বিনামূল্যে গেম খেলে টাকা উপার্জন করা যায় কি? (আয় করার App's)

বিনামূল্যে গেম খেলে টাকা উপার্জন করা যায় কি? (আয় করার App’s)

হ্যাঁ, বিনামূল্যে গেম খেলে টাকা উপার্জন করা যায়, বা করা সম্ভব। তবে তার জন্য আপনার কাছে একটি ভালো স্মার্টফোন ও সেটিতে ইন্টারনেট কানেকশন থাকা দরকার তাহলেই হবে।

কারণ এখনকার এই প্রযুক্তিগত ও ইন্টারনেট টেকনোলজি দুনিয়াতে আমরা সকলেই মোবাইল ব্যবহার করে বিভিন্ন ধরনের গেম খেলে থাকি কিন্তু আমরা অনেকেই জানি না যে এই মোবাইল দিয়ে আমরা গেম খেলে কিছু টাকা উপার্জন করতে পারি।

হ্যাঁ, আপনি ঠিকই শুনেছেন গেম খেলে টাকা উপার্জন করতে পারবেন ঘরে বসে। শুধুমাত্র আপনার কাছে একটি স্মার্টফোন থাকতে হবে এবং সেই স্মার্টফোনটিতে বিভিন্ন ধরনের গেম খেলে ইনকাম করার অ্যাপ্লিকেশন গুলো ইন্সটল করে তাদের দেওয়া গেম গুলি খেলে, বা টাক্স গুলো পূরণ করে আপনি সেই অ্যাপগুলো থেকে টাকা ইনকাম করতে পারবেন

আপনিও যদি একজন ভক্ত হয়ে থাকেন এবং গেম খেলে টাকা উপার্জন করার কথা ভেবে থাকেন তাহলে অবশ্যই এই আর্টিকেলটি সম্পন্ন পড়ুন। কারণ এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদের সাথে শেয়ার করেছি গেম খেলে কিভাবে টাকা উপার্জন করা যায় তার বিভিন্ন উপায়। এবং গেম খেলে টাকা উপার্জন করার জন্য কিছু ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশন যেগুলো ব্যবহার করে টাকা উপার্জন করতে পারবেন।

তাই আপনি যদি আগ্রহী হয়ে থাকেন তাহলে চলুন দেরি না করে আমরা জেনে নেই সেই অ্যাপের মাধ্যমে আমরা কিভাবে টাকা ইনকাম করতে পারব গেম খেলে সেই বিষয়ে। আমি আশা করি আপনি এই নিবন্ধনটি সম্পূর্ণ পড়ার পরে আপনার গেম খেলার প্রতি আরো আগ্রহ দ্বিগুণ বেড়ে যাবে।

গেম খেলে টাকা উপার্জন করার Apps

গেম খেলে টাকা উপার্জন করার জন্য অনলাইনে বিভিন্ন ধরনের ওয়েবসাইট এবং অ্যাপ্লিকেশন উপলব্ধ আছে। যেমন; Winzo, MPL এমপিএল, লুডো, রামিসার্কেল, এছাড়া আরো অনেক অ্যাপ্লিকেশন। যেগুলো ব্যবহার করে আপনি সেখানে গেম খেলে সেখান থেকে ইনকাম করতে পারবেন।

তবে আপনাকে একটা কথা মনে রাখবে আপনি যদি এই গেম খেলে বিপুল পরিমাণ টাকা উপার্জন করতে চান তাহলে কিন্তু পারবেন না। কারণ এই অ্যাপগুলোতে গেম খেলে আপনি হয়তো ছোটখাটো মোবাইল রিচার্জ, মোবাইলের বা টেলিফোনের বিল, বা ইলেকট্রিক বিল পরিশোধ করার মত টাকা উপার্জন করতে পারবে এর বেশি পারবেনা।

তবে হতে পারে এটা একটি এন্টারটেইনমেন্ট হিসেবে কাজে লাগিয়ে ন্যূনতম খরচ বের করার একটি অন্যতম উপায়। যেটি যেকোনো মোবাইল ব্যবহারকারী সহজেই করতে পারে। আপনি যদি একজন ছাত্র বা চাকরিজীবী হন তাহলে আপনার গেম খেলার সময়টাকে এখানে লাগিয়ে একবার একবার উপার্জন করা চেষ্টা করে দেখতে পারো।

