ইন্টারনেট থেকে কিভাবে প্রতিদিন 500 টাকা আয় করা যায়?

ইন্টারনেট থেকে কিভাবে প্রতিদিন 500 টাকা আয় করা যায়?

আপনি হয়তো এর আগে ২০২৩ এ ইন্টারনেট থেকে কিভাবে প্রতিদিন ৫০০ টাকা আয় করা যায়? এই সম্পর্কে অনেক আর্টিকেল বা ইউটিউব ভিডিও দেখেছেন। কিন্তু আপনি সেই আর্টিকেল বা ইউটিউব ভিডিওগুলো থেকে সঠিক ভাবে ইনকাম করার জন্য কোন ইনফরমেশন পাননি। এবং আপনার প্রতিদিন ইনকামের যে ইচ্ছে সেটি পূরণ করতে পারেননি।

যদি এরকম কিছু হয়ে বা আপনি ইন্টারনেট থেকে ইনকাম করার চেষ্টা করে ব্যার্থ হয়ে থাকেন তাহলে অবশ্যই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন।

এই আর্টিকেলে আমি আপনার সাথে শেয়ার করেছি আপনি কিভাবে সহজেই অল্প কাজ করে ইন্টারনেট থেকে প্রতিদিন ৫০০ টাকা আয় করতে পারবে সেই সম্পর্কে। এবং আপনি কিভাবে ইনকাম করবেন? কত টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন এই সমস্ত বিষয়ে।

তাই চলুন দেরি না করে জেনে নেই আমরা কিভাবে অনলাইন থেকে টাকা আয় করতে পারি তার সম্পর্কে :

কিভাবে প্রতিদিন 500 টাকা আয় করা যায়

ইন্টারনেট থেকে প্রতিদিন ৫০০ টাকা আয় করার জন্য বিভিন্ন উপায় আছে। কিন্তু আজকে আমরা ইন্টারনেট থেকে ইনকাম করার জন্য যে বিষয়ে কথা বলব সেটা হল অনলাইন সার্ভে করে। হ্যাঁ, আপনি অনলাইন সার্ভে করে প্রতিদিন ৫০০ টাকার বেশি ইনকাম করতে পারবে।

অনলাইন মোবাইলের মাদ্ধমে ইনকাম করার জন্য যে প্ল্যাটফর্মটি ব্যাবহার করবো সেটি হলো ySense. কারণ আমি এই প্লাটফর্মটি বিগত দু বছরের বেশি ব্যবহার করেছি এবং এখান থেকে আমি আমার পার্ট টাইমে কাজ করে $৩০০০ ডলার উপার্জন করেছি। এছাড়া এটির ব্যাবহার কারীদের রেটিং ও খু ভালো এবং অল্প কাজ করে বেশি টাকা পাওয়া যায়। সেই কারণে আমি আপনার সাথে এই ySense প্ল্যাটফর্ম কে তুলে ধরেছি পারটাইম কাজ করার জন্য।

তাই আপনি যদি অনলাইন সার্ভে করে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করতে চান তাহলে আপনাকে প্রথমে ySense প্লাটফর্মে একটি একাউন্ট তৈরি করুন। তারপর সেখানে প্রতিনিয়ত ছোট ছোট Survey সম্পূর্ণ করে টাকা ইনকাম করতে থাকুন।

তাই চলুন দেরি না করে জেনে নেওয়া যাক কিভাবে আমরা ySense প্ল্যাটফর্মে একাউন্ট তৈরি করতে পারি ও কিভাবে ইনকাম করতে পারি এই সমস্ত বিষয়।

ySense একাউন্ট তৈরি নিয়ম

ySense ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করার জন্য সবার প্রথমে এখানে দেওয়ার লিংকে ক্লিক করে ySense.com ওয়েবসাইটে প্রবেশ করুন। তারপর সেখানে সাইন আপ ফ্রমে আপনি আপনার ইমেল আইডি ও একটি পাসওয়ার্ড লিখুন তারপর I Agree বক্সে ক্লিক করে জয়েন নাও (Join Now) বাটনে ক্লিক করুন।

