অনলাইন গেম খেলে টাকা উপার্জন করার সেরা ৫টি অ্যাপ্লিকেশন

২০২৪ এ অনলাইন গেম খেলে টাকা উপার্জন করার সেরা ৫টি অ্যাপ্লিকেশন

আমি জানি আমার এই ওয়েবসাইটে প্রবেশ করার সমস্ত দর্শকেই অনলাইন থেকে আয় করার জন্য বিশেষ অগ্রাহী থাকে। সেই কারণে তারা অনলাইন থেকে টাকা উপার্জন করার বিভিন্ন ধরনের উপায় খুঁজে থাকেন। তাই আমি তাদের জন্য এই নিবন্ধন এর মাধ্যমে শেয়ার করেছি, অনলাইন গেম খেলে টাকা উপার্জন করার সেরা ৫টি অ্যাপ্লিকেশন।

সুতরাং, আপনি যদি আপনার ফ্রি বা বেকার টাইমে অনলাইনে গেম খেলে কিছু টাকা উপার্জন করবার চেষ্টা করে থাকেন। তাহলে এই নিবন্ধনটি সম্পূর্ণ পড়ুন। আর এখনই জেনে নিন সেই অনলাইন গেম খেলে টাকা উপার্জন করার অ্যাপ্লিকেশন গুলোর বিষয়ে।

গেম খেলে টাকা উপার্জন করার ৫টি অ্যাপ

১. জঙ্গল রামি খেলে টাকা উপার্জন

জঙ্গল রামি হল একটি অনলাইন থেকে ইনকাম করবার অন্যতম অ্যাপ্লিকেশন। যে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে আপনি আপনার মোবাইলের মাধ্যমে রামি খেলে ইনকাম করতে পারবেন। এবং এই এপ্লিকেশনটি এক কোটির বেশি দর্শক ব্যবহার করছেন এবং তারা ৪.৪ রেটিং দিয়েছেন। ফলে আপনি বুঝতেই পারছেন অ্যাপটি কতটি সুরক্ষিত এবং নির্ভরযোগ্য।

তাই আপনি যদি অনলাইন রামি খেলে টাকা ইনকাম করতে চান। তাহলে অবশ্যই এই জঙ্গল রামি অ্যাপ্লিকেশনটি এখানে দেওয়ার লিঙ্কে ক্লিক করে, প্লে-স্টোর থেকে ডাউনলোড করে নিন। আর প্রতিদিন ফ্রিতে র‍্যামি গেম খেলে এক কোটি টাকাও পর্যন্ত জেতার সুযোগ নিন। আর আপনি যদি রামি গেম না খেলে উপার্জন করতে চান তাহলে আপনি একটি রামি অ্যাকাউন্ট তৈরি করে আপনার রেফারেল লিংক ও কোডটি আপনার বন্ধু-বান্ধবকে শেয়ার করুন। বিশেষ করে যারা রামি গেম খেলতে ইচ্ছুক তাদেরকে শেয়ার করুন। এবং তাদের একটি অ্যাকাউন্ট তৈরি করতে বলুন। আর প্রতিটি রেফারেলের জন্য আপনি পেয়ে যান ২৫০ টাকা পর্যন্ত ফ্রি বোনাস।

আর সব থেক বড় সুবিধা হল এখান থেকে আপনার উপার্জন করা টাকাটি পাওয়ার জন্য আপনার একটি পেটিএম অ্যাকাউন্ট থাকলেই আপনি তার মাধ্যমে তুলে নিতে পারবেন। এবং সাথে আপনাকে জঙ্গল রামির তরফ থেকে ২৪ ঘন্টা আপনার অরজিনাল ভাষায় সমর্থন বা সাপোর্ট পাবেন।

২. ড্রিম ইলেভেন অ্যাপ থেকে উপার্জন

এই ড্রিম ইলেভেন অ্যাপটি একটি অন্যতম জনপ্রিয় অনলাইন ইনকাম অ্যাপ্লিকেশন। এবং এটি সম্পর্কে প্রায়ই সকলেই জানেন। বিশেষ করে যারা ক্রিকেট খেলা পছন্দ করে। তারা এই অ্যাপ্লিকেশনটি সম্পর্কে জানেন এবং তারা চাইলে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে। আপনাদের ক্রিকেটের অভিজ্ঞতার উপরে আপনি এই ড্রিম ইলেভেন অ্যাপ্লিকেশন থেকে টাকা ইনকাম করতে পারবেন।