তাই আমি আপনার জন্য সেরা ১০ টি গেম খেলে টাকা উপার্জন করার অ্যাপ্লিকেশন এর নাম ও তার বিবরণ সম্পর্কে এখানে শেয়ার করেছি। যেমন :

১. Winzo Game ইনকাম অ্যাপ

(Winzo) উইনজো হলো ভারতের সবচেয়ে বড় একটি গেমিং প্ল্যাটফর্ম। যেখানে আপনি একশোর বেশি গেম দেখতে পাবেন এবং সেগুলো খেলে আপনি সেখান থেকে ইনকাম করতে পারবেন। এই উইঞ্জো অ্যাপটি ১০ কোটির বেশি ডাউনলোড হয়েছে। এবং এখনো পর্যন্ত ব্যবহারকারীরা ২০০ কোটির বেশি প্রাইজ বা টাকা জিতেছে। এবং এখানে সহজে আপনার উপার্জন করা টাকাটি তুলে নেওয়ার সুবিধা আছে।

এছাড়া এই Winzo অ্যাপটি একদম ১০০% সুরক্ষিত এবং এখানে বারোটার বেশি ভাষায় উপলব্ধ আছে। সুতরাং আপনি ভারতবর্ষের মধ্যে যেখানেই থাকেন না কেন আপনি সেই ভাষাটি নির্বাচন করে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারবে বা এখানে গেম খেলতে পারবে।

এই উইন্ডোজ অ্যাপে উপলব্ধ টপ মোবাইল গেমগুলির মধ্যে কিছু গেম হল; বাস্কেটবল, লুডু, সাপ খেলা, ফলকাটা, বাবুল বল, কেরাম বোর্ড, ফ্যান্টাসি ক্রিকেট, এছাড়া আরো অন্যান্য। এখানে উপলব্ধ আপনার পছন্দের গেম গুলো খেলে আপনি খুব সহজে এখান থেকে ইনকাম করতে পারবেন। সাথে তারা তাদের ব্যবহারকারীকে ফ্রি গিফট কার্ড ও প্রদান করে। যেমন; ফ্রী ফায়ার ডায়মন্ড বোনাস, gaana ডিসকাউন্ট, Nykaa ডিসকাউন্ট এ ছাড়া আরো অন্যান্য।

আর এই অ্যাপটি RGN সার্টিফাইড তাই আপনি যদি এটি ডাউনলোড করতে চান তাহলে আপনি Winzogame.com তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে আপনার ফোন নম্বরটি লিখে গেট অ্যাপ লিংক এসএমএস বাটনে ক্লিক করলে আপনার মোবাইলে একটা এসএমএস পাঠাবে Winzo কোম্পানি থেকে। সেই এসএমএসে এই Winzo অ্যাপটির ডাউনলোড লিঙ্ক পেয়ে যাবে। সেটিতে ক্লিক করে আপনি খুব সহজে এই উইন্ডো অ্যাপটি ডাউনলোড করতে পারবেন। এবং সেটি ইন্সটল করতে পারবেন আপনার মোবাইলে। তারপর সেখানে গেম খেলে আপনি টাকা ইনকাম করে সেটি পেটিএম gPay, Phonepe, এবং যেকোনো ইউপিআই আইডিতে বা আপনার ব্যাংক একাউন্টের মাধ্যমে তুলে নিতে পারবে।

২. MPL Game আয় করার অ্যাপ

এম পি এল হলো ভারতের একটি অন্যতম বড় গেমিং প্ল্যাটফর্ম। যেটি ৮০ লাখের বেশি দর্শক বা ব্যবহারকারী এই MPL অ্যাপটি গেম খেলে টাকা ইনকাম করার জন্য ব্যবহার করে। এবং এটি গুগলে দর্শকদের ৪.৪ রেটিং আছে। এছাড়া এখানে 60 টির বেশি গেম উপলব্ধ আছে। যেগুলো খেলে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন। যেমন ফ্যান্টাসি, কিং, কার্ড গেম, স্পোর্ট গেম, ক্যাজুয়াল গেম, ব্রেন গেম, এবং পাজেল গেম। এছাড়া বিভিন্ন ধরনের গেম উপলব্ধ আছে। এই MPL অ্যাপের মধ্যে।