ysence

পরবর্তী সাইন আপ (Signup) পেজে First Name বক্সে আপনার প্রথম নাম এবং Last Name বক্সে আপনার শেষ নামটি লিখুন তারপর Next Step বাটনে ক্লিক করুন।

ycence log1

দ্বিতীয় স্টেপে আপনাকে আপনার একাউন্টের জন্য একটি Username বা বাহারকারী নাম তৈরি করতে হবে। সেই জন্য Username বক্সে আপনার ইউজার নেম টি লিখুন নিচে দেওয়া ছবির মত করে তারপর “কমপ্লিট” বাটনে ক্লিক করুন। তবে অবশ্যই চেষ্টা করবেন আপনার ইউজার নেমটি যেন ৬ সংখ্যার বেশি হয়।

ycence log2

শেষধাপ বা কমপ্লিট অপশনে আপনাকে কিছু করতে হবে না। এখানে আপনি একটি ঠিক চিহ্ন নিচে দেখতে পাবে দেওয়া ছবির মতো। এরকম ঠিক চিহ্ন আসলে বুজবেন আপনার একাউন্ট তৈরী হয়ে গিয়েছে। তারপর আপনাকে আপনার ySence একাউন্টে রিডারেট বা পূনির্দেশ করবে।

ycence log3

আপনাকে আপনার ySence একাউন্টে পূনির্দেশ করলে আপনি সেখানে নিচে দেওয়ার ছবির মত কিছু অপশন দেখতে পাবেন। এবং সেখানে আপনি একটি লাল রঙের একটি বর্ডার দেখতে পাবেন তার মধ্যে আপনার ইমেইল ভেরিফিকেশন এর জন্য অপসন পাবে। সেই কারণে আপ আপনার ইমেইল ভেরিফিকেশনটি সম্পূর্ণ করতে হবে।

ycence log41

সুতারং আপনার ইমেইল ভেরিফিকেশন করতে আপনি যে ইমেইল আইডিটি Signup এর সময় ব্যবহার করে ছিলেন সেই ইমেইল আইডিটি খুলুন বা ওপেন করুন। তারপর সেখানে নিচে দেওয়া ছবির মতন একটি ইমেইল পাবেন ySence (ওয়াইসেন্স) এর তরফ থেকে সেই ইমেইলটিতে Confirm Email Address বাটনে ক্লিক করুন আপনার email-টি ভেরিফিকেশনের জন্য।

ycence log5

আপনি Confirm email address বাটনে ক্লিক করলে আপনাকে আবার ওয়াইসেন্স একাউন্টে পুনির্দেশ করবে। এবং সেখানে আপনি দেখতে পাবেন যে আপনার ইমেইল আইডিটি ভেরিফিকেশন সম্পূর্ণ হয়ে গিয়েছে। এবং ইমেইল আইডির আগে একটি টিক মার্ক উঠে আছে। কিন্তু আগে যে ইমেইল ভেরিফিকেশনের জন্য মেসেজটি দেখাচ্ছিল সেটি এখন আর দেখা যাচ্ছে না। এর মানে আপনার ySence একাউন্টটি সম্পূর্ণ তৈরি হয়ে গিয়েছে, এবার আপনি এখান থেকে সার্ভে করে ইনকাম করতে পারবেন।

ycence log7

তো সার্ভে করে ইনকাম করার জন্য সবার প্রথমে আপনি ySence ড্যাশবোর্ডের মেনু অপশনে “Survey” বাটনে ক্লিক করে “Complete survey” বাটনটিতে ক্লিক করুন।

ysense survey

আপনি কমপ্লিট সার্ভে বাটনে ক্লিক করলে আপনার স্কিনে অনেকগুলো সার্ভে দেখতে পাবেন। সেখান থেকে আপনি যে কোন একটি সার্ভেকে নির্বাচন করে তার উপরে ক্লিক করুন সারভেটি শুরু করার জন্য