তাই আপনি যদি একজন ক্রিকেট খেলোয়াড় হন বা ক্রিকেট খেলার উপরে বিশেষ অভিজ্ঞতা থেকে থাকে। তাহলে অবশ্যই আপনি এই ড্রিম ইলেভেন অ্যাপ্লিকেশনটি প্লে-স্টোর থেকে ডাউনলোড করে এখনো একটি অ্যাকাউন্ট তৈরি করুন। এবং সেখানে আপনার টিম নির্বাচন করে বেডিং করতে থাকুন। আর ঘরে বসে আপনার মোবাইলের মাধ্যমে ইনকাম করতে থাকুন।

তবে এখানে সব থেকে বড় বিষয়টি হলো আপনাকে অবশ্যই ক্রিকেট সম্পর্কে অভিজ্ঞতা থাকা দরকার তাহলে আপনি এই অ্যাপটি থেকে ইনকাম করতে পারবেন। অন্যথায় আপনি আপনার ব্রিডিং করা টাকাগুলো হেরে যেতে পারেন। সেই কারণে আপনি আগে এই অ্যাপটি সম্পর্কে ভালোভাবে বিস্তারিত জেনে নিতে এটি ডাউনলোড করে ব্যবহার করুন। তারপরে টাকা লাগিয়ে ইনকাম করুন।

৩. এম পয়সা গেম খেলে ইনকাম

এম পয়সা হল গেম খেলে টাকা ইনকাম করার জন্য সকল ছাত্র, শিক্ষক, বা ঘরের বউয়ের জন্য একটি সেরা অ্যাপ্লিকেশন। যে অ্যাপ্লিকেশনটি আপনি প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। এবং সেখানে একটি অ্যাকাউন্ট তৈরি করে গেম খেলে, সার্ভে সম্পূর্ণ করে, ও তাদের দেওয়া টাস্কগুলো সম্পূর্ণ করে ইনকাম করতে পারবেন। এবং আপনার ইনকামের টাকাটি আপনি paytm, যেকোনো ইউপিআই আইডি, এমাজন ভাউচার বা গুগল প্লে স্টোর রিডিং কোড হিসেবে সেটিকে তুলে নিতে পারবেন।

আর এখানে সব থেকে তে মজার জিনিস হল আপনি যদি এই এম পয়সা এপ্লিকেশনটি আপনার বন্ধু-বান্ধবকে রেফার করে থাকেন। এবং তারা আপনার রেফারেল লিংক ও কোডটি ব্যবহার করে একাউন্ট তৈরি করে থাকেন। তাহলে আপনি তার ইনকামের ১০% পর্যন্ত কমিশনই পাবেন সারা জীবন। সাথে আপনি যত বেশি রেফার করবেন তত বেশি বিভিন্ন ধরনের গিফট বা উপহার জিততে পারবেন। যেমন; স্মার্টওয়াচ, iphone, ও ipad ও আরো বিভিন্ন ধরনের পণ্য গুলি।

৪. ফ্রী ক্যাশ অ্যাপ থেকে টাকা ইনকাম

ফ্রী ক্যাশ অ্যাপ্লিকেশনটি হলো একটি সাধারণ গেম খেলে টাকা ইনকাম করাবার জন্য অন্যতম অ্যাপ্লিকেশন। যে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে গেম খেলে প্রতিদিন 15 থেকে 20 ডলার ইনকাম করতে পারবেন। এবং এটি একটি সুরক্ষিত এবং সহজভাবে ব্যবহারযোগ্য এপ্লিকেশন। যেখানে আপনি বিভিন্ন ধরনের গেম এবং সার্ভেগুলো সম্পূর্ণ করে। গিফট কার্ড বা কিপটো কারেন্সি ইনকাম করতে পারবেন। এবং আপনার ইনকামের টাকাটি আপনি চাইলে পেপালের মাধ্যমে, রিডিম পয়েন্ট বা রেওয়ার্ড কার্ড হিসেবেও আপনার উপার্জন করা টাকাটি নিতে পারেন।