আপনি চাইলে এই এমপিএল অ্যাপটি ডাউনলোড করতে পারেন গুগলে এম-পি-এল লিখে সার্চ করে। তারপর তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে তাদের ওয়েবসাইটে উপলব্ধ কিউআর কোডটি স্ক্যান করে আপনি তাদের অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন। এবং সেই অ্যাপটি ইন্সটল করার পরে সেখানে আপনার মোবাইল নাম্বার ও কিছু তথ্য দিয়ে একটি একাউন্ট তৈরি করে আজ থেকে গেম খেলা শুরু করতে পারবেন।

এছাড়া এম পি এল অ্যাপটিতে নতুন একাউন্ট তৈরি করার জন্য আপনাকে ৭৫ টাকা ফ্রি বোনাস হিসেবে দেওয়া হবে। যে টাকাটা দিয়ে আপনি গেম খেলা শুরু করতে পারবেন এবং তারপরে আপনার উপার্জন করা টাকাটি তুলতে আপনি যে কোন ইউপিআই id বা আপনার ব্যাংক একাউন্টের মাধ্যমে তুলে নিতে পারবেন।

৩. Dream11 game খেলে উপার্জন

ড্রিম ইলেভেন হলো ভারতবর্ষের সব থেকে বড় ক্রিকেট ফ্যান্টাসি গেমিং প্ল্যাটফর্ম। যেখানে আপনি ক্রিকেট, ফুটবল, বাস্কেটবল, ও হকির মত খেলা গুলোতে প্রতিযোগিতা সুযোগ নিতে পারবেন। এবং এই Dream11 অ্যাপের মাধ্যমে আপনাকে একটি প্রতিযোগিতা ফ্যান্টাসি দল তৈরি করতে হবে। এবং সেই দল জিতে গেলে আপনি কিছু টাকা উপার্জন করতে পারবেন। তবে এক্ষেত্রে আপনার কিছু বুদ্ধি লাগানো প্রয়োজন হতে পারে।

কারণ এটা যখন কোন একটি লাইভ খেলা চলে তখন সেই খেলার দলের মধ্য থেকে আপনাকে কিছু খেলার প্লেয়ার কে নির্বাচন করে একটি দল তৈরি করতে হয়। যাকে আমরা ভার্চুয়াল প্লেয়ার বলি এবং সেই ভার্চুয়াল প্লেয়ার যত ভালো খেলবে আপনার রেংকিং তত বাড়বে। এবং এই কারণে আপনার বুদ্ধি লাগাতে হতে পারে।

তাছাড়া এই অ্যাপটি একদম ১০০% সিকিউর এবং ৫০ কোটির বেশি ডাউনলোড আছে। এবং এই অ্যাপটিতে গুগল প্লে স্টোরে ৩.৯ দশক বা ব্যবহারকারীর রেটিং আছে। এছাড়া এখানে টাকা ডিপোজিট করা এবং withdrawal করা খুবই সহজ। এবং আপনি যদি আপনার বন্ধুকে আপনার রেফার করেন এবং সে আপনার ওই রেফারেল লিংক বা রেফারেল কোড দ্বারা এই ড্রিম ইলেভেন অ্যাপটিতে অ্যাকাউন্ট তৈরি করে তাহলে আপনি ৬০০০ টাকা বোনাস পাবেন। এছাড়া তার তাদের ব্যবহারকারীদের জন্য বিভিন্ন ধরনের গিফট কার্ড বা রেওয়ার্ড কার্ড দিয়ে থাকেন।

তাই আপনি যদি এই ড্রিম ইলেভেন অ্যাপটি ব্যবহার করে গেম খেলে টাকা ইনকাম করতে চান। তাহলে এখনই প্লে স্টোরে প্রবেশ করে ড্রিম ইলেভেন অ্যাপটি আপনার মোবাইলে ইন্সটল করে নিন।

