আপনি আপনার মোবাইল ফোন থেকে লক্ষ লক্ষ টাকা আয় করতে পারবেন।

  1. প্রথমে আপনাকে গুগল প্লে স্টোরে যেতে হবে।
  2. গুগল প্লে স্টোরে যাওয়ার পরে Google Pay অ্যাপ্লিকেশনটি ইনস্টল করুন।
  3. App-টি ইনস্টল করার পর Google Pay অ্যাপ্লিকেশন লগইন করুন।
  4. গুগল পে অ্যাপ্লিকেশন লগইন করার পরে, একদম নিচে refer and earn বোতামে ক্লিক করুন এবং রেফার লিঙ্কটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
  5. যদি আপনার বন্ধু বা অন্য কেউ সেই লিঙ্ক থেকে Google Pay অ্যাপ্লিকেশনে একাউন্ট তৈরী করে, প্রথম একটা অনলাইন পেমেন্ট করে, তাহলে আপনি ₹২০১ রেফার ইনকাম পাবেন।

গুগল পে অ্যাপে গেম খেলে কীভাবে অর্থ উপার্জন করা যায়

আপনি যদি গুগল পে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করেন তবে আপনি গেম খেলেও অর্থ উপার্জন করতে পারেন।

আপনি গুগল পে অ্যাপে লুডো রামির মতো বিভিন্ন গেম খেলে অর্থ উপার্জন করতে পারেন। গুগলের অ্যাপ্লিকেশনটির সাহায্যে, আপনি ছোট এবং বড় গেম খেলে অর্থ উপার্জন করতে পারেন।

ঘরে বসে Google Pay থেকে ইনকাম করার বিষয়ে কোনো প্রশ্ন থাকলে কমেন্ট বক্সে জানান। আর আর্টিকেলটি ভালো লাগলে তোমার বন্ধু দের সাথে শেয়ার করুন। এছাড়া এরকম ধরণের নতুন নতুন টিপস পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে যোগদান করুন এবং এই ব্লগটি সাবিস্ক্রিব করুন। আর ইন্টারনেট থেকে প্রতিদিন 500 টাকা আয় করতে এই আর্টিকেলটি পড়ুন।

আরো পোস্ট পড়ুন :-