এই ফ্রি ক্যাশ অ্যাপ্লিকেশনটি ১০ লাখের বেশি দর্শক ডাউনলোড করেছে এবং তারা সেটি ব্যবহার করে পাঁচের মধ্যে ৪.৫ রেটিং দিয়েছে। তাই আপনিও যদি ফ্রি সময়ে ঘরে বসে টাকা ইনকাম করতে চান। তাহলে এখনই প্লে-স্টোর থেকে ডাউনলোড করে আপনার ফোন নাম্বার ও ইমেইল আইডিটি দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিন। আর ঘরে বসে অ্যাপ্লিকেশনের মাধ্যমে গেম খেলে ইনকাম করার সুযোগ নিন।

৫. আর্ন ক্যাশ ২৪ অ্যাপ থেকে আয়

এটি হলো সকল নতুন বা পুরাতন অনলাইন ইনকাম অ্যাপ ব্যবহারকারীদের জন্য একটি সেরা অনলাইন ইনকাম অ্যাপ্লিকেশন। এই অ্যাপ্লিকেশনটি এতটাই জনপ্রিয় যে এখনো পর্যন্ত ৫০ লাখের বেশি ডাউনলোড আছে, এবং দশকদের ৪.১ রিভিউ রেটিং আছে।

এছাড়া এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করাও খুব সহজ। আপনাকে শুধু অ্যাপ্লিকেশনটি প্লে-স্টোর থেকে ডাউনলোড করে আপনার ফোন নম্বর ও ইমেইল আইডি দিয়ে একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। তারপর আপনি সেখানে ভিডিও দেখে, বিভিন্ন ধরণের এপ্লিকেশন ডাউনলোড করে, সার্ভে কমপ্লিট করে, ও তাদের দেওয়া আরও অন্যান্য টাস্ক বা কাজগুলো করে প্রতিদিন ৩ হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

এছাড়া আপনি যদি এই অ্যাপ্লিকেশনটিতে নতুন যোগদান করেন। তাহলে আপনাকে তৎক্ষণিক ৫০ টাকা দেওয়া হবে। এবং আপনার ইমেইল আইডি সাবমিট করার জন্য ৫ টাকা ক্যাশ পাবেন আপনার আর্ন ক্যাশ ২৪ অ্যাপ্লিকেশনের একাউন্টে।

আর আপনি যদি এই অ্যাপ্লিকেশনটি Whatsapp, Facebook, টেলিগ্রাম, বা ইনস্টাগ্রাম এর মাধ্যমে আপনার বন্ধু বান্ধব বা পরিবারের সাথে শেয়ার করেন। এবং তারা যদি একটি একাউন্ট তৈরি করে থাকে। আপনার দেওয়া রেফারেল লিংক ও কোডটি ব্যবহার করে। তাহলে আপনি ৫০ টাকা পাবেন এবং যে নতুন অ্যাকাউন্ট তৈরি করবে সেও ৫০ টাকা পাবে।

উপসংহার :

আমি আশা করি আপনি এই অনলাইন গেম খেলে টাকা উপার্জন করার অ্যাপ্লিকেশন গুলোর বিষয়ে জানতে পেরে উপকৃত হয়েছেন। এবং এটি আপনাকে সাহায্য করেছে? যদি এই নিবন্ধনটি আপনাকে সাহায্য করে থাকে কিংবা এটি ভালো লাগে। তাহলে এটি বেশি বেশি করে শেয়ার করে দিন। আর এরকম ধরনের আরো নতুন নতুন অনলাইন ইনকামঅ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করবার বিষয়ে। জানার জন্য আমাদের টেলিগ্রাম চ্যানেলটিতে যোগদান করুন। এবং এই ব্লগ ওয়েবসাইটটিকে সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনার যদি এই অনলাইন গেম খেলে টাকা উপার্জন করার বিষয়ে কোনো প্রশ্ন থেকে থাকে। তাহলে সেটি কমেন্ট বক্সে জানান।আর ফ্রীতে স্যামসাং গ্যালাক্সি A53 ফোনটি জিততে এখানে ক্লিক করুন

আরো পোস্ট পড়ুন :-