৪. Rummycircle অ্যাপ গেম খেলে উপার্জন

রামিসার্কেল হলো হল ভারতবর্ষের এক নম্বর রামি বা ক্যাসিন গেমিং প্ল্যাটফর্ম বা অ্যাপ্লিকেশন। যেটিতে ১০ কোটির বেশি এক্টিভ ব্যবহারকারী আছে। এবং প্লে স্টোরে 4.1 দর্শক দের রেটিং আছে। এবং এই অ্যাপটি তে আপনি সমস্ত ধরনের রামি বা ক্যাসিনো খেলা খেলতে পারবেন। এবং সেখান থেকে টাকা উপার্জন করতে পারবেন।

আপনার যদি রামি বা ক্যাসিনোর খেলার প্রতি আগ্রহী থাকে তাহলে আপনি এই Rummycircle অ্যাপটি ইন্সটল করে ব্যবহার করতে পারেন। আর একটু বুদ্ধি লাগিয়ে খেলতে পারলে আপনি এখান থেকে rummy বা ক্যাসিন গেম খেলে বহু টাকা ইনকাম করতে পারবেন।

এছাড়া এখানে আপনাকে নতুন একাউন্ট খোলার জন্য তার আপনাকে ১০ হাজার টাকা পর্যন্ত ফ্রি বোনাস প্রদান করে। এবং আপনার বন্ধুকে রেফার করার জন্য পাঁচ হাজার টাকা পর্যন্ত বোনাস প্রদান করেন। সাথে তারা ২৪ ঘন্টা কাস্টমার বা ব্যাবহারকারীকে সমর্থন প্রদান করে এবং এই অ্যাপটি তে ৮ টির বেশি ভাষা উপলব্ধ আছে।

এটি টি একটি সুরক্ষিত এবং সরকারি সার্টিফাইড এপ্লিকেশন। যেখানে প্রতিদিন ৫ কোটির বেশি টাকা জেতার মূল্য হিসেবে দেওয়া হয়। এবং সাথে তারা তাদের ব্যবহারকারীকে সুরক্ষিত পেমেন্ট নেওয়া ও দেওয়ার ব্যবস্থা প্রদান করে থাকেন।

৫. Roz Dhan ইনকাম করাবার app

রোজ দান হল একটি অন্যতম বিখ্যাত গেমিং প্ল্যাটফর্ম বা অ্যাপ্লিকেশন। যেখানে আপনি বেলুন গেম, মোটরসাইকেল গেম, গাড়ির গেম, ছাড়া আরো অন্যান্য গেম উপলব্ধ আছে। যে গেমগুলো খেলে আপনি এখান থেকে খুব সহজে ইনকাম করতে পারবেন।

এই রোজধন অ্যাপটি একটি সুরক্ষিত অ্যাপ্লিকেশন। এবং এটি ১০ কোটির বেশি ব্যবহারকারী আছে। এবং প্লে স্টোরে ৩.৮ দশকের রেটিং আছে। এছাড়া এখানে নতুন একাউন্ট তৈরি করার জন্য Roz Dhan এপ্লিকেশনটি আপনাকে ৫০ টাকা ফ্রি বোনাস হিসেবে প্রদান করে। এবং আপনি যদি আপনার বন্ধুকে শেয়ার করেন তাহলে তার জন্য আপনি ৫০ টাকা বোনাস পাবেন। এবং তাদের কিছু টাস্ক পুরন করার জন্য আপনি ১০০ টাকা পর্যন্ত ফ্রী গিফট প্যাক পেতে পারেন। সাথে মাঝে মাঝে রোজ ধন টিমটি তাদের ব্যবহারকারীকে গিফট কার্ড বা reward জেতার সুযোগ দিয়ে থাকেন।

তাই আপনি চাইলে এই রোজ ধন এপ্লিকেশনটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে। সেখানে একটি অ্যাকাউন্ট তৈরি করে গেম খেলে ইনকাম করতে পারবেন। প্রতিদিন ২০০ টাকা পর্যন্ত। এবং সেই টাকা আপনি যে কোন ইউপিআই id বা আপনার ব্যাংক একাউন্টের মাধ্যমে তুলে নিতে পারবেন। এবং এই একই নিয়মে আপনি সেখানে টাকা ডিপোজিট ও করতে পারবেন।