(তবে সার্ভে শুরু করার আগে অবশ্যই আপনি সার্ভের মূল্য এবং কত মিনিট টাইম লাগবে সেটা দেখে নিয়ে সার্ভেটি শুরু করবেন। কারণ আপনি যদি সার্ভেটি শুরু করে মাঝ রাস্তায় ছেড়ে দেন তাহলে আপনি সেই সার্ভের টাকাটি পাবেন না। সুতারং সার্ভেটি শুরু করার আগে সময় ও তার মূল্যটি একবার ভালো করে চেক করে নিন।)

ysense survey1

তবে আপনি যদি একটি নতুন ySence একাউন্ট তৈরী করে থাকেন তাহলে আপনি দেখতে পাবেন কিছু সার্ভে আনলক থাকবে আর কিছু সার্ভে লক থাকবে। সুতারং যে সার্ভেগুলো আনলক থাকবে সেই সার্ভেগুলো উপরে ক্লিক করে আপনি সেই সার্ভগুলোকে সম্পন্ন করুন। আপনি ওই আনলক সার্ভিস গুলো কমপ্লিট করলে যে সার্ভেগুলো লক হয়েছিল সেগুলো আনলক হয়ে যাবে বা খুলে যাবে। তারপরে আপনি এক একটি সার্ভে সম্পূর্ণ করে টাকা ইনকাম করতে পারবেন।

ysence earning proof

যেমন; আমি একটি নতুন একাউন্টে মাত্র পাঁচ মিনিট কাজ করে 0.১৮ ডলার ইনকাম করেছি আপনি ও করতে পারবেন। তবে এখন থেকে ইনকাম করার জন্য আপনাকে সময়, প্রচেষ্টা, ও বুদ্ধি লাগিয়ে কাজ করতে হবে সাথে এটি কিভাবে কাজ করে এটা আপনাকে বুজতে হবে।

উপসংহার :

ySence একটি খুবই জনপ্রিয় অনলাইন সার্ভে ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশন যার মাধ্যমে আপনি অনলাইন থেকে ডলারে ইনকাম করতে পারবে শুধু মাত্র একটি অ্যাকাউন্ট তৈরি করে। এটি অল্প সময়ে বা পার্ট টাইম হিসেবে কাজ করে ভালো পরিমাণে টাকা ইনকাম করার একটা সুযোগ দেন। কিন্তু এখান থেকে টাকা ইনকাম করতে গেলে আপনাকে ইংরাজীর উপরে হালকা জ্ঞান থাকা দরকার। মানে English ভালোভাবে পড়তে পারা কিংবা বুঝতে পার অবশ্যই দরকার। যদি আপনি English জেনে থাকেন তাহলে আপনি এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন। কারণ আপনি যদি এখানে দেওয়া সার্ভেগুলো ভুল উত্তর দেন তাহলে আপনার অ্যাকাউন্টটি তারা যখন তখন বন্ধ করে দিতে পারে। তাই সচেতনার সাথে কাজ করুন।

ySense থেকে কি ফ্রিতে টাকা আয় করা যায়?

হ্যাঁ, ySense থেকে একদম ফ্রিতে টাকা ইনকাম করা সম্ভব। আপনাকে শুধু এখানে দেওয়া লিংকে ক্লিক করে তাদের ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। এবং সেটিকে সম্পূর্ণ ভেরিফিকেশন করে আপনি তাদের দেওয়া সার্ভেকে পূরণ করে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবে।

ySense থেকে দিনে কত টাকা আয় করা যায়?

ySense থেকে টাকা ইনকাম করার কোন লিমিট নেই। আমার অভিজ্ঞতা হিসাবে আপনি চাইলে দিনে ১০ থেকে ২০ ডলার অনায়েসে ইনকাম করতে পারবেন দিনে দুই থেকে তিন ঘন্টা কাজ করে। এছাড়া আপনি যত বেশি সার্ভে সম্পূর্ণ করবেন এবং আপনার একাউন্টে যত পুরনো হবে আপনাকে তত বেশি সার্ভে দেওয়া হবে এবং সেই সার্ভের মূল্য বেশি দেওয়া হবে। সে ক্ষেত্রে আপনি অনায়াসে পার্টটাইম কাজ করে ভালো মতো ইনকাম করতে পারবেন একদম ফ্রিতে।

এই অ্যাপটি কোথা থেকে ডাউনলোড করব বা যুক্ত হবো?