1. আরো পড়ুন : অনলাইনে দ্রুত টাকা উপার্জন কিভাবে করবেন
2. আরো পড়ুন : কিভাবে Instagram থেকে অর্থ উপার্জন করতে পারি

৬. Taskbucks ইনকাম করার অ্যাপ

Taskbucks হলো অন্যতম একটি জনপ্রিয় গেম খেলে ইনকাম করার এপ্লিকেশন। যেটি বর্তমানে প্লে স্টোরে উপলব্ধ আছে। এবং এটি তে ১০ কোটির বেশি ব্যবহারকারী এই অ্যাপটি ব্যবহার করছেন। এবং প্লে স্টোরে 3.9 দশকদের রেটিং আছে, এবং আমি নিজে এই টাস্ক-বাক্স অ্যাপ্লিকেশনটি মাঝেমধ্যে ব্যবহার করে এখান থেকে ইনকাম করে থাকি।

তাই আপনিও চাইলে এই টাস্ক-বাক্স এপ্লিকেশনটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারেন। আর এখান থেকে গেম খেলে উপার্জন করতে পারেন। এই টাস্কবাক্স অ্যাপ্লিকেশনটিতে নতুন একাউন্ট খোলার জন্য আপনাকে দশ টাকা ফ্রি বোনাস হিসেবে তারা প্রদান করে। এবং আপনি যদি এই অ্যাপ্লিকেশনটি আপনার বন্ধুকে রেফার করে থাকেন তাহলে সে ক্ষেত্রে আপনাকে দশ টাকা ফ্রি প্রদান করে।

এছাড়া আপনি টাস্ক-বাক্স অ্যাপ্লিকেশন থেকে ইনকাম করার জন্য বিভিন্ন ধরনের গেম সেখানে উপলব্ধ পাবেন। যেমন; zombies, tank fight, rope ninja, water jump, cricket, puzzle এছাড়া আরো অনেক ধরনের গেম। এছাড়া তারা মাঝেমধ্যে ফ্রিতে স্পিন wheel করার সুযোগ প্রদান করেন। এবং এখান থেকে ইনকাম করার টাকাটি আপনি Paytm আপনার মোবাইলে রিচার্জ ও গিফট কার্ড বা ভাউচার কার্ড হিসেবে নিতে পারবেন।

৭. Ludo Empire app লুডো খেলে ইনকাম

লুডো এম্পিয়ার হল ভারতের এক নম্বর লুডো গেম খেলে ইনকাম করার অ্যাপ্লিকেশন। যেখানে আপনি বিভিন্ন ধরনের লুডো গেম বা টুর্নামেন্ট গেম খেলতে পারবেন। এই অ্যাপ্লিকেশনটি 5 কোটির বেশি ব্যবহারকারী ব্যবহার করছেন। এবং প্লে স্টোরে এটি 4.0 দশকদের রেটিং দিয়েছে। সাথে এটি একটি সুরক্ষিত লুডো গেম খেলে ইনকাম করার অ্যাপ্লিকেশন যার ফলে প্লে স্টোরে সহজে পাওয়া যায়।

তাই আপনি যদি লুডু গেম খেলে টাকা ইনকাম করতে চান তাহলে আপনি এই লুডো এম্পিয়ার অ্যাপটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারেন। তারপর সেখানে একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করলে আপনাকে তারা 10 টাকা পর্যন্ত বোনাস প্রদান করেন। এবং বন্ধুকে রেফার করার জন্য তারা আপনাকে প্রথমবারের জন্য 5 টাকা বোনাস প্রদান করেন। এবং তার পর আপনার রেফার করা ব্যক্তির ইনকামে প্রতি দুই পার্সেন্ট ইনকাম আপনি সারা জীবন পাবেন।

এছাড়া এই এই লুডো এম্পায়ার অ্যাপ্লিকেশনটিতে গেম খেলার জন্য আপনাকে সর্বনিম্ন ১ টাকা থেকে শুরু করতে পারবেন। এবং আপনার উপার্জন করা টাকাটি আপনার ইউপিআই আইডি বা ব্যাংক একাউন্টের মাধ্যমে তুলে নিতে পারবেন। সাথে আপনার কোন অসুবিধা হলে তাদের দেওয়া ইমেইল এবং লাইভ চ্যাট এর মাধ্যমে ২৪ ঘন্টা কাস্টমার সাপোর্ট পাবেন।

৮. Complete simple task & ইনকাম app

“কমপ্লিট সিম্পিল টাক্স অ্যান্ড আন” অ্যাপ্লিকেশনটি একটি অন্যতম গেম খেলে ইনকাম করার অ্যাপ্লিকেশন। যেখানে আপনি পঞ্চাশের বেশি গেম উপলব্ধ পাবেন। যেমন; Boulder blast, Savage revenge, Pixel zombies, Crunching ninjas, এবং আরো ভিন্ন ধরনের গেম। সেগুলো খেলে আপনি এই কমপ্লিট সিম্পিল টাস্ক অ্যাপ্লিকেশন থেকে ইনকাম করতে পারবেন।

এছাড়া এই অ্যাপ্লিকেশনটি একদম সুরক্ষিত এবং প্লে স্টোরে দর্শকদের ৪.১ রেটিং আছে। এবং অ্যাপটি ৫০ লাখের বেশি ব্যবহারকারী আছে। যারা এই অ্যাপটি প্রতিনিয়ত ব্যবহার করে গেম খেলে টাকা উপার্জন করছে।

তাই আপনিও চাইলে এই কমপ্লিট সিম্পল টাক্স অ্যান্ড আন্ড অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে একটি নতুন একাউন্টে তৈরি করে আজ থেকেই গেম খেলা শুরু করে দিয়ে ইনকাম করতে পারবেন।

এখানে নতুন অ্যাকাউন্ট তৈরি করার জন্য আপনাকে ৫০ টাকা ফ্রি বোনাস দেওয়া হবে। এবং আপনি আপনার বন্ধুকে কিংবা অন্য কাউকে রেফার করলেও আপনি ৫০ টাকা ফ্রি বোনাস পাবে।

এছাড়া আপনি এখানে গেম খেলে ৫০০ টাকা উপার্জন করে ফেলতে পারলে সেই টাকাটি আপনি আপনার ইউপিআই এর মাধ্যমে তুলে নিতে পারবেন।

৯. Flashearn টাকা ইনকাম app

ফ্লাস আন হলো গেম খেলে ইনকাম করার জন্য সেরা একটি অ্যাপ্লিকেশন। এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে আপনি গেম খেলে ইস্পিন করে এবং প্রতিদিন রেওয়ার্ড হিসেবে গেম খেলে এখান থেকে ইনকাম করতে পারবেন। এই app-টিতে ১০ লক্ষের বেশি ব্যবহারকারী আছে। এবং ৪.৬ দর্শকের রেটিং আছে এবং এটি একটি সুরক্ষিত অ্যাপ্লিকেশন।

এই অ্যাপ্লিকেশনটি আপনাকে প্রতিদিন গেম খেলে ৫০০০ থেকে ১৫ হাজার টাকা পর্যন্ত ইনকাম করার সুযোগ দেয়। এছাড়া এখানে নতুন অ্যাকাউন্ট তৈরি করার জন্য নতুন ব্যবহারকারীকে পাঁচ টাকা ফ্রি বোনাস প্রদান করেন। এবং যে কাউকে রেফার করার জন্য আপনাকে সেই রেফার করা ব্যক্তির ইনকামের দশ পার্সেন্ট কমিশন আপনাকে দিয়ে থাকেন। এবং তারা তাদের ব্যবহারকারীকে প্রতিদিন একবার করে ফ্রি ইস্পিন করে কিছু ফ্রি টাকা বা গিফট যেতার সুযোগ প্রদান করে।