আপনি প্লেস্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করতে পারেন বা আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইটেও একাউন্ট তৈরী করতে পারেন। তবে আপনি যেহেতু আমার দর্শক তো সেক্ষেত্রে আপনাকে আমি একটি টিপস দিবো। সেটি হলো আপনি তাদের ওয়েবসাইটে অ্যাকাউন্টটি তৈরি করুন। কারণ একটি অ্যাপ্লিকেশন ইন্সটল করতে গেলে আপনার মোবাইলে কিছু প্রয়জনীয় জায়গায় নিয়ে নেবে। কিন্তু আপনি যদি তাদের ওয়েবসাইটে একটি একাউন্ট তৈরি করেন তাহলে সে ক্ষেত্রে আপনার মোবাইলে কোন জায়গা নেবে না। তাই উপরে দেওয়ার টিপসকে অনুসরণ করে ySense.com এ একটি অ্যাকাউন্ট তৈরি আপনি এখানে দেওয়া লিংকে ক্লিক করে।

অনলাইন আয়ের জন্য ySense আসল নাকি নকল?

আমার বিগত দুই বছরের অভিজ্ঞতায় দেখছি ySence আসলেই একটি সুরক্ষিত এবং জনপ্রিয় অনলাইন ইনকাম করবার অ্যাপ। যেটার মাধ্যমে আমি দুই বছর কাজ করে তিন হাজার ডলারের বেশি ইনকাম করেছি এবং এই নতুন একাউন্টে মাত্র পাঁচ মিনিট কাজ করে আমি ০.১৮ ডলার ইনকাম করেছি।

ySense কত টাকা সম্পূর্ণ হলে পেমেন্ট দেয়?

ySense থেকে টাকা তোলার জন্য খুব কম থরস হোল্ড বা সীমা আছে। যে সীমাটি আছে সেটি হলো মাত্র ১০ ডলার। আপনার একাউন্টে ১০ ডলার হয়ে গেলেই আপনি এই টাকাটি তুলে নিতে পারবেন।

এখান থেকে কি উপায়ে টাকা তুলতে পারবো?

টাকা তোলার জন্য ৮ ধরনের পদ্ধতি আছে। সেই পদ্ধতিকে ব্যবহার করে আপনি সহজে টাকা তুলতে পারবেন। যেমন; আপনি Skrill অ্যাকাউন্ট ব্যবহার করে, Amazon গিফট কার্ড হিসেবে, Payoneer অ্যাকাউন্ট ব্যবহার করে, Paypal এর মাধ্যমে, ফ্লিপকার্ট এর গিফট কার্ড হিসেবে, LifeStyle গিফট কার্ড হিসেবে এবং Book My Show এর গিফট কার্ড হিসেবে আপনার উপার্জন করা টাকাটি তুলে নিতে পারবেন।

তারা কি কোন সমর্থন প্রদান করেন?

অবশ্যই, ySence আপনার জন্য দুই ধরনের সাপোর্ট প্রদান করেন। প্রথমটা Activity Questions এর মাধ্যমে এবং দ্বিতীয়টি General Questions এর মাধ্যমে। Activity Questions এর মাধ্যমে আপনি সাপোর্ট নিতে চাইলে আপনাকে ২৪ ঘন্টার মধ্যেও তারা রিপ্লাই দিবে। আর জেনারেল Questions এর মাধ্যমে আপনি কোন সাপোর্ট নিতে চাইলে তারা ৩০ দিনের মধ্যে আপনার রিপ্লাই দিয়ে দেবে।

আশা করি আপনি ইন্টারনেট থেকে কিভাবে প্রতিদিন ৫০০ টাকা আয় করা যায় এই সম্পর্কে সঠিকভাবে বুঝতে পেরেছেন। যদি আপনার এখনো কোনো প্রশ্ন থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে জানান আর এরকম ধরনের নতুন নতুন আপডেট পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলটিতে যোগদান করুন সাথে ব্লকটি সাবস্ক্রাইব করে রাখুন। এছাড়া আপনি যদি অনলাইনে ইনকাম সম্পর্কে আরো জানতে চান তাহলে এখানে দেওয়ার লিংকে ক্লিক করে জেনে নিন অনলাইন থেকে ইনকাম করার ১০ টি উপায়

আরো পোস্ট পড়ুন :-