তাই আপনি গেম খেলে উপার্জন করতে চাইলে এই ফ্রেসঅন এপ্লিকেশন বা প্ল্যাটফর্মটি ব্যবহার করতে পারেন। এবং এখান থেকে আপনার উপার্জন করা টাকাটি আপনি পেটিএম এবং পেপাল এর মাধ্যমে তুলে নিতে পারবে।

১০. Match to win টাকা আয় করার app

এই “ম্যাচ-টু-উইন রিয়েল মানি” অ্যাপ্লিকেশনটি স্পিন গেম, লুডু গেম, ও বিভিন্ন ধরনের ক্যাসিনো গেম খেলে এখান থেকে ইনকাম করার করার জন্য একটি সেরা এপ্লিকেশন বা উপায়। আপনি চাইলে এই অ্যাপ্লিকেশনটি একদম ফ্রিতে প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারেন। এবং এখানে যোগদান করে বিভিন্ন ধরনের গেম গুলো খেলে টাকা আয় করতে পারেন।

Match to win এপ্লিকেশনটি এখনো পাঁচ কোটির বেশি ব্যবহারকারী ব্যবহার করছে। এবং ৩.৯ দর্শকদের রিডিং আছে। এবং এখানে ইনকাম সহজ বিভিন্ন ধরনের সহজ গেম ও সাথে প্রতিদিনের টাস্ক হিসেবে কিছু কাজে দেওয়া হয়। যেগুলোকে সম্পূর্ণ করলে আপনি গেম খেলে উপার্জনের সাথে তাদের দেওয়া টাস্ক পূরণ করে বা ফ্রি বোনাস বা গিফট জেতার সুযোগ আছে।

এছাড়া এই অ্যাপটি খুবই নিরাপদ নিরাপদ ও সুরক্ষিত যার ফলে আপনি এখানে গেম খেলে উপার্জন করার টাকাটি ইউপিআই ও পেপাল এর মাধ্যমে তুলে নিতে পারবে। এবং সবথেকে বড় সুখবর হলো আপনি যদি নিয়মিত এখানে গেম খেলতে থাকেন তাহলে আপনার প্রতিদিন গেম খেলার পরে লেভেল বাড়বে। ফলে যত লেভেল বাড়বে তত আপনার অর্থ উপার্জনের পরিমাণ বেড়ে যাবে।

কিছু প্রশ্নাবলী :

এরমধ্যে কোন অ্যাপ্লিকেশনটি আপনার জন্য সেরা?

আপনি যদি না বুঝতে পারেন যে এখানে উপলব্ধ ১০ টি গেম খেলে উপার্জন করার অ্যাপ্লিকেশন গুলির মধ্যে কোন অ্যাপ্লিকেশনটি আপনার জন্য সেরা। তাহলে আমি আপনাকে বলব Winzoo, রোজ ধন, বা Taskbucks অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার জন্য। আর আপনি যদি ক্যাসিনো খেলে ইনকাম করতে চান তাহলে আপনি রামি সার্কেল, বা ড্রিম ইলেভেন অ্যাপটি বেছে নিতে পারেন। এবং ফ্যান্টাসি বা ক্রিকেট গেম খেলার জন্য আপনি এম পি এল, বা ড্রিম ইলেভেন কে বেছে নিতে পারেন। এছাড়া আপনি যদি মনে করেন যে আপনার জন্য কোনটি সেরা তাহলে আপনি প্রতিটি অ্যাপ্লিকেশন এক এক করে ইন্সটল করে তার উপরে কিছুদিন কাজ করলে আপনি বুঝে নিতে পারবেন। যে আপনার জন্য কোনটি সেরা। কারণ এখানে যতগুলো অ্যাপ্লিকেশন শেয়ার করা হয়েছে সেগুলো আমি আগে থেকে ব্যবহার করে তার ওপর অভিজ্ঞতা লাভ করে তালিকা অনুযায়ী আপনার সাথে শেয়ার করেছি।

গেম খেলে উপার্জনের জন্য কি কোন টাকা লাগানোর প্রয়োজন আছে?

না, এখানে গেম খেলে টাকা উপার্জন করার জন্য কোন টাকা লাগানোর প্রয়োজন নেই কারণ এখানে উপলব্ধ প্রতিটি অ্যাপ্লিকেশনটিতে নতুন একাউন্ট তৈরি করার জন্য তারা কিছু ফ্রি বোনাস হিসেবে টাকা প্রদান করে সেই বোনাস বোনাস টিকে ব্যবহার করে সেখানে গেম খেলে উপার্জন করতে পারবেন। সাথে আপনি আপনার বন্ধুদের রেফার করে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন। এবং তারা তাদের ব্যবহারকারীদের প্রতিদিন কিছু ফ্রি টাকা বা গিফট কার্ড উপহার দিয়ে থাকেন যেগুলি ব্যাবহার করে আপনি টাকা উপার্জন করে নিতে পারবেন। আর আপনি চাইলে টাকা লাগিয়েও ইনকাম করতে পারেন।

গেম খেলে উপার্জন করা অ্যাপ্লিকেশন গুলো কি নিরাপদ?

হ্যাঁ, গেম খেলে উপার্জন করা অ্যাপ্লিকেশনগুলি একদম নিরাপদ। আপনি এখানে সহজেই টাকা লেনদেন করতে পারবেন কোন ঝুঁকি ছাড়া। কিন্তু আপনি যদি বলেন যে এখানে গেম খেলার জন্য টাকা লাগানো নিরাপদ না ঝুঁকি পূর্ণ। তাহলে আমি আপনাকে বলব সেটা আপনার উপর নির্ভর করবে। কারণ অনেক সময় হয়তো আমরা টাকা লাগিয়ে গেম খেলো সে টাকা হেরে যেতে পারি। কারণ সব সময় জেতার সুযোগ হয় না। তবে অনেকেই এখানে টাকা লাগিয়ে গেম খেলে প্রতিদিন বহু টাকা ইনকাম করছেন MPL, Rummycircle কিংবা Dream11 এর মত অ্যাপ্লিকেশন গুলো ব্যবহার করে। তাই আপনি যদি টাকা না লাগিয়ে ইনকাম করতে চান তাহলে Winzo, MPL, বা Taskbucks এপ্লিকেশনটি ব্যাবহার করতে পারেন।

সত্যি কি গেম খেলে টাকা আয় করা যায়?

অবশ্যই, গেম খেলে টাকা আয় করা যায় তবে বিপুল পরিমানে নয়। মানে আপনি ফ্রি গেমে খেলে খুব বেশি মাসে ৫০০-১০০০ টাকা বা দিনে ১০০ টাকা নিক করতে পারবে। তবে আপনি যদি MPL, Rummycircle, বা Dream11 এপ্লিকেশনে টাকা লাগিয়ে ঝুঁকি নিয়ে বুদ্ধি সম্পর্ণ ভাবে খেলে অনেক টাকা ইনকাম করতে করতে পারবে।

আমাদের শেষ কথা :

আশা করি আমি আপনাকে বিনামূল্যে গেম খেলে টাকা উপার্জন করা যায় কিনা বা কিভাবে করা যায় এবং কোথা থেকে করা যায় এই সম্পর্কে সম্পূর্ণ ধারণা দিতে পেরেছি। যদি এখনো কোন প্রশ্ন থাকে তাহলে নিচে কমেন্ট বক্সে জানান। আর এই নিবন্ধনটি ভালো লাগলে অবশ্যই এটি আপনার বন্ধু ও পরিবারের সাথে শেয়ার করে তাদেরকেও ইনকাম করার সুযোগ করে দিন। এবং এরকম ধরনের অনলাইন ইনকামের বিষয়ে জানতে আমাদের টেলিগ্রাম চ্যানেলটির সাথে যোগদান করুন। সাথে এই ব্লগটি বুকমার্ক ও সাবস্ক্রাইব করে রাখুন। এবং আপনি যদি নিয়মিত ইনকাম করতে চান তাহলে কিছু সময় দিয়ে ব্লোগ্গিং, এফিলিয়েট মার্কেটিং, কিংবা সোশ্যাল মিডিয়াম মার্কেটিং সম্পর্কে জ্ঞান অর্জন করেন নিন। ধন্যবাদ।

আরো পোস্ট পড়ুন :-